কম্পিউটার

Google পিক্সেল বাডের জন্য ৫টি চিত্তাকর্ষক টিপস ও কৌশল

Google Pixel Buds—Google এর প্রথম ওয়্যারলেস ইয়ারফোন এবং Apple AirPod-এর এখন পর্যন্ত সবচেয়ে বড় প্রতিযোগী। বৈশিষ্ট্য এবং চশমা সম্পর্কে কথা বলতে গেলে পিক্সেল বাডগুলি যা করতে পারে না তা এয়ারপড করতে পারে না। আসলে, Google Pixel Buds এর একটি অনন্য বৈশিষ্ট্য রয়েছে যা রিয়েল টাইম ভাষা অনুবাদ অফার করে। Google Pixel বাডের সাহায্যে, আপনি Google অনুবাদ অ্যাপ ব্যবহার করে যেকোনো ভাষা অনুবাদ করতে পারেন। আপনাকে যা করতে হবে তা হল ডান কানের কুঁড়িতে আলতো চাপুন এবং কোনও বাধা ছাড়াই সামনে পিছনে অন্য ব্যক্তির সাথে কথা বলুন। তারা আপনার ফোন থেকে বিজ্ঞপ্তি পড়তে পারে বা আপনাকে অন্যান্য Google অ্যাসিস্ট্যান্ট কোয়েরি এবং আরও অনেক কিছু করার অনুমতি দেয়।

Google Pixel বাডগুলি অনলাইনে পাওয়া যায় এবং আপনি সেগুলি $159-এ পেতে পারেন৷

কিন্তু আপনি এই আকর্ষণীয় ইয়ারপিস কেনার জন্য আপনার মন তৈরি করার আগে, এখানে কয়েকটি চিত্তাকর্ষক টিপস এবং কৌশল রয়েছে যা আপনাকে গ্যাজেটটিকে সর্বোত্তমভাবে ব্যবহার করতে সাহায্য করবে৷

আসুন দেখে নেওয়া যাক!

1. আপনার আঙুলের স্পর্শে ম্যাজিকের অভিজ্ঞতা নিন

এই দুর্দান্ত ইয়ারপিসের সবচেয়ে উত্তেজনাপূর্ণ বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল ডিভাইসের মধ্যে স্পর্শ নিয়ন্ত্রণ সমর্থন৷ শুধু ডান কানের কুঁড়িতে ট্যাপ করে আপনি বিভিন্ন নিয়ন্ত্রণ আয়ত্ত করতে পারবেন যেমন একটি ট্যাপ করলে মিউজিক বাজবে বা পজ করবে, একটি ডবল ট্যাপ নোটিফিকেশন চালু করবে, অনেকক্ষণ চাপ দিলে Google অ্যাসিস্ট্যান্টকে কমান্ড দেওয়া হবে এবং আরও অনেক কিছু।

2. সহকারীর সাথে মিথস্ক্রিয়া আরও সহজ হয়

পিক্সেল বাডগুলিতে Google সহকারী ব্যবহার করা অবশ্যই একটি সামগ্রিক আশ্চর্যজনক অভিজ্ঞতা হবে৷ একবার আপনি ডান ইয়ারবাডে দীর্ঘক্ষণ চাপলে এটি ভয়েস সহকারীকে সক্রিয় করবে এবং তারপরে আপনি যে কোনও কমান্ড দিতে পারেন, যেমন আবহাওয়ার আপডেট সম্পর্কে জিজ্ঞাসা করুন বা একটি ইমেল বা পাঠ্য বার্তা পাঠান।

3. বিজ্ঞপ্তির সাথে সহজ ডিল করা

Google পিক্সেল বাডের জন্য ৫টি চিত্তাকর্ষক টিপস ও কৌশল

পিক্সেল বাড আপনাকে বিজ্ঞপ্তি পাঠাতে সক্ষম৷ ধরুন, আপনি একটি Facebook বার্তা পেয়েছেন, আপনি শুনতে পাবেন যে Google Assistant আপনাকে বলছে একটি নতুন বার্তা এসেছে এবং এটি যে ব্যক্তি বা গোষ্ঠী থেকে এসেছে। এমনকি আপনি যেকোনো সময় ডান ইয়ারবাডে ট্যাপ করে Google Assistant-এর মাধ্যমে বিজ্ঞপ্তির জবাব দিতে পারেন।

আপনি যদি গান শোনার সময় কোনো বাধা না চান, তাহলে আপনি আপনার Pixel Buds-এ বিজ্ঞপ্তি অক্ষম করতে পারেন। এর জন্য, শুধু Google অ্যাসিস্ট্যান্ট অ্যাপ খুলুন, হেডফোন সেটিংস খুলুন তারপর "কথ্য বিজ্ঞপ্তি" অক্ষম করুন।

4. ইন-ইয়ার অনুবাদ

এটি Pixel buds দ্বারা অফার করা সবচেয়ে অনন্য বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি যা এটিকে সেগমেন্টের অন্যান্য ইয়ারফোনগুলির থেকে আরও ভাল করে তোলে৷ পিক্সেল বাডগুলি সম্পূর্ণ ভিন্ন ভাষায় কথা বলে এমন দুই ব্যক্তির মধ্যে কথোপকথন সহজতর করে তোলে। আপনাকে যা করতে হবে তা হল ডান ইয়ারবাডে নরম আলতো চাপুন এবং বলুন, “আমাকে কথা বলতে সাহায্য করুন”, Google অনুবাদ তারপর আপনার ফোনে চালু হবে, কথোপকথন রিলে করার জন্য প্রস্তুত।

5. ব্যাটারি স্ট্যাটাস আপডেট

Google পিক্সেল বাডের জন্য ৫টি চিত্তাকর্ষক টিপস ও কৌশল

যখনই আপনি পিক্সেল বাডের বর্তমান ব্যাটারির স্থিতি পরীক্ষা করতে চান, আপনার স্মার্টফোনটি ধরুন, হোম স্ক্রীন থেকে দ্রুত সেটিংস খুলুন এবং ছোট তীরটিতে আলতো চাপুন৷ এটি আপনার Google পিক্সেল বাডের বর্তমান ব্যাটারি স্তর নির্দেশ করবে৷

সত্য হওয়া খুব ভালো, তাই না? হ্যাঁ, অবশ্যই পিক্সেল বাডগুলি আপনার সাধারণ জোড়া ইয়ারফোনের চেয়ে অনেক বেশি। সুতরাং, লোকেরা, এখানে এই দুর্দান্ত গ্যাজেটটিতে কিছু টিপস এবং কৌশল রয়েছে। তাদের বাড়িতে পৌঁছানোর জন্য অপেক্ষা করতে পারছেন না, তাই না?

P.S. এটা কি আপনার বিশেষ একজনের জন্য একটি দুর্দান্ত ক্রিসমাস উপহারের ধারণা নয় 😉 আচ্ছা, পরে আমাদের ধন্যবাদ!


  1. গুগল প্লে স্টোরের জন্য গুরুত্বপূর্ণ টিপস এবং কৌশল

  2. একটি ভাল Google Chrome অভিজ্ঞতার জন্য 10টি কার্যকর টিপস এবং কৌশল

  3. পাওয়ারপয়েন্টের জন্য 5টি সেরা টিপস এবং কৌশল

  4. ভাল উপস্থাপনা করার জন্য Google স্লাইডের টিপস ও কৌশল