কম্পিউটার

কিভাবে টুইচ প্রাইম দিয়ে একজন স্ট্রীমারে সাবস্ক্রাইব করবেন

আপনি যদি টুইচ-এ কোনও স্ট্রীমার দেখেন, তাহলে আপনি সম্ভবত তাদের মধ্যে অন্তত একজনকে টুইচ প্রাইম গ্রাহকদের জন্য জিজ্ঞাসা করতে শুনেছেন। এর কারণ হল অ্যামাজন, যা টুইচের মালিক, অ্যামাজন প্রাইম সদস্যদের প্রতি মাসে বিনামূল্যে একটি টুইচ স্ট্রীমার সাবস্ক্রাইব করতে দেয়।

অবশ্যই, "মুক্ত" এখানে তুলনামূলকভাবে আলগা শব্দ। অ্যামাজন প্রাইম অবশ্যই নিজেই বিনামূল্যে নয়, তবে টুইচ প্রাইম সাবস্ক্রিপশন হল একটি অতিরিক্ত বোনাস যা অ্যামাজন অ্যামাজন প্রাইমের সাথে অফার করে এমন অন্যান্য বৈশিষ্ট্যের উপরে৷

তাহলে টুইচ প্রাইমের সাথে সাবস্ক্রাইব করা ঠিক কীভাবে কাজ করে? টুইচ-এ একটি সাধারণ সাবস্ক্রিপশনের দাম $4.99, কিন্তু আপনি কীভাবে আপনার বিনামূল্যের সদস্যতা আনলক করবেন? চিন্তা করবেন না, আমরা আপনাকে কভার করেছি।

সৌভাগ্যবশত, প্রাইমের সাথে সাবস্ক্রাইব করা তুলনামূলকভাবে সহজ করতে অ্যামাজন এবং টুইচ একসাথে কাজ করে। প্রথম ধাপ হল আপনার টুইচ অ্যাকাউন্টকে আপনার Amazon অ্যাকাউন্টের সাথে লিঙ্ক করা।

এটি কীভাবে করবেন সে সম্পর্কে আপনার যদি রিফ্রেশারের প্রয়োজন হয় তবে আপনি এখানে আমাদের গাইডটি দেখতে পারেন। মূলত, আপনি এখানে প্রাইম গেমিং লিঙ্কে যান এবং আপনার অ্যাকাউন্ট লিঙ্ক করতে অন-স্ক্রীন নির্দেশাবলী অনুসরণ করুন।

পিসিতে কীভাবে আপনার টুইচ প্রাইম সাব ব্যবহার করবেন

একবার আপনি লিঙ্ক হয়ে গেলে, আপনি সেই টুইচ প্রাইম সাবস্ক্রিপশনগুলি ব্যবহার শুরু করতে প্রস্তুত। প্রথমে, আসুন দেখি কিভাবে কম্পিউটারে ওয়েব ব্রাউজার থেকে আপনার প্রাইম সাব ব্যবহার করবেন।

  1. আপনি যে স্ট্রিমটিতে সদস্যতা নিতে চান তার দিকে যান
  1. সাবস্ক্রাইব নির্বাচন করুন স্ক্রিনের নীচে ডানদিকে বোতাম
  1. বক্সটি চেক করুন যা বলে প্রাইম সাব ব্যবহার করুন তারপর সাবস্ক্রাইব করুন ক্লিক করুন৷ নিশ্চিত করার জন্য বোতাম (আমার কাছে বিকল্প নেই যেহেতু আমি এই মাসেই আমার প্রাইম সাব ব্যবহার করেছি)

এখানেই শেষ এটা পেতে ওখানে যাও. নিশ্চিত করুন যে আপনি সঠিক স্ট্রীমার বেছে নিয়েছেন কারণ একবার আপনি সাবস্ক্রাইব করুন ক্লিক করুন আপনি পরবর্তী 30 দিনের জন্য সেই স্ট্রীমারে সদস্যতা পাবেন।

পুনরায় সদস্যতা নিতে 30 দিন পরে ফিরে আসুন বা পরের মাসের জন্য সাব-ট করার জন্য একটি নতুন স্ট্রিমার বেছে নিন।

আইওএস-এ কীভাবে টুইচ প্রাইম ব্যবহার করবেন

এর পরে, আমরা কীভাবে আইওএস-এ টুইচ প্রাইম ব্যবহার করে সাবস্ক্রাইব করব তা দেখতে যাচ্ছি। দুর্ভাগ্যবশত, iOS এর জন্য মোবাইল Twitch অ্যাপে Twitch Prime সাবস্ক্রিপশন পদ্ধতি উপলব্ধ নেই।

উপরন্তু, Twitch মোবাইল সাইটে সাবস্ক্রিপশন (বা এমনকি সাইন ইন করার ক্ষমতা) অনুমতি দেয় না। ধন্যবাদ, আপনি যদি আইফোন বা আইপ্যাডে আপনার টুইচ প্রাইম সাব ব্যবহার করতে চান তবে একটি সমাধান রয়েছে৷

আপনি ডেস্কটপ বা মোবাইলে subs.twitch.tv-এ যেতে পারেন এবং আপনি যে নির্মাতার সদস্যতা নিতে চান তার সন্ধান করতে পারেন। শুধু অনুসন্ধান বারে স্ট্রিমারের নাম টাইপ করুন এবং আপনি সেখান থেকে সরাসরি আপনার Twitch Prime সাব ব্যবহার করে সদস্যতা নিতে পারেন।

এই পদ্ধতিটি মোবাইল এবং পিসি উভয় ক্ষেত্রেই উপলব্ধ এবং প্রতি মাসে বিনামূল্যে আপনার প্রিয় স্ট্রিমারে দ্রুত সদস্যতা নেওয়ার একটি সুবিধাজনক উপায়৷

Android-এ কিভাবে টুইচ স্ট্রীমারে সাবস্ক্রাইব করবেন

আমাদের অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য, আমাদের কাছে একটি ইন-অ্যাপ বৈশিষ্ট্যের বিরল সুযোগ রয়েছে যা iOS ডিভাইসে উপলব্ধ নয়। আপনি Android অ্যাপ থেকে সরাসরি আপনার Twitch Prime সাব ব্যবহার করতে পারেন, তাই আপনাকে ওয়েব ব্রাউজার ব্যবহার করার বিষয়ে চিন্তা করতে হবে না।

অবশ্যই, আপনাকে প্রথমে অ্যান্ড্রয়েডের জন্য টুইচ অ্যাপটি ডাউনলোড করতে হবে এবং আপনার অ্যাকাউন্টে সাইন ইন করতে হবে। তারপরে, আপনি সেই টুইচ প্রাইম সাবটি ব্যবহার করতে প্রস্তুত। এটি কীভাবে করবেন তা এখানে।

  1. স্ট্রীমার নির্বাচন করুন আপনি সাবস্ক্রাইব করতে চান
  1. সাবস্ক্রাইব করুন আলতো চাপুন৷ স্ক্রিনের নীচে ডানদিকে বোতাম
  1. সাবস্ক্রাইব উইথ প্রাইম বেছে নিন বিকল্প

এবং যে সব আপনি করতে হবে. আবার, নিশ্চিত হন যে আপনি সঠিক স্ট্রীমার বেছে নিয়েছেন কারণ একবার আপনি সাবস্ক্রাইব উইথ প্রাইম -এ ট্যাপ করলে বিকল্প, আপনাকে পরবর্তী 30 দিনের জন্য সেই স্ট্রীমারে সাবব করা হবে।

প্রাইম সাবস হল অ্যামাজন প্রাইম থেকে সর্বাধিক সুবিধা পাওয়ার একটি দুর্দান্ত উপায়

এখন আপনি কোনও অতিরিক্ত নগদ খরচ না করেই আপনার প্রিয় স্ট্রিমারকে সমর্থন করেছেন। শুধু নিশ্চিত হন যে আপনি সঠিক স্ট্রীমার বেছে নিয়েছেন কারণ একবার আপনি সাবস্ক্রাইব করুন ক্লিক করুন বোতাম, আপনি পরবর্তী 30 দিনের জন্য সদস্যতা পাবেন।

অন্যান্য টুইচ সাবস্ক্রিপশনের বিপরীতে, আপনার টুইচ প্রাইম সাব প্রতি মাসে স্বয়ংক্রিয়ভাবে পুনর্নবীকরণ হবে না। তাই সাবস্ক্রিপশন শেষ হয়ে গেলে আপনাকে ফিরে আসতে হবে এবং পুনরায় সদস্যতা নিতে হবে। অথবা পরবর্তী মাসের জন্য সমর্থন করার জন্য একটি নতুন স্ট্রিমার বেছে নিন।

এই বিষয়ে কোন চিন্তা আছে? নীচের মন্তব্যে আমাদের জানান বা আলোচনাটি আমাদের Twitter বা Facebook এ নিয়ে যান৷৷

সম্পাদকদের সুপারিশ:

  • কিভাবে আপনার টুইচ নাম পরিবর্তন করবেন যাতে আপনি নিষিদ্ধ না হন
  • কিভাবে Twitch-এ Amazon Prime গেমিং পুরস্কার রিডিম করবেন
  • Apple SharePlay ব্যবহার করে আপনার বন্ধুদের সাথে Twitch কিভাবে দেখবেন তা এখানে রয়েছে
  • কিভাবে আপনার প্লেস্টেশন নেটওয়ার্ক অ্যাকাউন্ট ডিসকর্ডের সাথে সংযুক্ত করবেন

শুধু একটি সতর্কতা, আপনি যদি আমাদের লিঙ্কগুলির মাধ্যমে কিছু কিনে থাকেন তবে আমরা বিক্রয়ের একটি ছোট অংশ পেতে পারি। আমরা এখানে লাইট জ্বালিয়ে রাখার একটি উপায়। আরো জন্য এখানে ক্লিক করুন.


  1. উবুন্টুতে ফায়ারফক্সের সাথে অ্যামাজন প্রাইম ভিডিওগুলি কীভাবে দেখবেন

  2. কীভাবে অ্যামাজন প্রাইম অ্যাকাউন্ট মুছবেন?

  3. কিভাবে টুইচ প্রাইম সাবস্ক্রিপশন বাতিল করবেন

  4. কিভাবে টুইচ ক্লিপ ডাউনলোড করবেন