কম্পিউটার

হুলুতে BYA-403-009 এর অনেক বেশি ভিডিও চালানো হচ্ছে

"ত্রুটি BYA-403-009৷ " একটি "অনেক বেশি ভিডিও" বার্তার সাথে দেখানো হয় এবং এটি বেশিরভাগই ট্রিগার হয় কারণ একটি স্ট্রিম চলার অনেকগুলি উদাহরণ রয়েছে৷ আপনি যদি হুলুতে অনুমোদিত সংখ্যক ডিভাইস থেকে স্ট্রিম করার চেষ্টা করেন তবে এটি ট্রিগার হতে পারে৷

হুলুতে BYA-403-009 এর অনেক বেশি ভিডিও চালানো হচ্ছে

হুলুতে 'অনেক ভিডিও চালানোর ত্রুটি' হওয়ার কারণ কী এবং কীভাবে এটি ঠিক করবেন?

আমরা কারণগুলি খুঁজে পেয়েছি:

  • একাধিক দৃষ্টান্ত:  একই ডিভাইসে স্ট্রিম চালানোর একাধিক উদাহরণ থাকলে, এই ত্রুটিটি ট্রিগার হতে পারে। কিছু ক্ষেত্রে, আপনি যদি একই ডিভাইসে একই সময়ে মুভি এবং লাইভ টিভি স্ট্রিম করেন, তাহলে এই ত্রুটিটি ট্রিগার হতে পারে এবং স্ট্রিমটি ক্রমাগত বাফার হতে পারে।
  • অনেকগুলি ডিভাইস: ৷ প্যাকেজের উপর নির্ভর করে ব্যবহার করা যেতে পারে এমন ডিভাইসগুলির একটি সীমা রয়েছে। প্রতিটি প্যাকেজের একটি সীমা রয়েছে, এটি অন্য লোকেদের সাথে অ্যাকাউন্ট লগ-ইন তথ্য ভাগ না করারও সুপারিশ করা হয়। হুলুর "ইন-হাউস" স্ট্রীমগুলি পরীক্ষা করার একটি উপায় রয়েছে যার অর্থ হল যদি কোনও ব্যক্তি একটি নির্দিষ্ট দূরত্ব থেকে একটি ভিডিও স্ট্রিম করে, তাহলে একটি নিরাপত্তা অ্যালার্ম ট্রিগার হতে পারে যা আপনার অ্যাকাউন্ট সম্পর্কে সন্দেহ বাড়াতে পারে৷
  • ChromeCast সমস্যা:  Chrome কাস্টের সাথে একটি পরিচিত ত্রুটি রয়েছে বলে মনে হচ্ছে যেখানে প্রতিটি স্ট্রীম আলাদা হিসাবে কাস্ট করা হয়েছে এবং এর ফলে সমস্ত আলাদা সংযোগ আসার কারণে সার্ভার আপনার অ্যাকাউন্টটিকে সন্দেহজনক হিসাবে চিহ্নিত করে৷ একমাত্র সমাধান হল ChromeCast পুনরায় চালু করা এবং এর সাথে চেক করা হুলু সমর্থন যা সমস্যা সম্পর্কে সচেতন এবং বিকল্পগুলি নির্ধারণের উপর ফোকাস করছে।

সমাধান 1:সক্রিয় ডিভাইস পরিচালনা

কিছু ক্ষেত্রে, আপনার অ্যাকাউন্টে নিবন্ধিত অনেকগুলি ডিভাইস থাকতে পারে যা এই ত্রুটিটিকে ট্রিগার করতে পারে৷ অতএব, এই ধাপে, আমরা কিছু সক্রিয় ডিভাইস মুছে ফেলব। এর জন্য:

  1. একটি কম্পিউটার ধরুন এবং ব্রাউজার চালু করুন।
  2. Hulu-এর জন্য অ্যাকাউন্ট পৃষ্ঠায় যান।
  3. লগ-ইন করুন৷ আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে। হুলুতে BYA-403-009 এর অনেক বেশি ভিডিও চালানো হচ্ছে
  4. “আপনার অ্যাকাউন্ট”-এ ক্লিক করুন বোতাম এবং "ডিভাইসগুলি পরিচালনা করুন" নির্বাচন করুন৷ “হুলু দেখুন এর পাশের বিকল্পটি৷ আপনার ডিভাইসে" বোতাম।
  5. "আপনার ডিভাইসগুলি পরিচালনা করুন"-এ৷ উইন্ডো, এতে আপনার অ্যাকাউন্টের জন্য সমস্ত নিবন্ধিত ডিভাইস থাকবে৷
  6. “সরান”-এ ক্লিক করুন ডিভাইসের নামের পাশে বোতাম এবং নিশ্চিত করুন যে সেখানে 5টির বেশি ডিভাইস নেই।
  7. এটি করার পরে, স্ট্রিমিং কন্টেন্টে ফিরে যান এবং সমস্যাটি থেকে যায় কিনা তা পরীক্ষা করে দেখুন।

সমাধান 2:ওয়েব ব্রাউজার থেকে লগ আউট করা

সক্রিয় ডিভাইসগুলি লগ ইন করা এবং আপনার Hulu অ্যাকাউন্ট ব্যবহার করছে এমন সমস্ত ব্রাউজার নাও দেখাতে পারে৷ অতএব, এই ধাপে, আমরা সমস্ত ওয়েব ব্রাউজার থেকে লগ আউট করব। এর জন্য:

  1. একটি কম্পিউটার ধরুন এবং ব্রাউজার চালু করুন।
  2. ভিজিট করুন হুলুর জন্য অ্যাকাউন্ট পৃষ্ঠা।
  3. লগ-ইন করুন৷ আপনার ইমেল দিয়ে এবং পাসওয়ার্ড। হুলুতে BYA-403-009 এর অনেক বেশি ভিডিও চালানো হচ্ছে
  4. "আপনার অ্যাকাউন্ট" নির্বাচন করুন৷ বোতাম এবং "গোপনীয়তা এবং সেটিংস" নির্বাচন করুন৷ বিকল্প হুলুতে BYA-403-009 এর অনেক বেশি ভিডিও চালানো হচ্ছে
  5. “আপনার অ্যাকাউন্ট সুরক্ষিত করুন”-এ ক্লিক করুন বিকল্প এবং “লগ আউট নির্বাচন করুন সমস্ত ডিভাইসের" বোতাম।
  6. আপনি বর্তমানে যে ব্রাউজারটি ব্যবহার করছেন সেটি থেকে এটি আপনাকে লগ আউট করবে না।

দ্রষ্টব্য:  এটি বিরল ক্ষেত্রেও দেখা যায় যে সার্ভারগুলির সাথে একটি সমস্যার কারণে এই ত্রুটিটি ঘটেছে এবং এটি আপনার সাথে সম্পর্কিত নয় এবং এটি কিছু ক্ষেত্রে একটি "প্লেব্যাক ব্যর্থতা" ত্রুটি দেখাতে পারে৷ তাই, গ্রাহক সহায়তার সাথে যোগাযোগ করা এবং যত তাড়াতাড়ি সম্ভব সমস্যাটি সমাধান করা সর্বদা একটি ভাল অভ্যাস।


  1. সমাধান:হুলু বাফারিং রাখে

  2. Windows 10

  3. একাধিক ডিভাইসে একই WhatsApp অ্যাকাউন্ট অ্যাক্সেস করুন

  4. ইউটিউব ভিডিওগুলি চলছে না/ব্ল্যাক স্ক্রীনের ত্রুটি দেখানো হচ্ছে:কীভাবে এটি ঠিক করবেন