কম্পিউটার

হুম... মনে হচ্ছে এই ফাইলটির কোনো পূর্বরূপ নেই যা আমরা আপনাকে দেখাতে পারি - OneDrive ত্রুটি৷

আপনি যদি OneDrive এ একটি ফাইল আপলোড করে থাকেন , কিন্তু এটি একটি ত্রুটির বার্তা প্রদর্শন করে যে হুম… মনে হচ্ছে এই ফাইলটির কোনো পূর্বরূপ নেই যা আমরা আপনাকে দেখাতে পারি , এখানে আপনি কিভাবে এটি ঠিক করতে পারেন. এই নিবন্ধটি কেন এই সমস্যাটি ঘটে এবং এটি সমাধানের সম্ভাব্য উপায়গুলি কী তা বিশদভাবে বর্ণনা করে৷ যদিও পূর্বরূপ ফিরে পাওয়ার 50-50 সম্ভাবনা রয়েছে, আপনার পরবর্তী পদক্ষেপের সিদ্ধান্ত নেওয়ার আগে আপনার এই সমাধানগুলি চেষ্টা করা উচিত।

হুম... মনে হচ্ছে এই ফাইলটির কোনো পূর্বরূপ নেই যা আমরা আপনাকে দেখাতে পারি - OneDrive ত্রুটি৷

এই নির্দিষ্ট ত্রুটির বার্তাটি ছবি, ভিডিও, নথি, ইত্যাদি সহ যেকোনো ধরনের ফাইলের জন্য দেখা যেতে পারে। ব্যবহারকারীরা যখন একটি প্রিভিউ চেক করতে ফাইলটিতে ক্লিক করেন তখন OneDrive এই বার্তাটি প্রদর্শন করে।

হুম... মনে হচ্ছে এই ফাইলটির কোনো পূর্বরূপ নেই যা আমরা আপনাকে দেখাতে পারি

ঠিক করার জন্য হুম... মনে হচ্ছে এই ফাইলটির কোনো পূর্বরূপ নেই আমরা আপনাকে দেখাতে পারি ত্রুটি, এই পদক্ষেপগুলি অনুসরণ করুন-

  1. কিছু ​​সময় অপেক্ষা করুন এবং পৃষ্ঠাটি পুনরায় লোড করুন
  2. ক্ষতিগ্রস্ত ফাইলটি ঠিক করুন
  3. আপলোড শেষ করার আগে ফাইলটি মুছে ফেলা হয়
  4. ব্রাউজার ক্যাশে সাফ করুন।

বিস্তারিতভাবে ধাপগুলো জানতে, পড়ুন।

1] কিছু সময় অপেক্ষা করুন এবং পৃষ্ঠাটি পুনরায় লোড করুন

এটা নির্বোধ শোনাচ্ছে, কিন্তু এটা কাজ করে. আপনি যখন একটি ফাইল আপলোড করেন, ধরন বা বিন্যাস নির্বিশেষে, কিছু ব্যাকগ্রাউন্ড প্রসেস আপনার ফাইলটি স্ক্রিনে প্রদর্শিত হওয়ার আগে রেন্ডার করতে চালিত হয়। আপনি যদি অন্য কিছু করে স্ক্রীনে বাধা দেন তবে আপনি সমস্যা পেতে পারেন। OneDrive-এর ফাইলের পূর্বরূপ দেখানোর আগে এক বা দুই মিনিটের প্রয়োজন হয় এবং সময়টি আপনার ফাইলের আকারের উপর নির্ভর করে।

2] নষ্ট ফাইল ঠিক করুন

যখন একটি ফাইল ক্ষতিগ্রস্ত হয়, আপনি OneDrive এর পূর্বরূপ দেখানোর আশা করতে পারবেন না। এটি Windows ব্যবহারকারীদের মধ্যে একটি সাধারণ সমস্যা, যারা OneDrive ডেস্কটপ অ্যাপ ব্যবহার করেন এবং তাদের পিসিতে ম্যালওয়্যার থাকে। যদি ম্যালওয়্যার বা অ্যাডওয়্যার আপনার কম্পিউটারে ফাইলটিকে দূষিত করে থাকে, তবে OneDrive পূর্বরূপ দেখাতে পারে না যেমনটি করা উচিত৷ ম্যালওয়্যার-দূষিত ফাইলগুলি ফিরে পেতে আপনি কিছু সরঞ্জাম এবং কৌশল ব্যবহার করতে পারেন। তার আগে, আপনার কম্পিউটারকে জীবাণুমুক্ত করতে আপনার একটি অ্যান্টি-ম্যালওয়্যার স্ক্যান চালানো উচিত।

3] আপলোড শেষ করার আগে ফাইল মুছে ফেলা হয়

আপনি যদি OneDrive-এ আপলোড করা উৎস থেকে ভুলবশত ফাইলটি মুছে ফেলেন, তাহলে আপনি OneDrive ওয়েবসাইটে কোনো প্রিভিউ পাবেন না। অন্য কথায়, এটি একটি দূষিত অসম্পূর্ণ ফাইল যা আপনি OneDrive-এ আপলোড করেছেন। OneDrive আপলোড প্রক্রিয়া শেষ করে এবং একটি পূর্বরূপ দেখানোর আগে আপনার ফাইলটি মুছে ফেলা উচিত নয়৷

4] ব্রাউজার ক্যাশে সাফ করুন

Fir te একটি ভিন্ন ব্রাউজার ব্যবহার করে দেখুন. অন্যথায়, আপনাকে ব্রাউজার ক্যাশে সাফ করতে হবে এবং সমস্ত অ্যাড-অন বা এক্সটেনশনগুলি অক্ষম করতে হবে৷ কখনও কখনও, এক্সটেনশনগুলির মধ্যে একটি অভ্যন্তরীণ দ্বন্দ্ব এই সমস্যার কারণ হতে পারে এবং অপরাধীকে চিহ্নিত করে এটি সমাধান করা যেতে পারে৷

এটাই!

হুম... মনে হচ্ছে এই ফাইলটির কোনো পূর্বরূপ নেই যা আমরা আপনাকে দেখাতে পারি - OneDrive ত্রুটি৷
  1. ঠিক করুন:আপনার কাছে এই অবজেক্টের নিরাপত্তা বৈশিষ্ট্য দেখার অনুমতি নেই

  2. ঠিক করুন:আমরা স্কাইপ খুলতে পারি না। আপনি ইতিমধ্যেই এই কম্পিউটারে সাইন ইন করেছেন৷

  3. ঠিক করুন:এই পৃষ্ঠাটি দেখার জন্য আপনার কাছে অনুমোদন নেই

  4. এই ক্রিয়া ত্রুটিটি সম্পাদন করার জন্য আপনার অনুমতি প্রয়োজন তা ঠিক করুন