কম্পিউটার

প্রযুক্তি কীভাবে দিবালোক সংরক্ষণের সময়কে একটু সহজ করে তোলে

প্রযুক্তি কীভাবে দিবালোক সংরক্ষণের সময়কে একটু সহজ করে তোলে

প্রস্তুত বা না, এটা এগিয়ে বসন্ত সময়. ডেলাইট সেভিং টাইম রবিবার, মার্চ 14 ​​সকাল 2:00 এ শুরু হবে, যা প্রত্যেক পিতামাতার হতাশার কারণ। যেন বাচ্চাদের ঘুমানোর সময় তাদের ঘুমাতে দেওয়া ইতিমধ্যেই যথেষ্ট কঠিন নয়, এখন যখন ঘুমানোর সময় হবে তখনও সূর্য থাকবে। এছাড়াও আমাদের বাকিরা এক ঘন্টার ঘুম "হারাবে"। শীতল।

ডেলাইট সেভিং টাইম বাবা-মায়ের জন্য খারাপ, কিন্তু অন্তত প্রযুক্তি আপনার ঘড়ি পরিবর্তনকে অনেক সহজ করে তোলে, যেমন এটি আপনার জন্য এটি করে। এখানে কিভাবে.

স্মার্টফোন

আপনার স্মার্টফোনে সময় পরিবর্তন করার বিষয়ে আপনার চিন্তা করার দরকার নেই, কারণ ঠিক যেমন সময় আপডেট হয় যখন আপনার এক টাইম জোন থেকে অন্য টাইম জোনে ভ্রমণ করা হয়, এটি 14 তারিখ সকাল 2:00 এ স্বয়ংক্রিয়ভাবে পরিবর্তিত হয়। আপনার অ্যালার্ম এবং ক্যালেন্ডার অ্যাপয়েন্টমেন্টগুলিও স্বয়ংক্রিয়ভাবে আপডেট হবে৷

কম্পিউটার, ল্যাপটপ, এবং ট্যাবলেট

যদি না আপনি আপনার কম্পিউটারে Microsoft Windows 10 চালান (যার জন্য একটি ম্যানুয়াল টাইম পরিবর্তনের প্রয়োজন হতে পারে), আপনার কম্পিউটার, ল্যাপটপ এবং ট্যাবলেটের রিয়েল-টাইম ঘড়ি আপনার স্মার্টফোনের মতো স্বয়ংক্রিয়ভাবে পরিবর্তিত হওয়া উচিত।

স্মার্ট হোম ডিভাইস

বেশিরভাগ আধুনিক স্মার্ট ডিভাইস স্বয়ংক্রিয়ভাবে তাদের সময় আপডেট করবে। খুঁজে বের করার সেরা উপায় হল রবিবার সকাল পর্যন্ত অপেক্ষা করা। যদি সময় পরিবর্তন না হয়, ম্যানুয়ালি পরিবর্তন করুন। আপনি যদি নিশ্চিত না হন যে এটি কীভাবে করবেন, আপনার কাছে থাকলে ম্যানুয়ালটি পড়ুন। যদি না হয়, Google নির্দেশাবলী ব্যবহার করে দেখুন।

যানবাহন

যদি আপনার কাছে একটি অভিনব শম্যানসি গাড়ি থাকে যাতে একটি স্যাটেলাইট-লিঙ্কড নেভিগেশন সিস্টেম থাকে, অথবা যদি আপনার কাছে এমবেডেড ফোন, অ্যাপল কার প্লে বা অ্যান্ড্রয়েড অটো থাকে, তাহলে ঘড়িগুলি স্বয়ংক্রিয়ভাবে আপডেট হওয়া উচিত। কিন্তু গড় গাড়ির জন্য আপনাকে ম্যানুয়ালি সময় পরিবর্তন করতে হবে। আপনি জানেন, আপনার হাত দিয়ে মত. তাই এটি বিরক্তিকর, কিন্তু যেহেতু আপনার জীবনের অন্যান্য ডিজিটাল ঘড়ি সম্ভবত স্বয়ংক্রিয়, তাই একটি বোতামে দ্রুত ট্যাপ করা ঠিক হবে।


  1. মনিটর ঘোস্টিং কী এবং কীভাবে এটি ঠিক করবেন?

  2. Android-এ স্বয়ংক্রিয়ভাবে Wi-Fi কীভাবে চালু করবেন

  3. Windows 10 এ স্বয়ংক্রিয়ভাবে শুরু হওয়া থেকে স্কাইপ কিভাবে বন্ধ করবেন

  4. কিভাবে স্বয়ংক্রিয়ভাবে YouTube ভিডিওগুলি পুনরাবৃত্তি করবেন