কম্পিউটার

এই বিশ্ব স্বাস্থ্য দিবসে ডাউনলোড করার জন্য প্রয়োজনীয় অ্যাপস

"স্বাস্থ্যই সম্পদ". যাই হোক না কেন, আপনি কেবলমাত্র আপনার জীবন উপভোগ করতে পারবেন যদি আপনি প্রতিটি অর্থে সুস্থ থাকেন, তা আপনার শারীরিক স্বাস্থ্য, মানসিক স্বাস্থ্য বা মনস্তাত্ত্বিক স্বাস্থ্য হোক। একজন ব্যক্তির স্বাস্থ্য হল দৈনন্দিন কাজ সম্পাদন করার সর্বোত্তম ক্ষমতা। এটা সত্য যে প্রযুক্তি বিশ্ব দখল করার পর থেকে আপনি স্বাস্থ্য হারাচ্ছেন। কিন্তু, প্রযুক্তি এতটা খারাপ নয় কারণ এটি শেষ পর্যন্ত আপনার জীবনকে সহজ করার জন্য তৈরি করা হয়েছিল। আচ্ছা, এটা বিতর্কের বিষয়। যাইহোক, আপনি এই বিশ্ব স্বাস্থ্য দিবসে আপনার স্বাস্থ্যের উন্নতির জন্য প্রযুক্তি ব্যবহার করতে পারেন।

এই বিশ্ব স্বাস্থ্য দিবসে ডাউনলোড করার জন্য প্রয়োজনীয় অ্যাপস

উৎস:coastaldentalcare.com.au

আজ, আমরা আপনাকে এই বিশ্ব স্বাস্থ্য দিবসে ডাউনলোড করার জন্য সবচেয়ে প্রয়োজনীয় 4টি অ্যাপ সাজেস্ট করতে যাচ্ছি যাতে আপনি সর্বোত্তম অর্জনে সহায়তা করতে পারেন।

  ক্যালোরি কাউন্টার

  আপনি আপনার পেটে যা রাখেন তার দ্বারা আপনার স্বাস্থ্য নির্ধারিত হয়। আপনি যদি আপনার শরীরের প্রয়োজনের চেয়ে বেশি বা কম খেয়ে থাকেন, তাহলে আপনি একটি আদর্শ স্বাস্থ্য বজায় রাখতে সমস্যার সম্মুখীন হতে পারেন। কিন্তু, আপনি যদি আপনার স্মার্টফোনে সঠিক অ্যাপটি পেয়ে থাকেন, তাহলে আপনার ক্যালোরি ট্র্যাক করা সহজ। এছাড়াও, MyFitnessPal-এর একটি ক্যালোরি কাউন্টারের সাহায্যে, আপনি ক্যালোরিগুলির সাথে আপনি যে ম্যাক্রো পুষ্টিগুলি গ্রহণ করছেন তা জানতে সক্ষম হবেন। যদি, আপনি এর ডাটাবেসে নির্দিষ্ট খাবার খুঁজে না পান, শুধু পণ্যটির বারকোড স্ক্যান করুন এবং যাদুটি দেখুন৷

এই বিশ্ব স্বাস্থ্য দিবসে ডাউনলোড করার জন্য প্রয়োজনীয় অ্যাপস

এখানে পান

আরও পড়ুন:- অ্যাপগুলি যা আপনাকে আপনার মানসিক স্বাস্থ্য পরিচালনা করতে সাহায্য করবে

iCare হেলথ মনিটর

iCare যে কোনো স্বাস্থ্য সচেতন ব্যক্তির জন্য একটি ওয়ান স্টপ সমাধান। অ্যাপটি আপনাকে আপনার ফোনের মাধ্যমে রক্তচাপ, হৃদস্পন্দন, দৃষ্টি, শ্রবণশক্তি, SpO2, শ্বাসের হার পরিমাপ করতে দেয়। iCare আপনাকে আপনার দৃষ্টি পরিমাপ করতে সহায়তা করে এবং উচ্চ তীব্রতার তীব্র প্রশিক্ষণ (HIIT) প্রদান করে। অ্যাপটি ব্যবহার করা সহজ এবং এটি আপনার ফোনের বেশি সম্পদ ব্যবহার করে না।

এই বিশ্ব স্বাস্থ্য দিবসে ডাউনলোড করার জন্য প্রয়োজনীয় অ্যাপস

এটি এখানে পান

সুস্বাদু রেসিপি

বিশ্ব স্বাস্থ্য দিবস উদযাপন করার সময়, আপনার রান্নাঘর দিয়ে শুরু করা গুরুত্বপূর্ণ। অনেক সময় স্বাস্থ্যকর কিছু তৈরি করাও কঠিন হয়ে পড়ে যা সুস্বাদু। ঠিক আছে, ইয়ামলি রেসিপিগুলি আপনার উদ্ধারে আসে যা আপনাকে সারা বিশ্ব থেকে এক মিলিয়নেরও বেশি রেসিপি সরবরাহ করে। আপনি যে রন্ধনপ্রণালী খুঁজছেন তা শুধু অ্যাপটিকে জানাতে দিন। এটি স্বাস্থ্যকর, দ্রুত, চাইনিজ হোক, এটি আপনার জন্য সেরা বিকল্প প্রস্তুত করবে। আপনি নিরামিষাশী হন, কোনো নির্দিষ্ট খাবারে অ্যালার্জি থাকলে বা বিশেষ পুষ্টির প্রয়োজন হলে আপনার খাদ্যকে ব্যক্তিগতকৃত করার জন্যও অ্যাপটি তৈরি করা হয়েছে।

এই বিশ্ব স্বাস্থ্য দিবসে ডাউনলোড করার জন্য প্রয়োজনীয় অ্যাপস

এখানে পান

JEFIT

আপনার ফিটনেসকে লক্ষ্যে পৌঁছাতে সাহায্য করার জন্য JEFIT হল একটি পেশাদার টুল। এটি একটি অনলাইন প্রশিক্ষক হিসাবে কাজ করার জন্য ডিজাইন করা হয়েছে যা আপনাকে আপনার ওয়ার্কআউট লগ করতে দেয় এবং আপনাকে 1300 টিরও বেশি অনুশীলনের প্রদর্শনী প্রদান করে৷ আপনি আপনার শরীরের পরিমাপ, নোট, সময়সূচী লগ এবং বিভিন্ন কার্যকলাপের জন্য একটি টাইমার সেট আপ করতে পারেন. আপনি ওয়েব বা অন্যান্য স্মার্টফোন থেকেও দূরবর্তীভাবে আপনার অ্যাকাউন্ট অ্যাক্সেস করতে পারেন। অ্যাপটি হালকা ওজনের এবং আপনাকে নিখুঁত অনুপ্রেরণা সরবরাহের সাথে আপনার পথে চলতে সাহায্য করে।

এই বিশ্ব স্বাস্থ্য দিবসে ডাউনলোড করার জন্য প্রয়োজনীয় অ্যাপস

এখানে পান  – 

আরও পড়ুন:- 2018 সালে আপনার স্বাস্থ্যের সমাধানগুলি অর্জনে সহায়তা করার জন্য 7টি সেরা অ্যাপ

এখন যেহেতু আপনি এই বিশ্ব স্বাস্থ্য দিবসে ডাউনলোড করার জন্য সেরা অ্যাপগুলি জানেন, আপনি আপনার দিনটিকে আরও ভাল স্বাস্থ্যের জন্য শুরু করতে পারেন৷ এই অ্যাপগুলি আপনাকে শুধুমাত্র সঠিক পথ দেখাবে না বরং এটি চালিয়ে যেতে অনুপ্রাণিত করবে। আপনি যদি এরকম আরও কিছু অ্যাপ জানেন, তাহলে নিচের মন্তব্যে আমাদের জানান।


  1. অ্যাপগুলি যা আপনাকে আপনার মানসিক স্বাস্থ্য পরিচালনা করতে সাহায্য করবে

  2. বিশ্ব ফটোগ্রাফি দিবস 2022:পেশাদারভাবে অনুসরণ করার জন্য শীর্ষ ফটোগ্রাফি জেনার

  3. কিস ডে স্পেশাল:এই ভ্যালেন্টাইন্স ডেকে ভালোবাসার জন্য ৮টি নিখুঁত অ্যাপ

  4. বিশ্বজুড়ে 10টি সেরা ট্যাক্সি বুকিং অ্যাপ