কম্পিউটার

MacX MediaTrans আপনাকে আপনার iPhone ব্যাক আপ করতে এবং বিপর্যয় এড়াতে দেয়

MacX MediaTrans, জনপ্রিয় iOS ডেটা ম্যানেজমেন্ট টুল, এখন iOS 12 এর সাথে সামঞ্জস্যপূর্ণ।

ফলস্বরূপ, সফ্টওয়্যারটি 2018 iPhone XS, iPhone XS Max এবং আসন্ন iPhone XR সহ iOS 12-এ চলা সমস্ত iOS ডিভাইসগুলিকে সম্পূর্ণরূপে সমর্থন করে৷ সর্বোপরি, সীমিত সময়ের জন্য, আপনি বিনামূল্যে সফ্টওয়্যারটি ডাউনলোড করতে পারেন।

ম্যাকএক্স মিডিয়াট্রান্সকে হ্যালো বলুন

MacOS 10.7 বা তার বেশির সাথে সামঞ্জস্যপূর্ণ, MacX MediaTrans হল অ্যাপলের নিজস্ব আইটিউনসের মতো অন্যান্য ব্যাকআপ সমাধানগুলির একটি উপযুক্ত বিকল্প৷ এটি করার মাধ্যমে, আপনি iOS ডিভাইস এবং ম্যাক কম্পিউটারের মধ্যে ফটো, মিউজিক, ভিডিও, ই-বুক, iTunes U, অ্যাপস এবং অন্যান্য ধরনের ডেটা সহ ফাইল স্থানান্তর করতে পারেন।

সেখান থেকে, আপনি আইফোনের জায়গা খালি করতে পারেন, প্রতিদিনের ডেটা ব্যাকআপের জন্য সফ্টওয়্যারটি ব্যবহার করতে পারেন বা একটি নতুন ডিভাইসে পরিবর্তন করতে পারেন। আপনি আপনার iPhone বা iPad iOS 12 বা নতুন iPhone XR, XS, XS Max-এ আপগ্রেড করার আগে “Not Enaugh Storage” সমস্যা এড়াতেও এটি ব্যবহার করতে পারেন।

আইটিউনস একটি নিখুঁত মিডিয়া প্লেয়ার হতে পারে তবে ম্যাক কম্পিউটার এবং iDevices এর মধ্যে ফাইলগুলি ব্যাকআপ বা স্থানান্তর করার জন্য এটি কখনই যোগ্য টুল নয়। আমরা এর জটিল ক্রিয়াকলাপ, ধীর স্থানান্তর গতি এবং ফাইলগুলি পরিচালনা করতে অক্ষমতা নিয়ে অনেক অভিযোগ পেয়েছি। এজন্য MacX MediaTrans এর মতো একটি আইটিউনস বিকল্পের প্রচুর চাহিদা রয়েছে। পিছিয়ে থাকা iTunes এর সাথে তুলনা করে, MacX MediaTrans প্রদান করে:

  • দ্রুত ফাইল স্থানান্তরের গতি
  • iOS এবং Mac-এর মধ্যে ফটো, মিউজিক, এবং ভিডিওর দ্বি-মুখী সিঙ্ক
  • সমস্ত ডেটা, বিশেষ করে অপ্রয়োজনীয়গুলি সিঙ্ক করার জন্য সময় নষ্ট না করে বেছে বেছে প্রয়োজনীয় ফাইলগুলি স্থানান্তর করুন
  • আইটিউনস দ্বারা গৃহীত নিয়মিত ভিডিওগুলি ছাড়াও MKV, FLV, AVI, WMV এবং আরও অনেক কিছুতে ভিডিও স্থানান্তর করুন
  • আইফোন স্পেস বাঁচাতে বড় 4K, HD ভিডিও ফাইল অটো-কম্প্রেস করুন, iOS-এর জন্য ভিডিও ফর্ম্যাট অটো-কনভার্ট করুন

বিশেষ উপহার

সীমিত সময়ের জন্য, আপনি বিনামূল্যে একটি MacX MediaTrans লাইসেন্স কী পেতে পারেন। এছাড়াও একটি উইন্ডোজ সংস্করণ উপলব্ধ আছে। বিশেষ উপহার 15 অক্টোবর পর্যন্ত চলবে।

সফ্টওয়্যার বৈশিষ্ট্য

MacX MediaTrans নীচে উল্লিখিত বৈশিষ্ট্যগুলি সহ অনেকগুলি বৈশিষ্ট্য অফার করে৷

iPhone থেকে Mac এ ফটো স্থানান্তর করুন

MacX MediaTrans এর সাথে, এটি আপনাকে অল্প সময়ের মধ্যে আইফোন থেকে ম্যাকে ফটো স্থানান্তর করার ক্ষমতা প্রদান করে। এটি মাত্র আট সেকেন্ড সময় নেয়, উদাহরণস্বরূপ, 100 4K ছবি সরাতে। এছাড়াও আপনি মানকে সমর্থন করে এমন সামঞ্জস্যপূর্ণ ফটো এডিটর এবং ডিভাইসগুলির জন্য HEIC ফটোগুলিকে JPG-তে স্বয়ংক্রিয়ভাবে রূপান্তর করতে পারেন এবং ফ্লাইতে ফটোগুলি মুছে ফেলতে পারেন

ভিডিওগুলির দ্বি-মুখী সিঙ্কিং

MacX MediaTrans-কে ধন্যবাদ, আপনি ভিডিওগুলিকে iOS ডিভাইস সামঞ্জস্যপূর্ণ ফর্ম্যাটে স্বয়ংক্রিয়ভাবে রূপান্তর করতে পারেন, ভিডিওগুলি MKV, FLV, AVI এবং অন্যান্য নন-অ্যাপল ফর্ম্যাটেই হোক না কেন৷ স্টোরেজ স্পেস বাঁচাতে আপনি 4K এবং HD ভিডিওর আকার 50 শতাংশ পর্যন্ত স্বয়ংক্রিয়ভাবে কমাতে পারেন। কোন তৃতীয় পক্ষের ভিডিও কনভার্টার এবং কম্প্রেসার প্রয়োজন নেই।

স্টোরেজ শেষ? সহজে আপনার কম্পিউটারে ভারী আইফোন ভিডিওগুলি সরান৷

iOS ডিভাইসে সঙ্গীত আমদানি ও রপ্তানি করুন ছাড়া iTunes সীমা

MacX MediaTrans আপনার সমস্ত মিডিয়া ফাইল সিঙ্ক করার প্রয়োজন ছাড়াই নির্দিষ্ট সঙ্গীত ফাইল স্থানান্তর সমর্থন করে। এটি করার মাধ্যমে, আপনি সঙ্গীত ফাইলগুলি পরিচালনা করতে, প্লেলিস্ট সম্পাদনা/তৈরি করতে এবং অ্যালবামগুলি পরিচালনা করতে পারেন৷ সফ্টওয়্যারটি আইটিউনস থেকে কেনা হয়নি এমন আইফোন সঙ্গীত স্থানান্তরকেও সমর্থন করে৷

ডেটা এনক্রিপশন সহ মিডিয়া ফাইল সুরক্ষিত করুন

যারা গোপনীয়তার বিষয়ে যত্নশীল তাদের জন্য, MacX MediaTrans বিশেষভাবে একটি পাসওয়ার্ড দিয়ে আপনার তারিখ সুরক্ষিত করার জন্য নতুন বৈশিষ্ট্যটি ডিজাইন করেছে। ফটো, ভিডিও, বই, PDF এবং আপনার iPhone এবং Mac-এ যেকোন ধরনের ফাইল যা আপনি গোপনে রাখতে চান তা MacX MediaTrans দ্বারা সামরিক-গ্রেড এনক্রিপশন প্রযুক্তির মাধ্যমে সুরক্ষিত করা যেতে পারে।

বিল্ট-ইন রিংটোন মেকার

আপনি মূল অডিও মানের সাথে রিংটোন তৈরি এবং সিঙ্ক করতে পারেন। আইফোন MP3/AAC-তে সঙ্গীত স্বয়ংক্রিয় রূপান্তর করুন। আটটি অডিও ফর্ম্যাটের জন্য সমর্থন উপলব্ধ৷

ইউএসবি হিসাবে আইফোন

অবশেষে, MacX MediaTrans-এর সাহায্যে, আপনি আপনার iOS ডিভাইসটিকে একটি USB-এ পরিণত করতে পারেন এবং গোপনে ডেটা সংরক্ষণ করতে পারেন৷ Word বা Excel ফাইল, PDF, .dmg ফাইল, অ্যাপ, ই-বুক এবং আরও অনেক কিছু সংরক্ষণ করতে এটি ব্যবহার করুন।

আপনি যদি আপনার iOS ডেটা সুরক্ষিত করার জন্য একটি নন-ননসেন্স উপায় খুঁজছেন, আপনি MacX MediaTrans এর সাথে ভুল করতে পারবেন না। আজই বিনামূল্যে সফ্টওয়্যারটি পান৷

আপনার চিন্তা কি? নীচের মতামত আমাদের জানতে দিন।

সম্পাদকদের সুপারিশ:

  • আমি এখনও একটি iPhone 5S রক করছি, এবং সত্যি কথা বলতে, আমি পাত্তা দিই না
  • $1,249 iPhone XS Max, suckers করতে শুধুমাত্র Apple $443 খরচ হয়
  • অ্যাপলের iPhone XS Max XS-এর তুলনায় হটকেকের মতো বিক্রি হচ্ছে, বিশ্লেষক দাবি করেছেন

  1. আপনার পিসি ভবিষ্যত-প্রুফিং কি, এবং আপনার এটি করা উচিত?

  2. আপনার আইফোনের নাম কীভাবে পরিবর্তন করবেন (এবং কেন আপনার উচিত)

  3. কেন আপনার আইফোনের ছবি পাঠ্যের মাধ্যমে পাঠানো এড়ানো উচিত?

  4. আপনার আইফোনে কীভাবে এবং কেন LED ফ্ল্যাশ বিজ্ঞপ্তিগুলি সক্ষম করা উচিত?