কম্পিউটার

স্থির:AccelerometerST.exe সিস্টেম ত্রুটি

সামগ্রী:

AccelerometerST.exe কি?

কেন AccelerometerST.exe সিস্টেমে ত্রুটি ঘটে

কিভাবে AccelerometerST.exe সিস্টেমের ত্রুটি Windows 10 ঠিক করবেন?

মাঝে মাঝে, আপনি Windows 10 ক্রিয়েটর আপডেটের অভিজ্ঞতার পরে, আপনি দেখতে পাবেন যে সেখানে একটি ত্রুটি আসছে যা আপনাকে AccelerometerST.exe অ্যাপ্লিকেশন ত্রুটি দেখায়। এবং এটি আপনাকে বলে যে অ্যাপ্লিকেশনটি সঠিকভাবে শুরু করতে অক্ষম ছিল (0xc000007b)। ঠিক আছে ক্লিক করুন অ্যাপ্লিকেশন বন্ধ করতে।

AccelerometerST.exe কি?

একটি সাধারণ নোটে, accelerometerST.exe কে সিস্টেম ট্রে প্রোগ্রামগুলির মধ্যে একটি হিসাবে শ্রেণীবদ্ধ করা যেতে পারে। এবং এটি HP দ্বারা তার ডেটা সুরক্ষা ব্যবস্থার অধীনে তৈরি করা হয়েছে। তাই, কিছু মাত্রায়, accelerometerST.exe না পাওয়া বা স্টার্টআপে ব্যর্থ হলে তা আপনার পিসির জন্য হুমকি হয়ে দাঁড়াতে পারে।

কেন AccelerometerST.exe সিস্টেমে ত্রুটি ঘটে

কেন এই AccelerometerST.exe সিস্টেমের ত্রুটি উইন্ডোজ 10-এ ঘটছে তা বিকৃত VCRUNTIME140.dll ফাইলের সমস্যা, ভুল Microsoft Visual C++ বিতরণযোগ্য প্যাকেজ , এবং Windows 10-এ HP 3D ড্রাইভগার্ড অ্যাপ্লিকেশন।

এই AccelerometerST.exe Windows 10 ত্রুটির এই কারণগুলির ভিত্তিতে, আপনাকে এখন এই AccelerometerST.exe-সিস্টেম ত্রুটি মোকাবেলা করার চেষ্টা করতে হবে৷

কিভাবে AccelerometerST.exe সিস্টেমের ত্রুটি Windows 10 ঠিক করবেন?

এখন যেহেতু আপনি AccelerometerST.exe-এর অপরাধীদের ধরতে পেরেছেন যে Windows 10 এর সাথে সামঞ্জস্যপূর্ণ নয়, এখন আপনি Windows 10-এ এই AccelerometerST.exe সমস্যাটি সমাধান করার জন্য সময় নিয়েছেন।

ফাইল সমস্যা, ভিজ্যুয়াল C++ বিতরণযোগ্য প্যাকেজ এবং সিস্টেমের ভুলগুলি ঠিক করার মাধ্যমে এই 0xc000007b ত্রুটিটি সমাধান করতে আপনার পরিচালনা করা উচিত।

সমাধান:

1:Windows 10 এ VCRUNTIME140.dll ফাইল পুনরায় নিবন্ধন করুন

2:Microsoft Visual C++ বিতরণযোগ্য প্যাকেজ আপডেট করুন

3:আনইনস্টল করুন এবং HP 3D ড্রাইভগার্ড পুনরায় ইনস্টল করুন

4:HP ডিভাইস ড্রাইভার আনইনস্টল এবং আপডেট করুন

সমাধান 1:Windows 10 এ VCRUNTIME140.dll ফাইল পুনরায় নিবন্ধন করুন

যে ব্যবহারকারীরা Windows 10-এ এই AccelerometerST.exe অ্যাপ্লিকেশন ত্রুটির সম্মুখীন হয়েছেন তাদের জন্য, আপনি প্রথমে VCRUNTIME140.dllm-কে আন-রেজিস্টার করতে পারেন এবং তারপরে এই ফাইলটি পুনরায় নিবন্ধন করুন যাতে এই সিস্টেম ত্রুটিটি আপনার PC থেকে অদৃশ্য হয়ে যায়।

যেহেতু এই VCRUNTIME140.dll কিছু অর্থে সিস্টেম ত্রুটির দিকে নিয়ে যেতে পারে AccelerometerST.exe Windows 10, তাই এই সিস্টেম ফাইলটি পুনরায় নিবন্ধন করা শুরু করার জন্য আপনার অনেক প্রয়োজন।

1. Windows Powershell-এ টাইপ করুন৷ অনুসন্ধান বাক্সে এবং তারপরে প্রশাসক হিসাবে চালাতে ফলাফলটিতে ডান ক্লিক করুন৷ .

2. তারপর Windows PowerShell-এ৷ , নিম্নলিখিত কমান্ডগুলি কপি এবং পেস্ট করুন এবং তারপরে Enter টিপুন আন-রেজিস্টার করতে এবং তারপর Windows 10-এ VCRUNTIME140.dll ফাইলটি পুনরায় নিবন্ধন করুন।

Regsvr32 /u c:\Windows\System32\VCRUNTIME140.dll

Regsvr32 c:\Windows\System32\VCRUNTIME140.dll

স্থির:AccelerometerST.exe সিস্টেম ত্রুটি

3. তারপর কার্যকর করতে Windows 10 রিবুট করুন৷

এটি সম্ভবত Windows 10 AccelerometerST.exe সিস্টেমের ত্রুটির সমাধান হয়ে গেছে এবং একবার আপনি Windows 10-এর জন্য VCRUNTIME140.dll ফাইলটি পুনরায় নিবন্ধন করা শেষ করার পরে৷

সম্পর্কিত জ্ঞান:Windows 10-এ VCRunTime140.dll অনুপস্থিত ঠিক করুন

সমাধান 2:Microsoft Visual C++ বিতরণযোগ্য প্যাকেজ আপডেট করুন

সেই অনুযায়ী, ভিজ্যুয়াল C++ ডিস্ট্রিবিউটেবল প্যাকেজ 2015-এর পরিপ্রেক্ষিতে, আপনাকে এখন Microsoft ভিজ্যুয়াল C++ প্যাকেজ ডাউনলোড করতে হবে যাতে নতুন ভিজ্যুয়াল ডিস্ট্রিবিউটেবল প্যাকেজ Windows 10-এ আপনার AccelerometerST.exe অ্যাপ্লিকেশন ত্রুটি ঠিক করতে পারে কিনা।

স্বয়ংক্রিয়ভাবে ডাউনলোড করুন:

ড্রাইভার বুস্টার গেম কম্পোনেন্ট মাইক্রোসফ্ট ভিজ্যুয়াল সি++ ডিস্ট্রিবিউটেবল প্যাকেজ আপডেট করার জন্য গেমারদের জন্য একটি ভাল টুল কারণ এটি অনুপস্থিত বা পুরানো ড্রাইভার খুঁজে পেতে এবং আপনার জন্য স্বয়ংক্রিয়ভাবে আপডেট করতে পারে। উপরন্তু, ড্রাইভার বুস্টার গেম সাপোর্ট আপনাকে সর্বশেষ Microsoft Visual C++ বিতরণযোগ্য প্যাকেজ প্রদান করবে যাতে Windows 10-এ সিস্টেমের ত্রুটি accelerometerST.exe ঠিক করা যায়।

1. ডাউনলোড করুন৷ , আপনার পিসিতে ড্রাইভার বুস্টার ইনস্টল করুন এবং চালান।

2. তারপর ড্রাইভার বুস্টারকে স্ক্যান করার অনুমতি দিন পুরানো বা অনুপস্থিত ড্রাইভার এবং গেমের উপাদানের জন্য .

স্থির:AccelerometerST.exe সিস্টেম ত্রুটি

3. তারপর আপডেট করতে মাইক্রোসফ্ট ভিজ্যুয়াল C++ ডিস্ট্রিবিউটেবল প্যাকেজের সাথে গেম সমর্থনকে চিহ্নিত করতে নিচে স্লাইড করুন এটা।

স্থির:AccelerometerST.exe সিস্টেম ত্রুটি

আপনার সিস্টেমের প্রকারের উপর নির্ভর করে, হয় 32-বিট বা 64-বিট, আপনাকে গেম সাপোর্ট কম্পোনেন্ট আপডেট করতে হবে। এখানে আপনি যদি এটি এখনও ইনস্টল না করে থাকেন তবে প্রথমে এটি ইনস্টল করার চেষ্টা করুন৷

এটি ম্যানুয়ালি আপডেট করুন:

মাইক্রোসফ্ট ভিজ্যুয়াল সি++ প্যাকেজ নিজে থেকে আপডেট করার জন্য আপনি মাইক্রোসফ্ট ওয়েবসাইটেও যেতে পারেন।

1. শুধু অফিসিয়াল Microsoft সাইটে নেভিগেট করুন৷ .

2. তারপর এই সাইটে, ডাউনলোড বেছে নিন Microsoft Visual C++ বিতরণযোগ্য প্যাকেজ।

স্থির:AccelerometerST.exe সিস্টেম ত্রুটি

3. উপযুক্ত Microsoft Visual C++ বিতরণযোগ্য প্যাকেজের বক্সে টিক দিন এবং তারপর পরবর্তী ক্লিক করুন এটি Windows 10 এ ইনস্টল করার জন্য।

এখানে আপনি যদি Windows 10 32bit এ চালান তাহলে vc_redist.x86.exe বেছে নিন .

আপনি যদি Windows 10 64bit ব্যবহার করেন, তাহলে vc_redist.x64.exe-এর বাক্সটি চেক করুন .

স্থির:AccelerometerST.exe সিস্টেম ত্রুটি

4. Windows 10 এর জন্য ডাউনলোড করা ভিজ্যুয়াল C++ ইনস্টল করার সিদ্ধান্ত নিন।

যতক্ষণ না আপনি Microsoft Visual C++ বিতরণযোগ্য প্যাকেজ আপডেট করেছেন, আপনি Windows 10 থেকে AccelerometerST.exe অ্যাপ্লিকেশন ত্রুটি সরানো হয়েছে কিনা তা পরীক্ষা করতে আপনার পিসি পুনরায় চালু করার চেষ্টা করতে পারেন।

সমাধান 3:আনইনস্টল করুন এবং HP 3D ড্রাইভগার্ড পুনরায় ইনস্টল করুন

কখনও কখনও, যখন এইচপি কম্পিউটারের কথা আসে, সেখানে HP 3D ড্রাইভগার্ড নামে একটি অ্যাপ্লিকেশন রয়েছে, যা আপনার হার্ড ড্রাইভের নিরাপত্তা রক্ষা করতে ব্যবহৃত হয়। কিছু মাত্রায়, এই HP অ্যাপটি আপনার 0xc000007b সিস্টেম ত্রুটির কারণ হতে পারে৷

এইভাবে, এটি প্রস্তাবিত যে আপনি AccelerometerST.exe ত্রুটি সমাধানের উদ্দেশ্যে Windows 10-এর জন্য এই HP 3D ড্রাইভগার্ড অ্যাপ্লিকেশনটি সরানোর চেষ্টা করুন৷

1. কন্ট্রোল প্যানেল খুলুন৷ .

2. কন্ট্রোল প্যানেলে৷ , একটি প্রোগ্রাম আনইনস্টল করুন নির্বাচন করুন প্রোগ্রামের অধীনে .

স্থির:AccelerometerST.exe সিস্টেম ত্রুটি

এখানে আপনাকে বিভাগ অনুসারে দেখতে হবে .

3. তারপর প্রোগ্রাম এবং বৈশিষ্ট্য-এ , HP 3D DriveGuard খুঁজে বের করুন এবং আনইন্সটল করতে ডান ক্লিক করুন এটা।

4. তারপর কার্যকর করতে Windows 10 পুনরায় চালু করুন৷

এখন আপনি Windows 10 থেকে HP 3D ড্রাইভগার্ড সরিয়ে ফেলেছেন, আপনাকে এটি পুনরায় ইনস্টল করতে হবে৷

5. HP 3D ড্রাইভগার্ড ডাউনলোড করতে HP অফিসিয়াল সাইটে নেভিগেট করুন আবার।

আপনার পিসিতে এই HP অ্যাপ্লিকেশনটি ইনস্টল করা শেষ করতে অনুসরণ করুন। এই পরিস্থিতিতে, আপনি AccelerometerST.exe ত্রুটি দেখতে সক্ষম।

সমাধান 4:HP ডিভাইস ড্রাইভার আনইনস্টল এবং আপডেট করুন

বলা হয় যে কিছু HP ড্রাইভার Windows 10 AccelerometerST.exe সিস্টেমের ত্রুটির জন্ম দিতে পারে, যেমন HP মোবাইল ডেটা সুরক্ষা সেন্সর। এই দৃষ্টিকোণ থেকে, আপনাকে Windows 10-এর জন্য HP ড্রাইভার আপডেট করতে হবে।

প্রথমে, ড্রাইভার আপডেট করার আগে ডিভাইস ম্যানেজারে HP ডিভাইস ড্রাইভার আনইনস্টল করুন।

ডিভাইস ম্যানেজারে, সিস্টেম ডিভাইসগুলি প্রসারিত করুন এবং তারপর HP মোবাইল ডেটা সুরক্ষা সেন্সর-এ ডান ক্লিক করুন আনইন্সটল করতে ডিভাইস।

স্থির:AccelerometerST.exe সিস্টেম ত্রুটি

এরপর, ড্রাইভার বুস্টার ব্যবহার করুন Windows 10-এ accelerometerST.exe ত্রুটি ঠিক করার জন্য HP ড্রাইভারগুলিকে স্বয়ংক্রিয়ভাবে এবং দ্রুত আপডেট করতে।

এখানে আপনি যদি নিজে থেকে ড্রাইভার পেতে বহুমুখী না হন, পেশাদার ড্রাইভার ডাউনলোড এবং আপডেট করার টুল হিসাবে, ড্রাইভার বুস্টার অনুপস্থিত, পুরানো এবং দূষিত ড্রাইভারগুলি সহজেই সনাক্ত করতে পারে এবং তারপরে এর শক্তিশালী ডাটাবেস থেকে HP ড্রাইভারগুলি ইনস্টল করতে পারে।

প্রথমত, ডাউনলোড করুন, ইনস্টল করুন এবং আপনার পিসিতে ড্রাইভার বুস্টার চালান। স্ক্যান টিপুন HP 3D DriveGuard ড্রাইভার সহ পুরানো এবং অনুপস্থিত ড্রাইভারের জন্য ড্রাইভার বুস্টার স্ক্যান করার অনুমতি দিতে। তারপর আপডেট করতে HP ডিভাইস ড্রাইভারগুলি খুঁজে বের করুন৷ তাদের সব।

স্থির:AccelerometerST.exe সিস্টেম ত্রুটি

ড্রাইভার বুস্টার আপনাকে Windows 10-এ স্বয়ংক্রিয়ভাবে ড্রাইভার পেতে সাহায্য করবে। সম্ভবত, এই পদ্ধতিটি Windows 10-এ আপডেট হওয়া HP ড্রাইভার ইনস্টল করার জন্য যোগ্য এবং এইভাবে Windows 10 ক্রিয়েটর আপডেটের পরে আপনার সিস্টেমের ত্রুটি ঠিক করে। প্রয়োজনে, আপনি HP ড্রাইভারগুলিকে স্বয়ংক্রিয়ভাবে রোল ব্যাক করতে ড্রাইভার বুস্টারের সুবিধা নিতে পারেন৷

সর্বোপরি, এই পোস্টে এই সমাধানগুলির সাহায্যে, আপনি Windows 10-এ AccelerometerST.exe –সিস্টেম ত্রুটি বা অ্যাপ্লিকেশন ত্রুটি মোকাবেলা করতে পারেন৷ অন্যথায়, ত্রুটিটি সমাধান করার জন্য আপনাকে Windows 10 রিসেট করতে হতে পারে৷


  1. Windows 10 এ Dism.exe 1392 ত্রুটি সমাধানের 5 উপায়

  2. স্থির করা হয়েছে:খারাপ সিস্টেম কনফিগার তথ্য Windows 10 ত্রুটি!

  3. SYSTEM_THREAD_EXCEPTION_NOT_HANDLED:উইন্ডোজ ত্রুটি সংশোধন করা হয়েছে

  4. Windows 10 PC এ AccelerometerSt.exe ত্রুটি কীভাবে ঠিক করবেন