কম্পিউটার

Android এর জন্য সেরা বারকোড স্ক্যানার অ্যাপগুলির মধ্যে 5টি৷

Android এর জন্য সেরা বারকোড স্ক্যানার অ্যাপগুলির মধ্যে 5টি৷

যদিও এটি একটি ফোনের মালিক হওয়ার মূলধারার কারণগুলির মধ্যে একটি নয়, লোকেরা বারকোড স্ক্যান করার জন্য সেগুলি ব্যবহার করে। এটি মিডিয়াতে আপনি যে QR কোডগুলি খুঁজে পান তার চেয়ে বেশি; আমরা পণ্যের প্রকৃত কোডগুলি সম্পর্কে কথা বলছি যেগুলি কেনার সময় স্ক্যান করা হয়৷ কিন্তু লোকেরা কেন এই অ্যাপগুলি ব্যবহার করে এবং কোনটি সেরা?

বারকোড স্ক্যানার অ্যাপ কেন ব্যবহার করবেন?

যদিও তাদের একটি বিশেষ ব্যবহার রয়েছে, এই অ্যাপগুলি এখনও অনেক বেশি ব্যবহৃত হয়। তারা বারকোডের মাধ্যমে পণ্যের বিবরণ পাওয়ার একটি দ্রুত এবং সহজ উপায়। কিছু অ্যাপ এই তথ্যের উপর ভিত্তি করে একটি নির্দিষ্ট পরিষেবা প্রদান করে, যেমন একটি শপিং লিস্ট অ্যাপ যেটি আইটেমগুলিকে স্ক্যান করার সাথে সাথে যোগ করে।

1. QR এবং বারকোড স্ক্যানার

Android এর জন্য সেরা বারকোড স্ক্যানার অ্যাপগুলির মধ্যে 5টি৷

আপনি যদি একটি দ্রুত, বেয়ার-বোন, নো-ননসেন্স স্ক্যানার চান, QR এবং বারকোড স্ক্যানার অ্যাপটি নিখুঁত। এটি তার QR কোড ক্ষমতার ব্যাপকভাবে বিজ্ঞাপন দেয়, তবে এটি নিয়মিত বারকোড পড়তে পারে। স্ক্যানটি দ্রুত, এবং আপনি তাত্ক্ষণিকভাবে সমস্ত তথ্য পাবেন৷ তারপরে পণ্য সম্পর্কে আরও তথ্যের জন্য বারকোডের বিবরণে Google অনুসন্ধান করতে আপনি একটি বোতামে ট্যাপ করতে পারেন৷

2. বারকোড স্ক্যানার প্রো

Android এর জন্য সেরা বারকোড স্ক্যানার অ্যাপগুলির মধ্যে 5টি৷

শুধু একটি স্ক্যানার ছাড়া আরও কিছু বৈশিষ্ট্যের জন্য, বারকোড স্ক্যানার প্রো একটি ভাল পছন্দ। এটি উপরের অ্যাপের মতো একইভাবে কাজ করে তবে এর একটি ইতিহাস রয়েছে যা পূর্ববর্তী এন্ট্রি সংরক্ষণ করে। এটি পরবর্তী রেফারেন্সের জন্য আইটেমগুলি স্ক্যান করার জন্য এটিকে দুর্দান্ত করে তোলে। এটিতে বিভিন্ন বারকোড টাইপ স্ক্যানের জন্য সেটিংসের একটি চমৎকার সংগ্রহ রয়েছে, সেইসাথে একটি স্ক্যান নিশ্চিত হলে হ্যাপটিক প্রতিক্রিয়া।

3. অ্যামাজনের জন্য বারকোড স্ক্যানার

আমরা সবাই সেখানে ছিলাম - আমরা আমাদের পছন্দের দোকানে কেনাকাটা করছি যখন আমরা আমাদের পছন্দের জিনিসটির দাম দেখি। আমরা আশ্চর্য হয়ে সাহায্য করতে পারি না, "এটা কি আমাজন থেকে কেনা সস্তা হবে?" আপনি যদি দ্রুত পরীক্ষা করতে চান, তবে Amazon-এর জন্য বারকোড স্ক্যানার ডাউনলোড করতে ভুলবেন না।

Android এর জন্য সেরা বারকোড স্ক্যানার অ্যাপগুলির মধ্যে 5টি৷

এটি বারকোডগুলিতে স্ক্যান করে, তারপর অবিলম্বে পণ্যটির জন্য Amazon অনুসন্ধান করতে বিশদ ব্যবহার করে। তারপরে আপনি আপনার সামনে থাকা পণ্যের সাথে দামের তুলনা করতে পারেন যে আপনি কতটা সাশ্রয় করবেন, যদি কিছু থাকে। ইট-এবং-মর্টার দোকান থেকে জিনিস কেনার কথা মনে রাখুন যাতে সেগুলি চলতে থাকে!

4. Amazon এবং eBay-তে দামের তুলনা করুন – বারকোড স্ক্যানার

আপনি যদি সেকেন্ডহ্যান্ড আইটেম কেনার বিষয়ে লজ্জা না পান তবে আপনার অ্যামাজন এবং ইবে বারকোড স্ক্যানার অ্যাপটি চেষ্টা করা উচিত। শুধু একটি আইটেম স্ক্যান করুন, এবং আপনি সেই আইটেমটি বিক্রি করে ইবেতে সমস্ত পোস্ট দেখতে পাবেন। আপনি সেকেন্ডহ্যান্ড কিছু কিনে একটি বড় সঞ্চয় করতে পারেন কিনা তা পরীক্ষা করার এটি একটি দুর্দান্ত উপায়।

Android এর জন্য সেরা বারকোড স্ক্যানার অ্যাপগুলির মধ্যে 5টি৷

অ্যাপটি আপনাকে দ্রুত দামের তুলনা করার জন্য পণ্যটির জন্য অ্যামাজন অনুসন্ধানও দেখায়। eBay এবং Amazon তালিকা উভয়ই স্ক্রিনের উভয় প্রান্তে দেখানো হয়, তাই আপনি একই সময়ে দামের তুলনা করতে উভয় ব্রাউজ করতে পারেন।

5. দুধের বাইরে

Android এর জন্য সেরা বারকোড স্ক্যানার অ্যাপগুলির মধ্যে 5টি৷

আপনি যদি প্রতিবার কেনাকাটা করতে যান মুদির তালিকাটি লিখতে অপছন্দ করেন তবে কেন এটি স্ক্যান করবেন না? আউট অফ মিল্ক এমন একটি অ্যাপ যা বারকোড স্ক্যান করতে পারে এবং একটি তালিকায় ফলাফল যোগ করতে পারে। আপনি যে আইটেমটি আরও চান তা কেবল স্ক্যান করুন এবং অ্যাপটিকে আপনার জন্য তালিকা তৈরি করতে দিন। এমনকি আপনি দোকানে যে আইটেমগুলি দেখেন সেগুলি পরের বার দেখার জন্য একটি অনুস্মারক হিসাবে স্ক্যান করতে পারেন৷

সেরা স্ক্যানার বার নেই

লোকেরা সব ধরণের কারণে বারকোড স্ক্যানার অ্যাপ ডাউনলোড করে। আপনি মূল্য গবেষণা করছেন বা শুধু আপনার মুদির তালিকাটি পূরণ করুন না কেন, প্রত্যেকের জন্য একটি স্ক্যানার উপলব্ধ রয়েছে। আপনি কি জন্য একটি বারকোড স্ক্যানার ব্যবহার করার পরিকল্পনা করছেন? নিচে আমাদের জানান।


  1. অ্যান্ড্রয়েডের জন্য সেরা অফিস অ্যাপগুলির মধ্যে 6টি৷

  2. সঙ্গীতজ্ঞদের জন্য সেরা অ্যান্ড্রয়েড অ্যাপগুলির মধ্যে 6টি৷

  3. অ্যান্ড্রয়েডের জন্য সেরা Google Analytics অ্যাপগুলির মধ্যে 4টি৷

  4. অ্যান্ড্রয়েডের জন্য সেরা 5টি রেডিও অ্যাপ