কম্পিউটার

Google Apps Google+ বিকল্পগুলির মাধ্যমে ইমেল যোগ করে, পৃষ্ঠা প্রশাসকদের এটি ব্যবহার করতে অপ্ট ইন করতে হবে

ঠিক অন্য দিন Google ঘোষণা করেছে যে Gmail Google+ একীকরণের একটি ভারী ডোজ পাচ্ছে, এবং এখন, Google Google Apps-এ একই কার্যকারিতা যোগ করছে। এর মানে হল যে ব্যবসাগুলি তাদের ইমেল প্রদানকারী হিসাবে Google ব্যবহার করে "Google+ এর মাধ্যমে ইমেল" বোতাম ব্যবহার করে যোগাযোগ করা যেতে পারে৷ যাইহোক, অ্যাডমিনদের প্রথমে অ্যাডমিন প্যানেলের মাধ্যমে এই বৈশিষ্ট্যটি সক্ষম করতে হবে, কারণ তারা চ্যানেলের মাধ্যমে অপ্রয়োজনীয় ইমেলগুলিকে আটকাতে পছন্দ করতে পারে।

প্রথম ঘোষণা করার সময় বৈশিষ্ট্যটি খুব বিতর্কিত ছিল, কারণ Gmail ব্যবহারকারীরা প্রকৃতপক্ষে ইমেল ঠিকানা না দিয়েই তাদের ইমেল করতে সক্ষম হওয়ার সম্ভাবনা নিয়ে রোমাঞ্চিত হননি। এটি ব্যবসার জন্য আরও বড় চুক্তি, এই কারণেই Google অ্যাডমিনদের বৈশিষ্ট্যটি বন্ধ করার অনুমতি দিচ্ছে৷ প্রকৃতপক্ষে, Google প্রতিশ্রুতি দেয় যে বৈশিষ্ট্যটি ডিফল্টরূপে বন্ধ থাকবে, যা Google কে তার ইমেল পরিষেবা হিসাবে ব্যবহার করে এমন যেকোনো ব্যবসার কানে মিউজিক হিসাবে আসা উচিত।

পৃষ্ঠা প্রশাসকদের জন্য, বৈশিষ্ট্যটি নিয়ন্ত্রণ করা হয় Google Apps, Gmail সেটিংস এবং তারপরে শেষ ব্যবহারকারী সেটিংসের মাধ্যমে। বৈশিষ্ট্যটি চালু থাকলে, আপনি উত্তর না দিলে যে ব্যক্তি ইমেল করছে সে আপনার ইমেল ঠিকানা দেখতে পাবে না, অথবা আপনি তাদের দেখতে পাবেন না।

Google Apps Google+ বিকল্পগুলির মাধ্যমে ইমেল যোগ করে, পৃষ্ঠা প্রশাসকদের এটি ব্যবহার করতে অপ্ট ইন করতে হবে

নিয়মিত ব্যবহারকারীদের জন্য নতুন যোগাযোগের পদ্ধতির মতো, যদি এটি প্রশাসক দ্বারা চালু করা থাকে, প্রতিটি স্বতন্ত্র ইমেল ঠিকানার জন্য ডিফল্ট সেটিং হল Google+-এ যে কেউ আপনার সাথে যোগাযোগ করতে পারবে। ব্যবহারকারীদের সাথে যোগাযোগ করা বেছে নেওয়ার সাথে এটি অবশ্যই অন্য উপায়ে হওয়া উচিত। আপনি যে Google Apps অ্যাকাউন্টটি ব্যবহার করেন সেটি যদি বৈশিষ্ট্যটি চালু করে থাকে, তাহলে আপনি সেটিংসে Google+ বিকল্পের মাধ্যমে ইমেলের মাধ্যমে অপ্ট আউট করতে পারেন৷ এটি নিষ্ক্রিয় করার বিস্তারিত নির্দেশাবলীর জন্য এই পোস্টটি দেখুন। অবশ্যই, এটি শুধুমাত্র তখনই প্রযোজ্য যদি আপনার প্রশাসক প্রথম স্থানে প্রোগ্রামটি বেছে নেন৷

উৎস:TheNextWeb


  1. কীভাবে বিজ্ঞাপন ম্যালওয়্যার গুগল প্লে অ্যাপের মাধ্যমে 500 হাজার ব্যবহারকারীকে সংক্রমিত করেছে

  2. গুগল প্লে সার্ভিস ছাড়া কিভাবে অ্যান্ড্রয়েড ব্যবহার করবেন

  3. কীভাবে দক্ষতার সাথে ইমেলের মাধ্যমে Google ডক্স শেয়ার বা পাঠাবেন

  4. Google Pay দিয়ে ইমেলের মাধ্যমে কীভাবে টাকা পাঠাবেন