কম্পিউটার

আপনার তৃতীয় উদ্দীপকের অর্থপ্রদানের স্থিতি কীভাবে পরীক্ষা করবেন

আপনার তৃতীয় উদ্দীপকের অর্থপ্রদানের স্থিতি কীভাবে পরীক্ষা করবেন

আপনি যদি এখনও আপনার তৃতীয় উদ্দীপক চেকের জন্য অপেক্ষা করছেন, তাহলে আপনার অর্থপ্রদানের স্থিতি খুঁজে বের করার একটি দ্রুত একটি সহজ উপায় আছে... অথবা আপনি আদৌ একটি পাবেন কিনা।

আমেরিকান রেসকিউ প্ল্যান অ্যাক্ট অফ 2020 11 মার্চ, 2021-এ আইনে স্বাক্ষরিত হয়েছিল। এতে আপনার রিপোর্ট করা আয়ের উপর নির্ভর করে $1,400 বা তার কম পরিমাণে অর্থনৈতিক প্রভাব পেমেন্ট অন্তর্ভুক্ত রয়েছে। ট্রেজারি ডিপার্টমেন্ট 17 মার্চ বুধবার 90 মিলিয়ন পেমেন্ট পাঠিয়েছে, তাই এটা সম্ভব যে আপনি ইতিমধ্যেই পেয়ে গেছেন।

আপনার অর্থপ্রদানের স্থিতি কীভাবে পরীক্ষা করবেন

আপনার পেমেন্ট চেক করার প্রথম উপায় হল আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে লগ ইন করা এবং টাকা জমা হয়েছে কিনা তা দেখা। আপনি যদি আপনার ফেডারেল ট্যাক্স পরিশোধ করতে বা ফেরত পেতে সরাসরি আমানত ব্যবহার করেন, তাহলে উদ্দীপকের অর্থ সেই অ্যাকাউন্টে জমা করা হবে। এটি দেখতে এরকম হবে:"IRS TREAS 310 TAXEIP3।" আপনি সরাসরি আমানত ব্যবহার না করলে, আপনি মেলে একটি চেক পেতে পারেন। প্রায় 150,000 চেক ইতিমধ্যেই পাঠানো হয়েছে৷

আপনি যদি আমানত দেখতে না পান এবং চেক না পেয়ে থাকেন, তাহলে আপনার স্ট্যাটাস খুঁজে বের করার সবচেয়ে সহজ উপায় হল IRS Stimulus Tracker-এ যাওয়া। আমার পেমেন্ট পান এ আলতো চাপুন এবং আপনার সামাজিক নিরাপত্তা নম্বর, জন্ম তারিখ, রাস্তার ঠিকানা এবং জিপ কোড লিখুন।

আপনি যদি "পেমেন্ট স্ট্যাটাস উপলভ্য নয়" বার্তা পান তবে আতঙ্কিত হবেন না। আইআরএস অনুসারে এটি তিনটি জিনিসের একটিকে বোঝাতে পারে:

  • আপনি অর্থপ্রদানের জন্য যোগ্য নন।
  • অর্থপ্রদান এখনও প্রক্রিয়া করা হয়নি
  • আপনাকে অর্থ প্রদান করার জন্য IRS-এর কাছে পর্যাপ্ত তথ্য নেই

অর্থপ্রদান 2021 জুড়ে চলতে থাকবে।

আপনি কি যোগ্য?

যোগ্য ব্যক্তিরা প্রত্যেক প্রাপ্তবয়স্ক, শিশু এবং প্রাপ্তবয়স্ক নির্ভরশীল (কলেজ ছাত্র বা বয়স্ক আত্মীয়দের) জন্য $1,400 পাবেন। ব্যক্তিদের জন্য, আপনার সামঞ্জস্যপূর্ণ মোট আয় $75,000 ছাড়িয়ে গেলে, পরিমাণটি হ্রাস পাবে। আপনার আয় $80,000 ছাড়িয়ে গেলে আপনি কিছুই পাবেন না। বিবাহিত দম্পতিদের জন্য, আপনার আয় $150,000 ছাড়িয়ে গেলে, পরিমাণটি হ্রাস পাবে। $160,000 এ, কোনো অর্থপ্রদান করা হবে না।

চারজনের একটি যোগ্য পরিবার $5,600 পাবে।


  1. কিভাবে আপনার কম্পিউটারে প্রক্সি সার্ভার সেটিংস চেক করবেন

  2. আপনার আইফোনের কাচের পিছনে কীভাবে রক্ষা করবেন

  3. কিভাবে অ্যাপল ওয়ারেন্টি স্ট্যাটাস চেক করবেন

  4. Windows 10 এ কিভাবে আপনার IP ঠিকানা চেক করবেন