কম্পিউটার

আপনার পিসিতে Bandersnatch থেকে Nohzdyve গেমটি কীভাবে খেলবেন তা এখানে রয়েছে

সম্পূর্ণ প্রকাশ :আমি Bandersnatch দেখিনি , ব্ল্যাক মিরর থেকে বেছে নিন-আপনার-নিজের-অ্যাডভেঞ্চার ইন্টারেক্টিভ ভিডিও , তবুও, তাই আমি আমার নিজের দায়িত্বে এই স্পয়লারগুলি লিখি। আপনি যদি এখনও এটি না দেখে থাকেন, বা সব শেষ খুঁজে না পান - কিছু নষ্ট না করতে চাইলে এখনই তাকান।

[নীচে স্পোলারস]

আপনি যদি Bandersnatch দেখে থাকেন সম্পূর্ণরূপে, (হ্যাঁ, সমস্ত শেষ), আপনি শেষ ক্রেডিটগুলির পরে ডায়াল-আপ গোলমাল লক্ষ্য করেছেন। সেই আওয়াজটি হল একটি চাপা ইস্টার ডিম, যা একটি QR কোড তৈরি করে যা আপনি একবার ZX স্পেকট্রাম এমুলেটরে চালানোর পরে Tuckersoft ওয়েবসাইটে নিয়ে যায়৷

কিছু ঈগল-আইড রেডিটরদের ধন্যবাদ, Tuckersoft ওয়েবসাইটের আসলে একাধিক সংস্করণ রয়েছে, যার একটি Nohzdyve-এর জন্য একটি পৃষ্ঠা রয়েছে , একটি ZX স্পেকট্রাম দিয়ে সম্পূর্ণ করুন। আপনার খেলার জন্য ট্যাপ ফাইল।

এখানে কীভাবে Nohzdyve খেলবেন

আপনি যদি কাল্পনিক গেম নির্মাতা, কলিন রিটম্যানের কাছ থেকে (অনুমিতভাবে) মূল কাজটি খেলতে চান, তাহলে এটি সম্পর্কে কীভাবে যেতে হবে তা এখানে:

  1. ধরুন আপনি সেই টাইমলাইনে আছেন যেখানে কলিন Nohzdyve শেষ করতে পেরেছিলেন . আপনাকে ব্ল্যাক মিরর দেখতে যেতে হবে না এপিসোড আগেই, যদিও আপনি সম্পূর্ণ নিমজ্জনের জন্য চাইতে পারেন।
  2. Nohzdyve-এ যান Tuckersoft ওয়েবসাইটের উপ-পৃষ্ঠা।
  3. আপনি একটি "ডাউনলোড" বোতাম এবং "আপনার ZX স্পেকট্রাম এমুলেটরে Nohzdyve খেলার জন্য কিছু নির্দেশাবলী দেখতে পাবেন৷
  4. এই লিঙ্ক থেকে nohzdyve.tap ফাইলটি ডাউনলোড করুন
  5. এটি চালানোর জন্য, আপনি একটি ZX স্পেকট্রাম এমুলেটর প্রোগ্রাম ডাউনলোড এবং ইনস্টল করতে চাইবেন। আমরা Speccy সুপারিশ করি৷

আমরা Bandersnatch-এর কোনো উল্লেখ খুঁজে পাচ্ছি না খেলার যোগ্য হচ্ছে, যদি না, অবশ্যই, প্রশ্নে থাকা গেমটি Netflix পর্ব এবং এটি সম্পূর্ণরূপে meta4me।

এটি কাজ করে দেখুন

Bandersnatch এবং ইস্টার-ডিম ভরা ওয়েবসাইট সম্পর্কে আরও

সাধারন Tuckersoft ওয়েবসাইট হল টাইমলাইন থেকে যেখানে উভয়ই Nohzdyve এবং Bandersnatch মুক্তি দেওয়া হয়। আপনাকে এটি Chrome ব্যতীত অন্য কোনো ব্রাউজারে দেখতে হবে, কারণ Google এর ব্রাউজার দুটি ভিন্ন সংস্করণ পরিবেশন করার জন্য সাইটটি যে কৌশলটি ব্যবহার করে তা পছন্দ করে না। Tuckersoft জনপ্রিয়তার আরও উচ্চ স্তরে উন্নীত হয়, স্টেফান তার গেমিং আইডল কলিনের চেয়ে বেশি বিখ্যাত হয়ে ওঠে।

সাইটের ব্লার্ব স্পষ্টভাবে এটি উল্লেখ করে:

স্ক্রিনশট:জো রাইস-জোনস / নোটেকি

আপনি যদি সাইটের অন্য সংস্করণে যান, আপনি লক্ষ্য করবেন যে একটি দুঃখজনক ঘটনার কারণে, কলিনের গেমটি কখনই মুক্তি পায়নি। আপনি যদি এপিসোড আর্ক দেখে থাকেন তবে আপনি জানতে পারবেন এটি কী তাই আমি জিনিসগুলি নষ্ট করার জন্য বিশদে যাব না।

সাইটের এই সংস্করণে নিম্নলিখিত ব্লার্ব রয়েছে:

"ইতিহাস" লিঙ্কে কয়েকবার ক্লিক করে আমি একটি তৃতীয় সাইট সংস্করণও পেয়েছি। সেই সংস্করণটি Bandersnatch এর আগে Tuckersoft তার দরজা বন্ধ করার কথা উল্লেখ করেছে রিলিজ হয়েছে, "ঘটনার একটি অসুস্থ মোড়" এর কারণে৷

সাইটের অন্য সংস্করণ আছে? সম্ভবত, কিন্তু আমি সবকিছুতে ক্লিক করার মাধ্যমে কোনো খুঁজে পাইনি কিন্তু সম্ভবত এইচটিএমএলে এমন কিছু আছে যা পৃষ্ঠাগুলি তৈরি করে। আমি কিছু পেলে এই পোস্টটি আপডেট করব।

আপনি যদি ব্ল্যাক মিরর এর ভক্ত হন সিরিজে, আপনি লক্ষ্য করেছেন যে বিগডগ-সদৃশ রোবটগুলি যেগুলি সিজন ফোর-এর “মেটালহেড”-এ মানুষকে আতঙ্কিত করে রেখেছিল কলিনের অন্য প্রধান শিরোনাম – Metl Hedd-এ উপস্থিত হয়েছে . Tuckersoft-এর কাল্পনিক গেমগুলির মধ্যে এটিই একমাত্র ব্ল্যাক মিরর রেফারেন্স নয়, তাই আমি আপনাকে দেখতে দেব যে আপনি কতগুলি দেখতে পারেন।

আপনি কি Nohzdyve খেলেছেন? আপনি ব্যান্ডার্সন্যাচ সম্পর্কে কি ভেবেছিলেন? আমাদের নীচে মন্তব্যে জানান বা আলোচনাটি আমাদের Twitter বা Facebook এ নিয়ে যান .

সম্পাদকদের সুপারিশ:

  • নিন্টেন্ডো সুইচের জন্য ফিটনেস বক্সিং নিন্টেন্ডো ইশপের পথে পাঞ্চ করে
  • এখানে জানুয়ারী মাসে আপনার সমস্ত বিনামূল্যের প্লেস্টেশন প্লাস গেম আছে
  • এখানে জানুয়ারিতে Xbox গেম পাসে নতুন শিরোনাম আসছে
  • অ্যাপল আপনাকে জানতে চায় যে আপনি আপনার iPhone আপগ্রেড করছেন না বলে বিক্রয় ক্ষতিগ্রস্থ হচ্ছে
  • স্প্যাম কমাতে সাহায্য করার জন্য Google Android বার্তাগুলিতে একটি নতুন রিপোর্টিং বৈশিষ্ট্য যুক্ত করছে

  1. স্পটিফাই থেকে সঙ্গীত চালানোর জন্য আপনার আইফোনটি কীভাবে পাবেন

  2. কিভাবে আপনার ব্রাউজার থেকে Scour.com রিডাইরেক্ট ভাইরাস অপসারণ করবেন

  3. কিভাবে Google Play Music থেকে YouTube Music-এ আপনার সঙ্গীত স্থানান্তর করবেন?

  4. আপনার পিসিতে মাইক্রোসফ্ট এজ সার্ফ গেমটি কীভাবে খেলবেন?