কম্পিউটার

ছবি প্রেমীদের জন্য 5টি অ্যান্ড্রয়েড সেলফি অ্যাপ থাকতে হবে

ছবি প্রেমীদের জন্য 5টি অ্যান্ড্রয়েড সেলফি অ্যাপ থাকতে হবে

সেলফি তোলা এমন একটি ঘটনা যা এখনও শক্তিশালী হয়ে চলেছে, এবং এটি বিভিন্ন বৈশিষ্ট্য সহ সেলফি অ্যাপের চাহিদাকে উৎসাহিত করেছে৷

প্রতিটি সেলফি অ্যাপ তাদের "অবশ্যই" বৈশিষ্ট্যগুলি দিয়ে আমাদের মনোযোগ আকর্ষণ করার চেষ্টা করে, কিন্তু খুব কমই সফল হয়৷ নিম্নলিখিত সেলফি অ্যাপগুলি আপনাকে প্রাণীর কানের মতো রিয়েল-টাইম ইফেক্ট যোগ করতে এবং এমনকি সেলফি ভিডিও রেকর্ড করার অনুমতি দেয়৷

1. B612 – সেলফিজেনিক ক্যামেরা

ছবি প্রেমীদের জন্য 5টি অ্যান্ড্রয়েড সেলফি অ্যাপ থাকতে হবে

এটা স্পষ্ট যে B612-এ এমন বৈশিষ্ট্য রয়েছে যা ডাউনলোডের সংখ্যা বিবেচনা করে একজন সেলফি আসক্তকে খুশি রাখে। অ্যাপটিতে আপনার প্রয়োজনীয় সেলফি বৈশিষ্ট্য যেমন ফিল্টার এবং বিউটিফাইং অপশন রয়েছে, তবে এটি তার থেকেও বেশি কিছু অফার করে। অ্যাপটিতে রিয়েল-টাইম প্রভাব রয়েছে যা আপনি আপনার সেলফিতে যোগ করতে পারেন যেমন পশুর কান, ক্রিসমাস-সম্পর্কিত অলঙ্কার, মজার টুপি, আনুষাঙ্গিক, গয়না এবং সব ধরণের মজার মুখ।

এমনকি এটিতে Snapchat-এর মতো বৈশিষ্ট্য রয়েছে যেখানে অ্যাপটি আপনার ভয়েস পরিবর্তন করে এবং আপনাকে একটি মজার মৌমাছির শরীর দেয় (উদাহরণস্বরূপ)। এই বৈশিষ্ট্যগুলি ব্যবহার করতে সক্ষম হওয়ার জন্য আপনার সর্বদা একটি ইন্টারনেট সংযোগের প্রয়োজন হবে, তবে এটি মোবাইল ডেটার মূল্যবান। আপনি এই স্টিকারগুলি আপনার ফোনের গ্যালারি থেকে ছবিতে যোগ করতে পারবেন না, তবে আপনি সেগুলিকে ফিল্টার হিসাবে যুক্ত করতে পারেন৷

2. মিষ্টি সেলফি

ছবি প্রেমীদের জন্য 5টি অ্যান্ড্রয়েড সেলফি অ্যাপ থাকতে হবে

মিষ্টি সেলফির সাহায্যে আপনি আপনার সেলফিগুলির সাথে কোলাজ তৈরি করার মতো জিনিসগুলি করতে পারেন৷ আপনি দুই থেকে ছয়টি ছবি পর্যন্ত বিভিন্ন কোলাজ বিকল্প থেকে বেছে নিতে পারেন। অ্যাপটিতে বিভিন্ন ধরনের ফিল্টারও রয়েছে:উদাহরণস্বরূপ, আপনি প্রথাগত ফিল্টার বা ফিল্টার যোগ করতে পারেন যার একটি ডিজাইন আছে।

এটিতে একটি ফটো বুথও রয়েছে যেখানে এটি একটি ক্রিসমাস টুপি, নববর্ষের পোশাক, পশুর কান, ম্যাগাজিনের কভার, মৌসুমী ফ্রেম এবং আরও অনেক কিছু যুক্ত করবে! যদি আপনার ক্যাপচার বোতামটি অনেক দূরে থাকে, তাহলে আপনি স্ক্রিনের যেকোনো জায়গায় ট্যাপ করে অ্যাপটিকে ছবি তুলতে পারেন।

3. YouCam পারফেক্ট

ছবি প্রেমীদের জন্য 5টি অ্যান্ড্রয়েড সেলফি অ্যাপ থাকতে হবে

YouCam Perfect হল একটি বৈশিষ্ট্য সমৃদ্ধ অ্যাপ যা ওয়ান-টাচ ফিল্টার, রোটেট এবং ফটো ক্রপ অফার করে। এছাড়াও আপনি একটি অস্পষ্ট পটভূমি যোগ করতে পারেন বা আপনার ছবি একটি মজার দৃশ্যে যোগ করতে পারেন যেমন একটি মজার চেহারার শেফ রান্না। (যদিও এর জন্য আপনাকে একটি অতিরিক্ত অ্যাপ ইনস্টল করতে হবে।)

এই অ্যাপে বিউটিফাই ফিচারটি আরও বিস্তারিত কারণ আপনি আপনার ত্বককে নরম করতে পারেন, টোন যোগ করতে পারেন, আপনার মুখের আকার দিতে পারেন, চোখের ব্যাগগুলি সরাতে পারেন, আপনার নাক উন্নত করতে পারেন ইত্যাদি। আপনি ওভারলে, স্টিকার, ফ্রেম, এইচডিআর এবং ফ্যান্টাসির মতো প্রভাবগুলিও ব্যবহার করতে পারেন। , স্মৃতি, এবং আরও অনেক কিছু। কিছু বিনামূল্যে, অন্যদের জন্য আপনাকে $0.99 দিতে হবে।

এটিতে মাল্টি-ফেস ডিটেকশনও রয়েছে যাতে আপনি সেলফিতে প্রতিটি মুখ ঠিক করতে পারেন, শুধু আপনার নয়। আপনার সেলফিগুলির সাথে একটি ছোট ভিডিও তৈরি করে তাতে কিছু জীবন যোগ করাও সম্ভব।

4. বেস্টি সেলফি ক্যামেরা

ছবি প্রেমীদের জন্য 5টি অ্যান্ড্রয়েড সেলফি অ্যাপ থাকতে হবে

বেস্টি সেলফি ক্যামেরার রিয়েল-টাইম বিউটি ইফেক্টের সাথে অফার করার জন্য অনেক কিছু আছে। উদাহরণস্বরূপ, আপনি ব্রণ দূর করতে পারেন, পোর্ট্রেট সেলফির জন্য 100 টিরও বেশি ফিল্টার যোগ করতে পারেন, দাগ দূর করতে পারেন বা দাঁত সাদা করতে পারেন এবং এটি আপনার মুখকে আবার আকার দিতে পারে৷

রিয়েল-টাইম স্টিকারগুলিও উপলব্ধ, এবং সেগুলি আনুষাঙ্গিক থেকে শুরু করে হাস্যকর প্রাণীর মুখ যেমন হাঁস এবং মুরগির মধ্যে রয়েছে এবং আপনার বন্ধুরা বাস্তব-সময়ের স্টিকারগুলিকে দেখতে পাবেন৷ আপনি আপনার সেলফির সাথে একটি ছোট ভিডিওও রেকর্ড করতে পারেন।

নাইট ক্যামেরা বৈশিষ্ট্যের জন্য ধন্যবাদ, আপনি খারাপ আলো নিয়ে চিন্তা না করে রাতে সেলফি তুলতে পারেন এবং ওয়াইড-এঙ্গেল লেন্স ব্যবহার করে সবাইকে ফিট করতে পারেন। আপনার নিজস্ব ব্যক্তিগত স্পর্শ যোগ করতে আপনার সেলফিতে ফায়ারফ্লাই, ফেদারিং এবং অন্যান্য ডিজাইন যোগ করুন। এই অ্যাপটি প্রভাব বিকল্পগুলি অফার করবে যা অন্য অ্যাপগুলি পারে না৷

5. ফোটার এডিটর:পারফেক্ট সেলফি

ছবি প্রেমীদের জন্য 5টি অ্যান্ড্রয়েড সেলফি অ্যাপ থাকতে হবে

শেষ, কিন্তু অন্তত নয়, আপনার কাছে ফোটার এডিটর আছে:পারফেক্ট সেলফি। একটি অনন্য বৈশিষ্ট্য যা আপনি শুধুমাত্র এই অ্যাপে খুঁজে পেতে যাচ্ছেন তা হল একটি ব্যাকগ্রাউন্ড ইমেজের সাথে আপনার সেলফি ফিউজ করার সম্ভাবনা। আপনি বিভিন্ন পটভূমি থেকে বেছে নিতে পারেন যেমন একটি সৈকত, বাস্কেটবল কোর্ট, বাগান ইত্যাদি।

পারফেক্ট সেলফির মাধ্যমে আপনি আপনার সেলফিতেও আঁকতে পারেন, অসম্পূর্ণতা দূর করতে পারেন, পটভূমিকে অস্পষ্ট করতে পারেন, ক্রপ করতে পারেন, লাল চোখ মুছে ফেলতে পারেন, ফিল্টার যোগ করতে পারেন এবং এমনকি আপনি যা কিছু পরিবর্তন করেছেন তা পূর্বাবস্থায় ফেরাতে পারেন। আপনাকে দুর্দান্ত সেলফি তুলতে সাহায্য করার পাশাপাশি, আপনি ফটো এডিটরের কাছে এমন সমস্ত সরঞ্জামের উপরও নির্ভর করতে পারেন যা আপনি আশা করেন।

উপসংহার

আপনি মনে রাখতে চান সেই মুহূর্তগুলি ক্যাপচার করার জন্য সেলফিগুলি একটি দুর্দান্ত উপায়। একটি সেলফি অ্যাপ ব্যবহার করে, আপনি এমন প্রভাবগুলি যোগ করতে পারেন যা আপনি সাধারণত যোগ করতে পারবেন না। আপনি কিভাবে আপনার সেলফি উন্নত করবেন? একটি মন্তব্য করুন এবং আমাদের জানান৷


  1. সঙ্গীতজ্ঞদের জন্য সেরা অ্যান্ড্রয়েড অ্যাপগুলির মধ্যে 6টি৷

  2. অ্যান্ড্রয়েডের জন্য 5টি ভ্যালেন্টাইন্স ডে অ্যাপ থাকতে হবে

  3. Android এর জন্য 4টি সেরা সাইডবার অ্যাপ

  4. Android এর জন্য 10টি সেরা প্রজেক্টর অ্যাপ