কম্পিউটার

এই রবিবার সুপার বোল LI কীভাবে স্ট্রিম করবেন, এমনকি আপনি কেবলে সদস্যতা না নিলেও

The Super Bowl হল যেকোনো বছরের সবচেয়ে বেশি দেখা টেলিভিশন ইভেন্টগুলির মধ্যে একটি, তা কেবলে হোক বা স্ট্রিম করা হোক৷ এটি কীভাবে স্ট্রিম করা যায় তা এখানে।

দ্য সুপার বোল যে কোনো বছরের সবচেয়ে বেশি দেখা টেলিভিশন ইভেন্টগুলির মধ্যে একটি, তা তারের মাধ্যমে হোক বা স্ট্রিম করা হোক। গেমটি নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টসকে আন্ডারডগ আটলান্টা ফ্যালকন্সের সাথে লড়াই করার জন্য প্রস্তুত লক্ষ লক্ষ দর্শকদের আকর্ষণ করবে। অথবা সর্বদা হাস্যকর বিজ্ঞাপন দেখতে।

Recode অনুসারে, গত বছরের সুপার বোলই প্রথম হয়ে উঠেছে যেটি লাইভ টেলিভিশনে খেলা দেখার চেয়ে বেশি লোক স্ট্রিম করছে। . বিভিন্ন স্ট্রিমিং পরিষেবাতে প্রতি মিনিটে গড়ে প্রায় দেড় মিলিয়ন দর্শক দেখেছেন৷

যারা সুপার বোল LI-এর মতো বড় ইভেন্ট স্ট্রিমিংয়ে নতুন, তাদের কাছে কয়েকটি প্রশ্ন থাকতে পারে।

সুপার বোল LI স্ট্রিম করার সমস্ত উত্স

প্রায় প্রতিটি বড় নেটওয়ার্ক যা ক্রীড়া কভার করে সুপার বোল সম্প্রচার করবে। এই সমস্ত নেটওয়ার্কগুলির নিজস্ব পৃথক স্ট্রিমিং পরিষেবা রয়েছে। CBS সরাসরি তাদের ওয়েবসাইট থেকে এটি স্ট্রিমিং করবে। ফক্স স্পোর্টস অ্যাপ, ফক্স স্পোর্টস গো রোকু, অ্যামাজন কিন্ডল এবং অন্যান্য ডিভাইসে উপলব্ধ। একচেটিয়াভাবে Verizon-এ NFL অ্যাপের ক্ষেত্রেও একই কথা।

স্লিং টিভিতে গ্রাহকদের জন্য একটি প্যাকেজ রয়েছে যা স্পোর্টস গেম স্ট্রিম করার অনুমতি দেয়। যাইহোক, এটি শুধুমাত্র কয়েকটি শহরের জন্য উপলব্ধ। AT&T-এর DirectTV Now পরিষেবাটিও নির্দিষ্ট শহরগুলির জন্য একচেটিয়া৷ যাই হোক না কেন, যারা গেমটি স্ট্রিম করতে চাইছেন তাদের জন্য প্রচুর বিকল্প রয়েছে।

আপনি যদি উপরে তালিকাভুক্ত এই স্ট্রিমিং পরিষেবাগুলির কোনওটিতে সদস্যতা না নিয়ে থাকেন তবে আপনি সর্বদা HDTV অ্যান্টেনা রুটে যেতে পারেন। আপনি যে জিনিসটির জন্য অর্থ প্রদান করবেন তা হল হার্ডওয়্যারের খরচ যা আপনাকে $15-$50 থেকে যেকোনো জায়গায় চালাতে পারে। আপনার সমস্ত বিকল্পগুলির মধ্যে, এটি আমাদের প্রিয় কারণ আপনি আপনার সমস্ত স্থানীয় টিভি স্টেশনগুলি সারাজীবনের জন্য বিনামূল্যে পান৷ একটি খারাপ চুক্তি না.

বলা হচ্ছে, সুপার বোল স্ট্রিম করার সময় ট্র্যাক রাখার জন্য একটি বিষয় আছে।

সুপার বোল স্ট্রিম করার সময় প্রযুক্তিগত সমস্যাগুলি মাথায় রাখতে হবে

যেহেতু স্ট্রিমিং এর জন্য একটি শালীন ইন্টারনেট সংযোগের প্রয়োজন হয়, বিশেষ করে সুপার বোলের জন্য, তাই ডিভাইসগুলি পরীক্ষা করে দেখা ভাল যে তারা কাজটির জন্য প্রস্তুত কিনা।

যারা সুপার বোল স্ট্রিম করতে চান, কিন্তু শেয়ার্ড ওয়াই-ফাই সহ একটি বাড়িতে বা অ্যাপার্টমেন্ট কমপ্লেক্সে থাকেন তাদের জন্য স্ট্রিমিং সমস্যাগুলি অনিবার্য। বাফারিং এটি করা উচিত তুলনায় আরো প্রায়ই সঞ্চালিত হবে. একটি সহজ সমাধান হল ইন্টারনেটের সাথে একচেটিয়া সংযোগের বিকল্প আছে কিনা তা দেখা৷

তাদের নিজের বাড়ির যে কেউ নিশ্চিত করতে হবে যে তাদের ওয়াই-ফাই রাউটারটি বাড়ির চারপাশে সংকেত পাঠানোর জন্য একটি দুর্দান্ত জায়গায় রয়েছে। এটিকে ঘরের মাঝখানে রাখা বা একটি Wi-Fi বুস্টার কেনা এই সমস্যার সমাধান হওয়া উচিত৷


  1. অ্যাপাচি সেট আপ করার পরে একটি ডোমেনে 'নিষিদ্ধ - আপনার এই সার্ভারে অ্যাক্সেস করার অনুমতি নেই' কীভাবে ঠিক করবেন?

  2. কিভাবে একটি ম্যাক ডিফ্র্যাগ করবেন? (ইঙ্গিত:আপনার সম্ভবত প্রয়োজন নেই)

  3. স্পটিফাইতে কীভাবে উচ্চ মানের সঙ্গীত স্ট্রিম করবেন

  4. কিভাবে ইউটিউবে অ্যান্ড্রয়েড গেম স্ট্রিম করবেন এবং টুইচ করবেন