কম্পিউটার

Android ব্যবহারকারীরা এখন তাদের টুইটগুলিকে বিপরীত-কালানুক্রমিক ক্রমে দেখতে পাবেন, এটি কীভাবে চালু করবেন তা এখানে দেওয়া হল

আপনি যদি একজন অ্যান্ড্রয়েড ব্যবহারকারী হন যিনি টুইটার অনেক বেশি ব্যবহার করেন এবং তাদের টাইমলাইন বিপরীত কালানুক্রমিক ক্রমে দেখতে পছন্দ করেন, আনন্দ করুন, আপনি একটি বোতামে ট্যাপ করে আপনার পছন্দের টাইমলাইনটি ফিরে পেতে পারেন। আপনি একটি অ্যালগরিদম-জেনারেটেড টাইমলাইন পছন্দ করেন বা সাম্প্রতিকতম টুইটগুলি রোল করার সাথে সাথে দেখতে চান, পছন্দটি আপনার।

বেশিরভাগ ক্ষেত্রে, আইফোন ব্যবহারকারীরা এই পরিবর্তনটি প্রথম দেখেছিল যখন এটি ডিসেম্বরে প্রথম রোল আউট হয়েছিল। এখন, অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা সুবিধা পেতে পারেন। আপডেট করা টাইমলাইন কীভাবে ব্যবহার করবেন তা এখানে।

কিভাবে চালু করবেন:

  • প্রথম জিনিস প্রথমে, নিশ্চিত করুন যে আপনার ডিভাইসে টুইটারের সর্বশেষ সংস্করণ চলছে।
  • আপনার অ্যাপ আপ টু ডেট হয়ে গেলে, আপনি আপনার স্ক্রিনের উপরের ডানদিকের কোণায় একটি নতুন ঝকঝকে বোতাম দেখতে পাবেন।
  • স্পর্কলিং বোতামে আলতো চাপুন।
  • এখান থেকে, সর্বশেষ টুইটগুলি হওয়ার সাথে সাথে দেখার জন্য আপনার পছন্দ চয়ন করুন৷ (অতিরিক্ত, আপনি যদি টুইটার একটি অ্যালগরিদম-জেনারেটেড টাইমলাইন প্রদর্শন করতে চান তবে আপনি "হোম" নির্বাচন করতে পারেন)
  • সম্পন্ন।

শুধু একটি সতর্কতা, আপনি যদি কিছুক্ষণের জন্য টুইটার চালু না করেন এবং বিপরীত কালানুক্রমিক ক্রম সেটিং চালু করেন, আপনি যখন ফিরে আসেন, সেটিংটি হোম সেটিংসে ডিফল্ট হয়ে যাবে। যদি এটি ঘটে, তবে Twitter আপনাকে একটি অগ্রীম বিজ্ঞপ্তি দেবে যেটি পরিবর্তনের বিষয়ে আপনাকে জানাবে, যদি আপনি এটি আবার বন্ধ করতে চান।

টুইটারের "সেরা টুইট" অ্যালগরিদমিক টাইমলাইনে স্থানান্তর করা ছিল এমন একটি সময়ে নিজেকে নতুনভাবে উদ্ভাবনের একটি প্রচেষ্টা যখন ফেসবুক সোশ্যাল মিডিয়া গেমটি জিতেছিল। এটি কোন পার্থক্য করেছে কিনা তা পরিষ্কার নয়, কারণ টুইটারের মাসিক সক্রিয় ব্যবহারকারীর পরিসংখ্যান অনেকাংশে স্থির রয়েছে।

যেভাবেই হোক, অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা এখন বিপরীত কালানুক্রমিক টুইটের গৌরব উপভোগ করতে পারেন। এই বৈশিষ্ট্যটি ফিরিয়ে এনে টুইটার তার ব্যবহারকারীদের কথা শুনেছে দেখে ভালো লাগছে। এখন, সম্পাদনা বোতামটি কোথায়?

আপনি কি এই পুরানো/নতুন বৈশিষ্ট্যটি ব্যবহার করার পরিকল্পনা করছেন? আপনি কি আদৌ চিন্তা করেন? নীচে মন্তব্যে আমাদের জানান বা আলোচনাটি আমাদের Twitter বা Facebook-এ নিয়ে যান।

সম্পাদকদের সুপারিশ:

  • টুইটার রিভার্স-কালানুক্রমিক ফিড পুনরায় চালু করছে, এটি কীভাবে সক্ষম করবেন তা এখানে রয়েছে
  • আপনার ফিডকে ব্যক্তিগতকৃত করতে Twitter যে তালিকাটি ব্যবহার করে তা কীভাবে অ্যাক্সেস করবেন তা এখানে রয়েছে
  • টুইটার আপনাকে আপনার আবর্জনা টুইটগুলি সম্পাদনা করার উপায় দেওয়ার কথা ভাবছে
  • টুইটার এমন একটি বৈশিষ্ট্য পরীক্ষা করছে যা টাইমলাইন ফিল্টারগুলি দ্রুত এবং সহজে পরিবর্তন করে তোলে
  • বিভিন্ন প্রতিবেদনের মধ্যে, টুইটার আসলে 'লাইক' বোতামটি হত্যা করছে না, অন্তত এখনও নয়

  1. Twitter এখন আপনাকে সম্পাদনা করতে দেয় কে আপনার টুইটের উত্তর দিতে পারে৷

  2. আপনি এখন মুখোশ পরা অবস্থায় ফেস আইডি ব্যবহার করতে পারেন – এখানে কিভাবে

  3. টুইটারে মুছে ফেলা টুইটগুলি কীভাবে দেখুন:সেরা 4 উপায়

  4. Android-এ স্বয়ংক্রিয়ভাবে Wi-Fi কীভাবে চালু করবেন