কম্পিউটার

VideoProc আপনাকে GoPro এবং iPhone 4K ভিডিও অনায়াসে প্রক্রিয়া করতে এবং আকার পরিবর্তন করতে দেয়

Digiarty সফ্টওয়্যার তার নতুন সফ্টওয়্যার আপডেটের সাথে বেরিয়ে এসেছে। VideoProc 3.0 হল একটি GPU-অ্যাক্সিলারেটেড ভিডিও প্রসেসিং টুল যারা অ্যাকশন ক্যামেরা এবং iPhones দ্বারা শট করা ভিডিও ফুটেজ পোস্ট-প্রসেস করতে চান কিন্তু উন্নত ভিডিও এডিটর এবং প্রসেসিং টুল ব্যবহারে যথেষ্ট অভিজ্ঞ নন।

সবচেয়ে ভালো কথা, VideoProc-এর নতুন রিলিজের জন্য ধন্যবাদ, আপনি একটি একেবারে নতুন GoPro Hero 7 এবং $1280 মূল্যের কিছু GoPro আনুষাঙ্গিক এবং 26 অক্টোবরের মধ্যে VideoPro লাইসেন্সও জিততে পারেন। আপনি আরও শিখতে পারেন এবং ভিডিও প্রক্রিয়াকরণ এবং এখানে তালিকাভুক্ত পুরস্কার জিততে পারেন।

VideoProc আদর্শভাবে GoPro ব্যবহারকারীদের জন্য উপযুক্ত, যদিও এটি ড্রোন, মোবাইল ফোন এবং HD ক্যামেরার সাথে তোলা ভিডিওগুলির সাথেও ভাল কাজ করে। এটি আপনাকে GoPro এবং ক্যামেরা 4K ভিডিওর দৈর্ঘ্য কমাতে দেয়, যাতে আপনি সহজেই কাট, ট্রিম এবং বিভক্ত করতে পারেন৷

আপনি GoPro 4K ভিডিও কোডকে H.264 থেকে HEVC-তে রূপান্তর করতে VideoProc ব্যবহার করতে পারেন, যার ফলে আকার 50 শতাংশ কমে যায়। সফ্টওয়্যারটি রেজোলিউশন সামঞ্জস্য করার জন্য একটি দুর্দান্ত কাজ করে, উদাহরণস্বরূপ, 4K থেকে 1080p পর্যন্ত, বিট রেট, ফ্রেম রেট, GOP এবং অন্যান্য ভিডিও সংকুচিত করার জন্য।

একটি ভিডিও রূপান্তরকারী হিসাবে কাজ করা, VideoProc আপনার ভিডিওগুলিকে ডিকোড করার এবং সেগুলিকে MP4, MKV, AVI, FLV এবং অন্য যেকোন ফর্ম্যাটে এনকোড করার সুবিধা নিয়ে আসে৷ আপনি যদি দেখেন যে আপনার GoPro বা iPhone-এ HEVC ভিডিওগুলি অন্য ডিভাইস বা ভিডিও প্লেয়ারের সাথে সামঞ্জস্যপূর্ণ নয়, তাহলে শুধুমাত্র VideoProc-এর সাহায্যে সেগুলিকে সাধারণ H.264 কোডেকে রূপান্তর করুন৷ অপারেশনগুলি পাইয়ের মতোই সহজ৷

এছাড়াও VideoPro এর সাথে অন্তর্ভুক্ত

অ্যাপটিতে শেক স্টেবিলাইজেশন এবং ডিনোইসের মতো জনপ্রিয় ভিডিও প্রসেসিং বৈশিষ্ট্যও রয়েছে। আপনি যদি হ্যান্ডহেল্ড ডিভাইস দিয়ে ভিডিও শুট করেন তবে নড়বড়েতা এবং পটভূমির শব্দের সমস্যা অনিবার্য। VideoProc-এর প্রোগ্রামারদের ধন্যবাদ, আপনি ভিডিওগুলিকে স্থিতিশীল করতে এবং ছবির গুণমানকে পালিশ করতে এই প্রোগ্রামটির সুবিধা নিতে পারেন৷

VideoProc অনেক উদ্দেশ্য পরিবেশন করে। উদাহরণস্বরূপ, আপনি সফ্টওয়্যারটি আপনার ভ্রমণ মন্টেজ, পোষা ভিডিও, বিশেষ অনুষ্ঠানের বিবাহ, এবং সাধারণ সামাজিক ভাগ করে নেওয়ার জন্য অ্যাকশন স্পোর্টস ভিডিওগুলিতে একটি বিশেষ স্পর্শ যোগ করতে ব্যবহার করতে পারেন। অথবা, আপনি কীভাবে ভিডিও বা ক্লাস প্রশিক্ষণের উপকরণ তৈরি করতে ক্লাসরুম সেটিংসে ভিডিওপ্রো ব্যবহার করতে পারেন।

ব্যবসাগুলি এমবেডেড ওয়াটারমার্ক সহ ভিডিও ব্র্যান্ড করতে বা কনফারেন্সের জন্য ভিডিও উপস্থাপনা তৈরি করতে অ্যাপটি ব্যবহার করতে পারে। আপনি চাকরি খোঁজার জন্য আপনার ভিডিও সারসংকলনকে পালিশ করতে এটি ব্যবহার করতে পারেন।

VideoProc হল নং 1 দ্রুত ভিডিও প্রসেসিং সফ্টওয়্যার যা ইন্টেল, এএমডি এবং এনভিডিয়া জিপিইউ দ্বারা সম্পূর্ণরূপে চালিত লেভেল-3 হার্ডওয়্যার অ্যাক্সিলারেশনের শীর্ষে পৌঁছেছে, যার ফলে মানের সঙ্গে আপস ছাড়াই মসৃণ 4K ভিডিও সম্পাদনা এবং ট্রান্সকোডিং প্রদান করা হয়। VideoProc একমাত্র প্রসেসর যেটি লেভেল-3 স্ট্যাটাস অর্জন করেছে।

পাঠকরা অফিসিয়াল ওয়েবসাইট থেকে একটি কপি ডাউনলোড করে বিনামূল্যে ভিডিওপ্রো ব্যবহার করে দেখতে পারেন।

সম্পাদকদের সুপারিশ:

  • কিভাবে আপনার স্মার্ট হোমকে নিরাপদ ও সুরক্ষিত রাখবেন
  • Android-এ YouTube-এর ডার্ক থিম কীভাবে সক্ষম করবেন তা এখানে দেওয়া হল
  • আপনার Apple HomePod-এ কিভাবে কল করবেন

  1. আইফোন এবং আইপ্যাডের জন্য সেরা ভিডিও এডিটিং অ্যাপ

  2. কিভাবে Android এবং iPhone এ TikTok ভিডিও ডাউনলোড করবেন

  3. আইফোনে ভিডিও ওয়ালপেপার কীভাবে সেট করবেন

  4. আইফোন এবং অ্যান্ড্রয়েড থেকে হোয়াটসঅ্যাপে কীভাবে বড় ভিডিও পাঠাবেন