কম্পিউটার

কিভাবে 2021 সালে বিনামূল্যে অ্যাপল সঙ্গীত পাবেন

কিভাবে 2021 সালে বিনামূল্যে অ্যাপল সঙ্গীত পাবেন

নিঃসন্দেহে, অ্যাপল তার মিউজিক স্ট্রিমিং পরিষেবা অ্যাপল মিউজিক সম্পর্কে বেশ সিরিয়াস হয়ে উঠেছে। আজ, এটি স্পোটিফাই, অ্যামাজন মিউজিক, টাইডাল এবং অনুরূপ জনপ্রিয় পরিষেবাগুলির জন্য শুধুমাত্র একটি কার্যকর বিকল্প নয় – কিন্তু সঙ্গীত স্ট্রিমিং শিল্পের একজন নেতা৷ আপনি যদি 2021 সালে বিনামূল্যে অ্যাপল মিউজিক পাবেন তা ভাবছেন, তাহলে জেনে রাখুন আপনি সঠিক জায়গায় এসেছেন।

আমরা ডুব দেওয়ার আগে, একটি দ্রুত নোট। এই মুহুর্তে, বিনামূল্যে (সীমিত সময়ের জন্য) অ্যাপল মিউজিক পাওয়ার দুটি উপায় রয়েছে। যাইহোক, নিম্নলিখিত পদ্ধতিগুলি শুধুমাত্র নতুন গ্রাহকদের জন্য প্রযোজ্য। আপনি যদি Apple Music-এ নবাগত হন, তাহলে আপনি যা জানতে চান তা এখানে রয়েছে।

বিকল্প #1:বেস্ট বাই প্রোমো (6 মাস বিনামূল্যে অ্যাপল মিউজিক)

এখন পর্যন্ত, 2021 সালে বিনামূল্যে Apple Music পাওয়ার সেরা উপায় হল Best Buy-এর মাধ্যমে। এই খুচরা বিক্রেতা অ্যাপলের সাথে একটি চুক্তি করেছে, তার গ্রাহকদের ছয় মাসের ট্রায়াল দিয়েছে, যা সম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যায়। এই অফারটি কীভাবে উপভোগ করবেন তা এখানে।

1. প্রথমে, বেস্ট বাই-এর এই অ্যাপল মিউজিক তালিকায় যান। নিশ্চিত করুন যে পৃষ্ঠাটি আপনাকে ছয় মাসের জন্য বিনামূল্যে Apple Music অফার করছে। "কার্টে যোগ করুন।"

-এ ক্লিক করুন কিভাবে 2021 সালে বিনামূল্যে অ্যাপল সঙ্গীত পাবেন

2. একটি পপ-আপ খোলা উচিত, আপনাকে জানিয়ে দেবে যে আপনি আপনার কার্টে Apple Music যোগ করেছেন৷ উপরের-ডানদিকে কোণায় "কার্টে যান" ক্লিক করতে এগিয়ে যান।

কিভাবে 2021 সালে বিনামূল্যে অ্যাপল সঙ্গীত পাবেন

3. এই মুহুর্তে, আপনি আপনার কার্টের একটি ওভারভিউ দেখতে পাবেন। "চেকআউট" নির্বাচন করুন এবং আপনার বেস্ট বাই অ্যাকাউন্টে লগ ইন করুন। আপনার যদি একটি না থাকে, আপনি বিনামূল্যে একটি তৈরি করতে পারেন৷

কিভাবে 2021 সালে বিনামূল্যে অ্যাপল সঙ্গীত পাবেন

4. একবার আপনি আপনার কেনাকাটা নিশ্চিত করলে, আপনার বেস্ট বাই অ্যাকাউন্টের সাথে যুক্ত ইমেল ঠিকানায় একটি ডিজিটাল কোড পাঠানো হবে। আপনার ইনবক্স চেক করুন এবং কোড আসার জন্য অপেক্ষা করুন৷

5. আপনার কোড রিডিম করতে, Apple এর ওয়েবসাইটে এই পৃষ্ঠাটি দেখুন। "আপনার উপহার কার্ড রিডিম করুন" নির্বাচন করুন এবং ওয়েবসাইটটি আপনার কম্পিউটারে সংশ্লিষ্ট অ্যাপ্লিকেশন খুলবে। আপনাকে আপনার অ্যাপল আইডিতে লগ ইন করতে বলা হতে পারে। একবার আপনি এটি করলে, আপনি আপনার কোড রিডিম করতে পারবেন।

কিভাবে 2021 সালে বিনামূল্যে অ্যাপল সঙ্গীত পাবেন

বিকল্প #2:Apple Promo (3 মাস বিনামূল্যে Apple Music)

বেস্ট বাই-এর প্রচারে আপনি বিনামূল্যে ছয় মাস অ্যাপল মিউজিক পাবেন, যেখানে অ্যাপলের প্রচার শুধুমাত্র তিন মাসের মধ্যে সীমাবদ্ধ। যাইহোক, আমরা এই দ্বিতীয় পদ্ধতিটি অন্তর্ভুক্ত করতে চেয়েছিলাম কারণ বেস্ট বাই-এর প্রোমো যেকোনো মুহূর্তে শেষ হতে পারে।

1. যেকোনো ওয়েব ব্রাউজার ব্যবহার করে, Apple-এর ওয়েবসাইটে Apple Music পৃষ্ঠাতে যান। পৃষ্ঠাটি খোলার সাথে সাথে, আপনি "এটি বিনামূল্যে চেষ্টা করুন" লেবেলযুক্ত বেশ কয়েকটি বোতাম দেখতে পাবেন। এগিয়ে যান এবং এই বোতামগুলির যেকোনো একটিতে ক্লিক করুন৷

কিভাবে 2021 সালে বিনামূল্যে অ্যাপল সঙ্গীত পাবেন

2. Apple Music সম্প্রতি ওয়েবে উপলব্ধ হয়েছে, তাই আপনাকে সেই পৃষ্ঠায় নিয়ে যাওয়া হবে৷ কয়েক মুহূর্ত অপেক্ষা করুন, এবং আপনি একটি অফার দেখতে পাবেন যা আপনাকে তিন মাসের জন্য বিনামূল্যে Apple Music পেতে দেয়। আপনার Apple ID ব্যবহার করে নির্দ্বিধায় সাইন ইন করুন৷

কিভাবে 2021 সালে বিনামূল্যে অ্যাপল সঙ্গীত পাবেন

3. একবার আপনি আপনার অ্যাপল আইডিতে লগ ইন করলে, আপনাকে আপনার ক্রয় নিশ্চিত করতে হবে। ট্রায়াল সক্রিয় করার জন্য, আপনার অ্যাপল আইডির সাথে যুক্ত একটি অর্থপ্রদানের পদ্ধতি থাকতে হবে। বিকল্পভাবে, আপনি একটি Apple উপহার কার্ড রিডিম করতে পারেন। (মনে রাখবেন যে ট্রায়াল সক্রিয় করার জন্য আপনার অ্যাপল আইডিতে কমপক্ষে $9.99 থাকতে হবে।)

আপনি পূর্বে ব্যাখ্যা করা পদ্ধতিগুলির মধ্যে কোনটি বেছে নিন না কেন, আপনি একই জিনিস আশা করতে পারেন:Apple Music-এ সীমাহীন অ্যাক্সেস৷ বেস্ট বাই আপনাকে ছয় মাস বিনামূল্যে অ্যাপল মিউজিক দেবে, যেখানে অ্যাপল আপনাকে তিন মাসের মিউজিক-স্ট্রিমিং পরিষেবা দেবে। একবার আপনার ট্রায়াল শেষ হয়ে গেলে, আপনার সদস্যতার জন্য আপনাকে স্বয়ংক্রিয়ভাবে চার্জ করা হবে। (এর বর্তমান মাসিক মূল্য $9.99।)

উপসংহার

2021 সালে বিনামূল্যে Apple Music পাওয়ার জন্য আমরা আপনাকে দুটি দ্রুততম এবং সেরা উপায় দেখিয়েছি। একবার আপনি আপনার সদস্যতা পেয়ে গেলে, কীভাবে আপনার নিজের রেডিও স্টেশন তৈরি করতে হয় এবং সময় ব্যবহার করতে হয় তা শিখে এই মিউজিক স্ট্রিমিং পরিষেবাটির সম্পূর্ণ সুবিধা নিতে ভুলবেন না- সিঙ্ক করা গান।


  1. লিনাক্সে অ্যাপল মিউজিক কীভাবে চালাবেন

  2. অ্যাপল মিউজিক কীভাবে বাতিল করবেন

  3. কিভাবে বিনামূল্যে মাইক্রোসফট ওয়ার্ড পেতে

  4. কীভাবে বিনামূল্যে অ্যাপল টিভি+ পাবেন