কম্পিউটার

Google ব্যবহারকারীরাও বিশ্বব্যাপী বিভ্রাটের শিকার!

ফেসবুক এবং অন্যান্য সোশ্যাল মিডিয়া নেটওয়ার্ক বিভ্রাটের কারণে, যা অনেক লোক বুঝতে পারেনি তা হল, গুগলও বুধবার মারাত্মক ভাঙ্গনের শিকার হয়েছিল। বেশ কিছু ব্যবহারকারী গুগল ড্রাইভ, জিমেইল, হ্যাঙ্গআউটস, ম্যাপ এবং এমনকি ইউটিউব-এর সাড়া না দেওয়ার বিষয়ে সমস্যার রিপোর্ট করছিলেন।

এটা কোথা থেকে শুরু হয়েছিল?

গুগলের একটি স্ট্যাটাস অনুসারে, সার্চ জায়ান্ট তার 'জি স্যুট স্ট্যাটাস ড্যাশবোর্ড' সকাল 8 টার দিকে আপডেট করেছে, বুধবার, গুগল ড্রাইভ এবং জিমেইল উভয়ই এটিকে 'পরিষেবা বিঘ্ন' হিসাবে বর্ণনা করা অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিল। বিভ্রাট প্রাথমিকভাবে Gmail এবং YouTube এর সাথে শুরু হয়েছিল, তারপরে Google মানচিত্র, Google ড্রাইভ এবং অন্যান্য Google Play পরিষেবাগুলির সাথে ব্রেকডাউন সমস্যা দেখা দিয়েছে৷

Google ব্যবহারকারীরাও বিশ্বব্যাপী বিভ্রাটের শিকার!

পুরো দৃশ্যে Google কীভাবে সাড়া দিয়েছে?

গুগল ব্যাপক বিভ্রাটের সম্মুখীন হয়েছে যা মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা, মালয়েশিয়া, জাপান, অস্ট্রেলিয়া এবং কানাডায় উপস্থিত প্রধান ব্যবহারকারীদের সাথে তার বেশ কয়েকটি পরিষেবাকে প্রভাবিত করেছে। কোম্পানি এই বলে সমস্যাটি স্বীকার করে, “আমরা অসুবিধার জন্য দুঃখিত এবং আপনার ধৈর্য এবং অব্যাহত সমর্থনের জন্য আপনাকে ধন্যবাদ। আমরা এই সমস্যাটি তদন্ত চালিয়ে যাচ্ছি। আমরা যত তাড়াতাড়ি সম্ভব একটি আপডেট প্রদান করব বিশদ বিবরণ দিয়ে যখন আমরা সমস্যার সমাধান করার আশা করব৷ ব্যবহারকারীদের বিভিন্ন পণ্যে ফাইল অ্যাক্সেস বা সংযুক্ত করতে সমস্যা হবে। এই জিমেইল এবং ড্রাইভ। Gmail:অ্যাটাচমেন্ট অ্যাটাচ করা বা অ্যাক্সেস করা, সেইসাথে ড্রাফ্ট ইমেল অ্যাক্সেস করা এবং সেভ করা এবং ইমেল পাঠানো এবং ইমেল পাঠানো। ড্রাইভ:ফাইল আপলোড এবং ডাউনলোড করুন।"

তাদের পুরো বিবৃতি এখানে পড়ুন!

কিছু ব্যবহারকারী এখনও Gmail এবং ড্রাইভের সাথে সমস্যার সম্মুখীন হচ্ছেন এবং এটি রিপোর্ট করার জন্য টুইটার নিয়েছিলেন!

Google ব্যবহারকারীরাও বিশ্বব্যাপী বিভ্রাটের শিকার!

ওহ এবং আমরা কি আপনাকে বলেছিলাম যে সব থেকে বিদ্রূপাত্মক জিনিস কি? এই সমস্ত সামাজিক নেটওয়ার্কিং বিভ্রাট 30 th এ ঘটেছে৷ ইন্টারনেটের জন্মদিন!

সোশ্যাল নেটওয়ার্কিং সাইটগুলি ছাড়া জীবন কেমন তা লোকেদের মনে করিয়ে দেওয়ার আরও ভাল উপায় আর কী!


  1. Google ড্রাইভ থেকে Google ফটোতে ফটোগুলি কীভাবে সরানো যায়

  2. Google Gmail ব্যবহারকারীদের জন্য Stadia-এর বিনামূল্যের সংস্করণ চালু করেছে

  3. Google ড্রাইভে ফাইলগুলি কীভাবে লুকাবেন

  4. গুগল ড্রাইভে ফাইলগুলি কীভাবে পাসওয়ার্ড সুরক্ষিত করবেন?