কম্পিউটার

সেরা পুলিশ স্ক্যানার অ্যাপগুলির মধ্যে 4টি (iOS/Android)

সেরা পুলিশ স্ক্যানার অ্যাপগুলির মধ্যে 4টি (iOS/Android)

পুলিশ স্ক্যানার অ্যাপগুলিতে আগ্রহ নেওয়ার জন্য আপনাকে জিটিএ হিস্ট ফ্যান্টাসিগুলিকে বাঁচানোর চেষ্টা করে ধোঁকাবাজ চোর হওয়ার দরকার নেই। এগুলি আপনাকে আপনার স্থানীয় পুলিশ, ফায়ার এবং অন্যান্য গুরুত্বপূর্ণ বিভাগের পুলিশ স্ক্যানার রেডিও ফিডগুলিতে টিউন করতে দেয়, যা আপনাকে (প্রায়) সক্রিয় করে তোলে কারণ এই পরিষেবাগুলি তাদের গুরুত্বপূর্ণ কাজগুলি করে।

আমরা "প্রায়" বলি কারণ সুস্পষ্ট নিরাপত্তার কারণে সাধারণত মূল সম্প্রচার এবং অ্যাপে আপনি যা পান তার মধ্যে বিলম্ব হয়। এটি অপরাধীদের জন্য দুর্দান্ত নয়, তবে উত্সাহী এবং সাংবাদিকদের এটির প্রশংসা করা উচিত!

1. 5-0 রেডিও পুলিশ স্ক্যানার

প্ল্যাটফর্ম :iOS

এই iPhone অ্যাপটি সম্ভবত সেখানকার সবচেয়ে পলিশড পুলিশ স্ক্যানার, যা এই দৃষ্টিভঙ্গিকে কিছু বিশ্বাস দেয় যে অ্যাপ স্টোরটি প্লে স্টোরের চেয়ে তার পবিত্র হলগুলিতে কী অনুমতি দেয় সে সম্পর্কে অনেক বেশি নির্বাচনী৷

, সেরা পুলিশ স্ক্যানার অ্যাপগুলির মধ্যে 4টি (iOS/Android)

5-0 রেডিও পুলিশ স্ক্যানার আপনাকে সতর্কতা সেট আপ করতে এবং অন্যান্য অ্যাপ ব্যবহার করার সময় পটভূমিতে ফিড শুনতে দেয়। এটি মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা এবং অস্ট্রেলিয়ার ফিডগুলির চারপাশে কেন্দ্রীভূত, কিন্তু সত্যিই আপনি বিশ্বব্যাপী লাইভ ফিড শুনতে পারেন৷ আপনি সম্প্রচারের সঠিক অবস্থান দেখতে পারেন এবং এমনকি আপনার মতো একই সম্প্রচারে অন্যান্য শ্রোতাদের সাথে চ্যাট করতে পারেন, একটি শান্ত, গোপন ছোট্ট সম্প্রদায় তৈরি করে৷

2. সম্প্রচার করুন

প্ল্যাটফর্ম :iOS, Android

সমস্ত সম্প্রচার এবং পুলিশ স্ক্যানার অ্যাপের বাবা, Broadcastify-এর কাছে পুলিশ, ফায়ার, শিপিং, এভিয়েশন এবং অপেশাদার রেডিও সহ অসংখ্য অফিসিয়াল এবং অনানুষ্ঠানিক উত্স থেকে "6000-এর বেশি" সম্প্রচারের অ্যাক্সেস রয়েছে। এর ম্যাটেরিয়াল ডিজাইন-অনুপ্রাণিত ইন্টারফেস এটিকে তাৎক্ষণিকভাবে ব্যবহার করার জন্য পরিচিত করে তোলে, একটি অনুসন্ধান ফাংশন, আপনার নিকটতম ফিডগুলি খুঁজে পেতে আপনার অবস্থান ব্যবহার করার বিকল্প এবং একটি পছন্দের তালিকা যাতে আপনি দ্রুত আপনার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ ফিডে যেতে পারেন৷

সেরা পুলিশ স্ক্যানার অ্যাপগুলির মধ্যে 4টি (iOS/Android)

যাইহোক, সেরা বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল নির্দিষ্ট রেডিও স্টেশনগুলির জন্য পুশ বিজ্ঞপ্তিগুলি সেট আপ করার বিকল্প, তাই সেগুলিতে কোনও বড় ঘটনা ঘটলে, আপনাকে অবিলম্বে জানানো হবে৷ এটি সেখানে সবচেয়ে সম্পূর্ণ পুলিশ স্ক্যানার অ্যাপ।

3. স্ক্যানার রেডিও

প্ল্যাটফর্ম :iOS, Android

প্লে স্টোরের সবচেয়ে জনপ্রিয় বিকল্পটি আসলে Broadcastify থেকে এর স্ট্রীমগুলিকে আঁকে, যা কার্যকরভাবে ইন্টারনেটে পুলিশ এবং অন্যান্য স্ট্রিমগুলির সবচেয়ে বড় ভান্ডারে অনুবাদ করে৷ একইভাবে, আপনি যে কোনো ব্রেকিং নিউজ এবং পুশ নোটিফিকেশন পাবেন তা Broadcastify থেকে বিম করা হবে।

সেরা পুলিশ স্ক্যানার অ্যাপগুলির মধ্যে 4টি (iOS/Android)

এর বাইরে, স্ক্যানার রেডিও তার নিজস্ব কাজ করে। সেইসাথে আপনাকে পছন্দসইগুলি সংরক্ষণ করতে এবং আপনার কাছাকাছি স্ক্যানারগুলি সন্ধান করতে দেওয়ার সাধারণ সুবিধাগুলির মধ্যে, এর একটি ভাল বৈশিষ্ট্য হ'ল অ্যান্ড্রয়েড অটো সমর্থন, যার অর্থ আপনি চলার সময় পুলিশ রেডিও শুনতে পারেন৷ পুলিশের সামনে অপরাধের দৃশ্যে যাওয়ার চেষ্টা করে শহরের চারপাশে গাড়ি চালিয়ে যাবেন না, ঠিক আছে?

4. পুলিশ স্ক্যানার X

প্ল্যাটফর্ম :Android

সেরা পুলিশ স্ক্যানার অ্যাপগুলির মধ্যে 4টি (iOS/Android)

পুলিশ স্ক্যানার X মার্কিন যুক্তরাষ্ট্রের আশেপাশের অনেক বড় পুলিশ রেডিওতে সুর করে এবং 10-কোডের একটি টেবিল বৈশিষ্ট্যযুক্ত করে যাতে আপনি যোগাযোগের সময় পুলিশের দ্বারা ব্যবহৃত গোপনীয়, কোডকৃত ভাষা বোঝাতে পারেন। আপনি আপনার প্রিয় পুলিশ স্ট্রীমগুলিকে দ্রুত সুর করার জন্য সেট করতে পারেন এবং আপনি যে শেষটি শুনছিলেন তা স্বয়ংক্রিয়ভাবে পুনরায় শুরু করতে পারেন৷ এর বাইরে এটি বেশ ন্যূনতম, তবে এটি সম্ভবত আপনার যা প্রয়োজন।

উপরের সমস্ত অ্যাপগুলির মধ্যে, আপনি যেখানেই চান পুলিশ, ফায়ার ব্রিগেড, বা অপেশাদার হ্যাম রেডিও স্ক্যান করার জন্য আপনার যা কিছু দরকার তা থাকা উচিত৷ আরও ফোন-ভিত্তিক টিঙ্কারিংয়ের জন্য, Android-এর জন্য আমাদের হ্যাকিং অ্যাপগুলির তালিকা দেখুন। এছাড়াও, Android এ iOS অ্যাপ চালানোর জন্য এই কৌশলটি দেখুন।


  1. Android এর জন্য সেরা বারকোড স্ক্যানার অ্যাপগুলির মধ্যে 5টি৷

  2. Android এবং iOS-এর জন্য সেরা অগমেন্টেড রিয়েলিটি অ্যাপগুলির মধ্যে 14টি৷

  3. সঙ্গীতজ্ঞদের জন্য সেরা অ্যান্ড্রয়েড অ্যাপগুলির মধ্যে 6টি৷

  4. নথি ও ছবি স্ক্যান করার জন্য সেরা iOS স্ক্যানার অ্যাপ