কম্পিউটার

অ্যাপল মিউজিকের লিরিক্স কিভাবে দেখবেন

অ্যাপল মিউজিক স্পটিফাই (অ্যাপলের জন্য প্রথম স্থানে থাকা একটি বিরল অবস্থান) এর শক্তির প্রতি একটি কঠিন চ্যালেঞ্জ থেকে বিশ্বের দ্বিতীয় প্রভাবশালী মিউজিক স্ট্রিমিং পরিষেবাতে পরিণত হয়েছে। আপনি যদি Apple-এর ইকোসিস্টেমে বসবাস করেন, তাহলে আইফোন, আইপ্যাড, ম্যাক, অ্যাপল ওয়াচ এবং হোমপড জুড়ে আপনার সেট-আপের সাথে সম্পূর্ণ একীকরণের প্রস্তাব দেওয়া হল।

2015 সালে আমরা যখন এটিকে প্রথম পর্যালোচনা করেছিলাম তখন আমরা অ্যাপল মিউজিককে চারটি তারা দিয়েছিলাম, কিন্তু এটি এখন একটি নিখুঁত পাঁচের কাছাকাছি পৌঁছে গেছে, আরও বেশি সঙ্গীত, আরও ভাল অ্যালগরিদম আপনাকে নতুন উপাদান এবং আপনার সমস্ত Apple পণ্যগুলিতে সম্পূর্ণ একীকরণের জন্য ধন্যবাদ৷

অ্যাপল মিউজিক পরিপক্ক হওয়ার সাথে সাথে এর বৈশিষ্ট্যগুলিও বৃদ্ধি পায়। নম্র প্লেলিস্ট থেকে শুরু করে Zane Lowe's Beats 1 রেডিও স্টেশন এবং ক্রমবর্ধমান চতুর 'আপনার জন্য' ট্যাব পর্যন্ত, আমরা মনে করি এটি একটি চমৎকার মিউজিক স্ট্রিমিং প্ল্যাটফর্মে পরিণত হয়েছে। আপনি সাইন আপ করার সময় তিন মাসের বিনামূল্যের ট্রায়ালও একটি চমৎকার স্পর্শ।

অ্যাপল মিউজিক এ গানের কথা কিভাবে দেখতে হয়

কিন্তু আপনি যদি একসাথে গান করতে না পারেন তবে সেই সমস্ত সুরগুলি কী লাভ? সৌভাগ্যবশত অ্যাপল মিউজিক একটি খুব ভাল বৈশিষ্ট্য চালু করেছে যা আপনাকে প্ল্যাটফর্মে অনেক - কিন্তু সব গানের লিরিক্স দেখতে দেয়।

আপনি যখন iPhone বা iPad এ Apple Music-এ একটি গান শুনছেন, গানটি ফুল স্ক্রিন মোডে থাকলে স্ক্রিনের নীচে বাম দিকে একটি স্পিচ বাবল আইকন থাকে। যদি এটি রঙিন হয় তবে এটিতে আলতো চাপুন এবং এটি শিল্পীর সাথে সময়মতো গানের কথা উপস্থাপন করবে।

আপনি যদি এগিয়ে যেতে বা পিছনে যেতে চান তবে আপনি গানের মাধ্যমেও স্ক্রোল করতে পারেন, তবে গানটি চলতে থাকবে।

অ্যাপল মিউজিকের লিরিক্স কিভাবে দেখবেন

অ্যাপল মিউজিকের লিরিক্স ব্যবহার করে সার্চ করুন

আপনি অ্যাপল মিউজিকের লিরিক্স ব্যবহার করেও সার্চ করতে পারেন যদি আপনি গানের নাম না জানেন তবে কিছু শব্দ জানেন। এটি সত্যিই একটি ভাল বৈশিষ্ট্য যা অবিশ্বাস্যভাবে ভাল কাজ করে এবং এর অর্থ হল আপনি বাইরে থাকাকালীন এবং সম্পর্কে শুনেছেন এমন গানগুলি আপনি দ্রুত যোগ করতে পারেন যদিও আপনি শুধুমাত্র কয়েকটি লাইন মনে রাখতে পারেন।

আমরা এটিকে বেশ কয়েকটি গানের সাথে পরীক্ষা করেছি এবং এটি কিছু গভীর কাটের পাশাপাশি মেগা হিট পেয়েছে, কিন্তু আপনাকে বানান এবং শব্দের ক্রম চালু করতে হবে, বা এটি গানটি ফিরিয়ে দেবে না। তবুও, এটি এখানে Spotify-এ এক ওভার পায়।

অ্যাপল মিউজিকের লিরিক্স কিভাবে দেখবেন


  1. অ্যাপল মিউজিক কীভাবে বাতিল করবেন

  2. কিভাবে 2021 সালে বিনামূল্যে অ্যাপল সঙ্গীত পাবেন

  3. কীভাবে একটি অ্যাপল আইডি মুছবেন

  4. কিভাবে অ্যাপল মিউজিকে স্পটিফাই প্লেলিস্ট স্থানান্তর করবেন