কম্পিউটার

অ্যান্ড্রয়েডের জন্য 5টি ভ্যালেন্টাইন্স ডে অ্যাপ থাকতে হবে

অ্যান্ড্রয়েডের জন্য 5টি ভ্যালেন্টাইন্স ডে অ্যাপ থাকতে হবে

আমি চারপাশে যেদিকে তাকাই সেখানেই ভালবাসা বাতাসে। এটি এমন একটি বাক্যাংশ যা আপনি অবশ্যই এই মাসে গাইবেন কারণ ভালোবাসা দিবসের আশেপাশের দিনগুলিতে প্রেম বাতাসে থাকবে। আপনি যদি এই বছর কুকুরের বাড়িতে ঘুমাতে না চান, তাহলে ভালোবাসা দিবসের জন্য এই দরকারী অ্যান্ড্রয়েড অ্যাপগুলি দিয়ে আপনি বড় দিনের জন্য প্রস্তুত করতে পারেন। নিচের সমস্ত অ্যাপ বিনামূল্যে।

প্রেম ফ্রেম

অ্যান্ড্রয়েডের জন্য 5টি ভ্যালেন্টাইন্স ডে অ্যাপ থাকতে হবে

কিছু পয়েন্ট স্কোর করতে চান এবং আপনার ভ্যালেন্টাইনের ছবি নিখুঁত ফটো ফ্রেমে রাখতে চান? প্রেমের ফ্রেমের মাধ্যমে আপনি সেই নিখুঁত ভালোবাসা দিবসের শুভেচ্ছার জন্য সব ধরনের ফটো ফ্রেমের মধ্যে বেছে নিতে পারেন, মোট চৌদ্দটি ফ্রেমের। আপনি বিচ, টে-কাপ, আই লাভ ইউ ফ্রেম এবং আরও অনেক কিছুর মধ্যে বেছে নিতে পারেন! এছাড়াও আপনি গ্রেস্কেল, সেপিয়া, ইনভার্ট, টিন্ট, ব্ল্যাক অ্যান্ড হোয়াইট, ব্লার ইত্যাদির মতো বিশটি ফটো ইফেক্ট বেছে নিতে এবং প্রয়োগ করতে পারেন এবং আপনি এটি আপনার ডিভাইসে সেভ করতে পারেন বা ফেসবুক বা ইনস্টাগ্রামে বা অন্য যেকোনো অ্যাপের মাধ্যমে শেয়ার করতে পারেন। আপনার ডিভাইসে থাকতে পারে যেমন ড্রপবক্সে যোগ করা বা Pinterest-এ পিন হিসেবে যোগ করা।

প্রেম পরীক্ষক

অ্যান্ড্রয়েডের জন্য 5টি ভ্যালেন্টাইন্স ডে অ্যাপ থাকতে হবে

এটা সুস্পষ্ট যে আপনি একটি অ্যাপের মাধ্যমে দুজন মানুষের মধ্যে প্রেম পরিমাপ করতে পারবেন না, তবে এটি পরীক্ষা করা এবং লাভ টেস্টারের মাধ্যমে আপনি দুজনেই কত শতাংশ পেয়েছেন তা দেখতে এখনও মজাদার। আপনি দেখতে পাচ্ছেন, আমি এই দুটি প্ল্যাটফর্মের মধ্যে প্রেম দেখতে অ্যান্ড্রয়েড এবং আইফোন রেখেছি এবং আমাকে বলতে হবে যে ফলাফলে আমি কিছুটা অবাক হয়েছি, তাই না? আপনার কাছে যা আছে তা হল আপনার নাম এবং আপনার মিষ্টির নাম টাইপ করুন এবং দেখুন ফলাফল কী। এটি একটি মজার ভ্যালেন্টাইন্স ডে অ্যাপ চেষ্টা করার জন্য।

প্রেমের কবিতা

অ্যান্ড্রয়েডের জন্য 5টি ভ্যালেন্টাইন্স ডে অ্যাপ থাকতে হবে

প্রেমের কবিতার মাধ্যমে আপনি সর্বদা জানতে পারবেন যে ভালোবাসা দিবসে কী বলতে হবে। আপনি যখন আপনার ভ্যালেন্টাইনের জন্য কার্ডে নিখুঁত শব্দগুলি লিখতে চান তখন এটি একটি দুর্দান্ত সহায়তা। এই অ্যাপের মাধ্যমে আপনি 60 পৃষ্ঠার সুন্দর কবিতা গণনা করতে পারেন যা আপনার ভ্যালেন্টাইনের হৃদয় গলে যাবে। আপনি I Promise, A Part of My Heart, The Day You Come Into My Life, আমি কি কখনও কি করেছি এবং আরও অনেক কিছুর মধ্যে বেছে নিতে পারেন! আপনি শেয়ার করতে চান একটি কবিতা দেখুন? অ্যাপটি আপনাকে সেই বিকল্পটিও অফার করে; আপনি হয় ইমেল বা আপনার ডিভাইসে থাকা অন্য অ্যাপের মাধ্যমে পাঠাতে পারেন।

লাভ গ্রিটিং কার্ড

অ্যান্ড্রয়েডের জন্য 5টি ভ্যালেন্টাইন্স ডে অ্যাপ থাকতে হবে

লাভ গ্রিটিং কার্ডগুলি আপনাকে ষোলটি আলাদা কার্ড অফার করে যে বিশেষ কাউকে আপনি কতটা ভালবাসেন তা জানাতে। আপনি আই লাভ ইউ কার্ড, হার্টস এবং হার্ট আকৃতির ক্যান্ডির বিভিন্ন শৈলীর মধ্যে বেছে নিতে পারেন। আপনার কার্ড ব্যক্তিগতকৃত করতে, শুধুমাত্র উপরের ডানদিকের কোণে হ্যামবার্গার আইকন মেনুতে আলতো চাপুন এবং কাস্টমাইজ করতে বেছে নিন, এবং আপনি আপনার ডিভাইসে ইনস্টল করা অন্য যেকোন অ্যাপে এটি আপলোড করতে পারেন বা সেই বিশেষ কাউকে পাঠাতে পারেন। পি>

ইন্সটা লাভ ওয়ালপেপার

অ্যান্ড্রয়েডের জন্য 5টি ভ্যালেন্টাইন্স ডে অ্যাপ থাকতে হবে

ইন্সটা লাভ ওয়ালপেপার হল আরেকটি অ্যাপ যা আপনার স্মার্টফোনকে বড় দিনের ভালবাসায় ভরিয়ে দেবে। আপনি পনেরটি ভিন্ন ওয়ালপেপার থেকে বেছে নিতে পারেন, এবং যেহেতু এমন কিছু আছে যা ভ্যালেন্টাইন্স ডে বলে না, সেগুলি এমন ওয়ালপেপার যা আপনি সারা বছর ব্যবহার করতে পারেন। এভাবে ভ্যালেন্টাইন্স ডে চলে যাওয়ার পরে আপনাকে সেগুলি আনইনস্টল করতে হবে না৷

উপসংহার

ভ্যালেন্টাইন্স ডে প্রায় চলে এসেছে, এবং এই অ্যাপগুলি আপনাকে বড় দিনের জন্য প্রস্তুত হতে সাহায্য করবে; আপনি দিন পার হয়ে যাওয়ার পরেও কিছু রাখতে চাইতে পারেন। মনে রাখবেন, এই সমস্ত অ্যাপগুলি বিনামূল্যে, তাই সেগুলি দেখতে মূল্যবান৷ নিবন্ধটি শেয়ার করতে ভুলবেন না এবং মন্তব্যে আপনার কোন অ্যাপটি সবচেয়ে ভালো লেগেছে তা আমাদের জানান।


  1. Android এর জন্য সেরা 5টি QR স্ক্যানার অ্যাপ

  2. সঙ্গীতজ্ঞদের জন্য সেরা অ্যান্ড্রয়েড অ্যাপগুলির মধ্যে 6টি৷

  3. Android এর জন্য 4টি সেরা সাইডবার অ্যাপ

  4. Android এর জন্য 10টি সেরা প্রজেক্টর অ্যাপ