কম্পিউটার

আপনি Super Smash Bros. Ultimate-এ হারিয়ে যাওয়া চ্যালেঞ্জারদের কীভাবে আনলক করবেন তা এখানে দেওয়া হল

Super Smash Bros. Ultimate নিন্টেন্ডো সুইচের জন্য সবেমাত্র রিভিউ রিভিউ করার জন্য প্রকাশিত হয়েছে, যে কোনো Smash-এর সবচেয়ে বড় তালিকা সহ তারিখ থেকে খেলা. প্রতিটি Smash থেকে প্রতিটি অক্ষরের সাথে গেমটি এখানে রয়েছে, সেগুলিকে আনলক করা একটি দীর্ঘ পথ হবে।

আপনি একটি খেলার যোগ্য অবস্থায় বাহাত্তরটির মধ্যে মাত্র আটটি অক্ষর দিয়ে খেলা শুরু করেন। বাকিদের আনলক করার জন্য আপনার প্রচেষ্টা প্রয়োজন।

আপনি খেলার মাধ্যমে এই কাজ. মূলত, খেলার 10 মিনিট সময় সুযোগের সমান একটি নতুন চরিত্র আনলক করতে। মেকানিক্স কিভাবে সেট আপ করা হয়, যদি আপনি জিতে যান - আপনি ভবিষ্যতে সেই নতুন চরিত্রটি বেছে নিতে পারবেন। যেখানে আপনি জিততে না পারলে ভুল হয়। সেই অক্ষরটিকে ভবিষ্যতের গেমগুলির জন্য RNG তালিকায় ফেরত দেওয়া হয়, যার অর্থ প্রত্যেককে আনলক করতে কত সময় লাগে তার জন্য অনেক সময় যোগ করা হতে পারে।

নতুন চরিত্রগুলি প্রায়শই প্রথম ঘুরতে গিয়ে আপনার কাছ থেকে ছিটকে পড়ে, এটি আঘাতের সাথে অপমান যোগ করতে পারে যখন আপনাকে তখন তাদের ঘূর্ণনে ফিরে আসার জন্য অপেক্ষা করতে হবে৷

আপনি যদি তা করেন তবে সব হারিয়ে যায় না, একটি টিক-অ্যাওয়ে গেম মোড রয়েছে যা এই সমস্ত অক্ষরকে পুনরায় ম্যাচের জন্য লাইন করে।

মেনু ডাইভিং

আপনি যেখানেই আপনার গাধাটি আপনার হাতে তুলে দিলেন না কেন, রিম্যাচের জন্য অপেক্ষা করা সমস্ত চরিত্র এক জায়গায় রয়েছে – একটি বিশেষ এলাকা যাকে বলা হয় "চ্যালেঞ্জারস অ্যাপ্রোচ।"

যুদ্ধের সেই ক্ষেত্রটিতে যেতে, "গেমস এবং আরও" মেনুতে যান। আপনি যদি সকলকে আনলক করার চেষ্টা করেন তবে আপনি সম্ভবত সেখানেই থাকবেন, কারণ ক্লাসিক মোড হল প্লেয়ার চরিত্রগুলির সাথে দেখা করার, বীট করার এবং আনলক করার আরও সহজ উপায়গুলির মধ্যে একটি৷

নীচের ডানদিকের কোণায় আপনি কিছু খিলানযুক্ত দরজা দেখতে পাবেন এবং আপনি যদি সেগুলিকে হাইলাইট করেন তবে আপনি একটি বুদবুদে "চ্যালেঞ্জারের অ্যাপ্রোচ" পাঠ্য পাবেন। আপনি যদি আইকনটি দেখতে না পান, তাহলে এর মানে হল যে আপনার কাছে রিম্যাচের জন্য কোনো যোদ্ধাদের চুলকানি নেই। যান এবং কিছু ক্লাসিক মোড বা কিছু খেলুন যতক্ষণ না আপনি ট্র্যান্স না হয়ে ফিরে আসেন।

আর-আর-আর-আর-রিম্যাচ!

তাই এখানে একটি গুরুত্বপূর্ণ বিষয় - এটি একটি রিম্যাচ, একটি রিপ্লে নয়। নিন্টেন্ডো মহৎ ছিল এবং আপনাকে আপনার যে কোনো আনলক করা যোদ্ধাদের বেছে নেওয়ার অনুমতি দেয় যে ব্যক্তি আপনাকে আগে সেরা করেছে।

সম্ভবত আপনি পিকাচুর সাথে ক্লাসিক মোড খেলছিলেন এবং আপনি তার সাথে ভয়ানক? আপনি যার সাথে ভাল আছেন তার সাথে স্যুইচ করুন এবং এটি গেম চালু!

ধুয়ে ফেলুন এবং পুনরাবৃত্তি করুন

আপনি যদি Super Smash Bros. Ultimate-এ একাধিক চরিত্রের দ্বারা পরাজিত হন , সম্ভবত একটি দীর্ঘ গেমিং সেশনে, তারা সবাই চ্যালেঞ্জারের পদ্ধতিতে আবার লড়াই করার জন্য একটি সুন্দর লাইনে থাকবে। এখানে একটি শর্ত - আপনি তাদের সাথে লড়াই করতে সক্ষম হবেন যে ক্রমে আপনি তাদের প্রথম মুখোমুখি হয়েছেন, আপনি আপনার প্রতিপক্ষকে বাছাই করতে পারবেন না।

আপনি যদি এই মোডে আবার হেরে যান, আবার এটা কোন বড় ব্যাপার নয়। কিছুক্ষণ অতিবাহিত হওয়ার পরে, তারা এই মোডে সারিতে ফিরে আসবে যাতে আপনি আবার আপনার ভাগ্য পরীক্ষা করতে পারেন।

Super Smash Bros. Ultimate এখন নিন্টেন্ডো সুইচের জন্য উপলব্ধ৷

আমরা আশা করি এটি আপনাকে অল্প সময়ের মধ্যে সমস্ত রোস্টার আনলক করতে সাহায্য করবে৷ গেমটি পেয়েছেন এবং আপনি আটকে গেছেন? স্ম্যাশ আধিপত্যের জন্য অন্য কোন টিপস জানেন? নিচের মন্তব্যে আমাদের জানান।

সম্পাদকদের সুপারিশ:

  • নিন্টেন্ডো সুইচ অনলাইন ডিসেম্বরে আরও তিনটি রেট্রো গেম যোগ করছে
  • প্লেস্টেশন ক্লাসিক অবশেষে ওয়্যারলেস কন্ট্রোলার সমর্থন পায় এই অ্যাডাপ্টারের জন্য ধন্যবাদ
  • Humble Bundle একটি হালকা ডেটা লঙ্ঘনের শিকার হয়েছে

  1. কিভাবে উইন্ডোজ 8 আনলক করবেন ভুলে যাওয়া বা হারিয়ে যাওয়া পাসওয়ার্ড

  2. কীভাবে Wordle ডাউনলোড করবেন যাতে আপনি অফলাইনে খেলতে পারেন

  3. কোড জেনারেটরের অ্যাক্সেস হারিয়ে ফেললে কীভাবে Facebook লগ ইন করবেন

  4. এখানে কীভাবে Facebook আপনাকে কাছাকাছি ওয়াইফাই স্পট ট্র্যাক করতে সাহায্য করে