কম্পিউটার

ম্যাকওএস মোজাভে পাবলিক বিটা কীভাবে ইনস্টল করবেন তা এখানে

আপনি যদি আপনার Mac এ macOS Mojave ডাউনলোড এবং ইনস্টল করার জন্য এই পতন পর্যন্ত অপেক্ষা করতে না চান তবে আপনার ভাগ্য ভালো। মঙ্গলবার, অ্যাপল প্রথম macOS Mojave পাবলিক বিটা প্রকাশ করেছে। এই মুহূর্তে আপনি কীভাবে আপডেটটি ইনস্টল করতে পারেন তা এখানে।

Apple বিটা সফ্টওয়্যার প্রোগ্রাম আপনাকে যথাক্রমে iOS ডিভাইস, Macs এবং Apple TV-এর জন্য সফ্টওয়্যারটির প্রাক-রিলিজ সংস্করণ ইনস্টল করার অনুমতি দেয়। এই প্রোগ্রামের মাধ্যমে, নন-ডেভেলপাররা এই আপডেটগুলি বিনামূল্যে ব্যবহার করে দেখতে পারেন এবং অ্যাপল ফিডব্যাক দিতে পারেন।

তারা যেমন ব্যাখ্যা করে,

iOS 12, tvOS 12, এবং watchOS 5-এর পাশাপাশি, 4 জুন ঘোষণা করা হয়েছে, macOS Mojave-এ অনেক নতুন বৈশিষ্ট্য রয়েছে, যার মধ্যে রয়েছে একটি ডার্ক মোড, iOS নিউজের macOS সংস্করণ, হোম, স্টকস এবং ভয়েস মেমো এবং আরও অনেক কিছু।

এই মুহূর্তে আপনার Mac এ macOS Mojave ইনস্টল করতে, আপনাকে প্রথমে এই লিঙ্কটি অনুসরণ করে বিটা সফ্টওয়্যার প্রোগ্রামের সদস্য হতে হবে। আপনাকে আপনার Apple ID সহ কিছু ভিন্ন তথ্য পূরণ করতে হবে।

একবার আপনি করে ফেললে, আপনাকে বিটা প্রোগ্রামে Mojave ইনস্টল করতে চান এমন প্রতিটি Macকে নথিভুক্ত করতে হবে। শীঘ্রই, আপনি Mac App Store-এ MacOS Mojave আপডেট পাবেন ঠিক যেমন আপনি অন্যান্য macOS আপডেট পাবেন।

মনে রাখবেন, এটি বিটা সফ্টওয়্যার . অতএব, এগিয়ে যাওয়ার আগে আপনার ডেটা ব্যাকআপ করা বুদ্ধিমানের কাজ। আরও ভাল, আপনার Mac পার্টিশন করুন এবং আপনার কম্পিউটারে অন্য কোথাও আপডেট ইনস্টল করুন।

আপনি যদি অপেক্ষা করতে ইচ্ছুক হন, তাহলে macOS Mojave-এর প্রথম অফিসিয়াল সংস্করণ এই সেপ্টেম্বর বা অক্টোবরে পৌঁছানো উচিত।

আপনি কি macOS Mojave ইনস্টল করতে যাচ্ছেন? আমাদের নীচে জানতে দিন.

অন্যান্য Apple খবরে:

  • সত্যি, Apple-এর দীর্ঘদিনের প্রতিশ্রুত AirPower চার্জিং প্যাড কোথায়?
  • অ্যাপল অবশেষে তাদের ম্যাকবুক কীবোর্ডগুলিকে চুষে ফেলার কথা স্বীকার করেছে
  • অস্ট্রেলিয়া সবেমাত্র অ্যাপলকে $6.6 মিলিয়ন জরিমানা করেছে

  1. কিভাবে macOS মন্টেরি বিটা সংস্করণ ইনস্টল করবেন

  2. কিভাবে macOS বিগ সুর পাবলিক বিটা ইনস্টল করবেন

  3. কিভাবে ম্যাকওএস মোজাভে উইন্ডোজ 10 ইনস্টল করবেন

  4. এখনই কিভাবে MacOS মোজাভে বিটা ব্যবহার করবেন