কম্পিউটার

দক্ষতার সাথে আপনার আইফোন পরিচালনা করুন AnyTrans দিয়ে

দক্ষতার সাথে আপনার আইফোন পরিচালনা করুন AnyTrans দিয়ে

অ্যাপলের বন্ধ ইকোসিস্টেম তার বেশিরভাগ ব্যবহারকারীদের জন্য একটি বর। উল্টো দিকটি হল এটি সম্পূর্ণ অ্যাক্সেস আটকে রাখে, যার মানে ডিভাইসগুলি দুর্ঘটনাক্রমে ভাঙা খুব কঠিন। নেতিবাচক দিকটি হল এটি সম্পূর্ণ অ্যাক্সেসকে আটকে রাখে, যার অর্থ উন্নত ব্যবহারকারীরা তাদের পছন্দের অংশগুলি পেতে পারে না। নৈমিত্তিক বা অ-প্রযুক্তিগত ব্যবহারকারীদের জন্য যা ভাল তা বিশেষজ্ঞ বা আরও প্রযুক্তিগতভাবে উন্নত ব্যবহারকারীদের জন্য অগত্যা ভাল নয়। প্রকৃতপক্ষে, অনেক ত্রুটিপূর্ণ অ্যান্ড্রয়েড ব্যবহারকারী এটিকে প্রধান কারণ হিসাবে উল্লেখ করেছেন যে তারা আর অ্যাপলকে কামড়াচ্ছেন না।

সৌভাগ্যবশত Apple পাওয়ার ব্যবহারকারীদের জন্য, iMobie এবং এর অ্যাপ AnyTrans-এর মতো তৃতীয় পক্ষের অ্যাপ ডেভেলপাররা, iOS প্ল্যাটফর্মের নিম্ন স্তরে নিরাপদ ও নিরাপদ অ্যাক্সেস প্রদানের জন্য কঠোর পরিশ্রম করে।

এটি একটি স্পনসর করা নিবন্ধ এবং এটি সম্ভব করেছে iMobie। প্রকৃত বিষয়বস্তু এবং মতামত হল লেখকের একমাত্র মতামত যিনি সম্পাদকীয় স্বাধীনতা বজায় রাখেন এমনকি যখন একটি পোস্ট স্পনসর করা হয়।

যেকোনো ট্রান্স চালু করা হচ্ছে

AnyTrans-এর উদ্দেশ্য হল নিরাপদে এবং নিরাপদে ব্যবহারকারীদের অনুমতি দেওয়া যারা জানেন যে তারা iOS প্ল্যাটফর্মের গভীরতম ছোট ফাটলগুলি অ্যাক্সেস করার জন্য কী করছেন, শুধুমাত্র আপনার ডিভাইসে নয় আপনার সমস্ত ফাইল এবং অ্যাপগুলির মার্জিত এবং সহজ ব্যবস্থাপনা এবং ব্যাকআপ সক্ষম করতে iOS ডিভাইস। আপনি আপনার যা খুশি তাই করতে পারেন, কারণের মধ্যে।

বৈশিষ্ট্যের সাথে উজ্জ্বল

প্রথম যে জিনিসটি আপনাকে আঘাত করে তা হল ইন্টারফেস — পরিষ্কার লাইন এবং সহজে বোঝা যায় এমন বোতাম সহ একটি নতুন নতুন লেআউট৷ ইউটিলিটির ক্ষমতা প্রসারিত হয়েছে, তাই ধাক্কা দেওয়ার জন্য আরও অনেক বোতাম রয়েছে।

দক্ষতার সাথে আপনার আইফোন পরিচালনা করুন AnyTrans দিয়ে

একবার আপনি আপনার আইফোনে প্লাগ ইন করলে, মাঝখানে আপনার ফোনের ছবিতে টেনে এনে আপনার ডিভাইসে ফাইল বা ফটো যোগ করার বিকল্প রয়েছে। আপনার মিডিয়া, হোম স্ক্রীন, ফটো এবং আইটিউনস পরিচালনার মতো কাজগুলিতে যাওয়ার জন্য ডানদিকে আপনার কাছে কিছু আকর্ষণীয় দ্রুত শুরু করার বোতাম রয়েছে৷

উপরের ডানদিকের বিকল্পগুলি হল প্রায়শই ব্যবহৃত কাজগুলির শর্টকাট৷ এটির সাহায্যে, আপনি আপনার আইফোনের ফটো, মিউজিক ভিডিও, বার্তা এবং অ্যাপগুলি পরিচালনা করতে পারেন এবং পরিচালনার মাধ্যমে, আমি বলতে চাচ্ছি যে ঘুরে বেড়ান, ব্যাক আপ করুন এবং এক ডিভাইস থেকে অন্য ডিভাইসে অনুলিপি করুন (যদি আপনার একাধিক প্লাগ ইন থাকে)। এই লিঙ্কগুলি মূলত বাম মেনুতে বিস্তারিত লিঙ্কগুলির শর্টকাট৷

দক্ষতার সাথে আপনার আইফোন পরিচালনা করুন AnyTrans দিয়ে

ডান মেনুর নীচে আরও কিছু জড়িত কাজের লিঙ্ক রয়েছে, যেমন আপনার হোম স্ক্রীন আইকনগুলি পরিচালনা করা, আপনার আইফোনটিকে একটি সহজ ইউএসবি ড্রাইভে পরিণত করা, অ্যাপ ফাইল শেয়ারিং (অ্যাপগুলির মধ্যে এবং বাইরে ফাইলগুলিকে কিন্ডলে পিডিএফের মতো সরানোর একটি উপায়) এবং বই, ইত্যাদি), আইটিউনসে বিষয়বস্তু স্থাপন করা, HEIC ছবিগুলিকে JPG-এ রূপান্তর করা এবং অবশেষে ক্লাউডের মাধ্যমে বড় ফাইল পাঠানো। অ্যাপের আসল মাংস এখানেই নিহিত - এমন কিছু করা যা প্রচলিতভাবে সম্ভব নয়।

অ্যাপটির আসল ইঞ্জিন হল বাম দিকের মেনু, তাই আসুন এটির মধ্য দিয়ে যাওয়া যাক। ডিভাইস ম্যানেজার আপনাকে আপনার ডিভাইসে মিডিয়া এবং অ্যাপগুলি সরাতে, যোগ করতে এবং মুছতে সাহায্য করে। iCloud ম্যানেজার একই কাজ করে কিন্তু আপনার iCloud এর ফাইলগুলির জন্য এবং iTunes লাইব্রেরি বোতামের জন্যও একই কাজ করে৷

দক্ষতার সাথে আপনার আইফোন পরিচালনা করুন AnyTrans দিয়ে

তারপর আমরা কিছু সত্যিই আকর্ষণীয় এলাকায় পেতে. ফোন সুইচার ব্যবহার করে, আপনি একাধিক ফোন প্লাগ ইন করতে পারেন এবং আপনার ফাইলগুলি একটি থেকে অন্যটিতে স্থানান্তর করতে পারেন৷ একাধিক ফোন শনাক্ত করার জন্য সফ্টওয়্যারটি পাওয়ার জন্য আমার পরীক্ষাটি কিছুটা চ্যালেঞ্জের ছিল, তবে এটি সম্ভব যে এটি একটি ক্যাবলিং সমস্যার কারণে হয়েছিল। এই ধরনের কাজের জন্য সর্বদা নতুন কেবল ব্যবহার করুন।

দক্ষতার সাথে আপনার আইফোন পরিচালনা করুন AnyTrans দিয়ে

বিনামূল্যে ব্যাকআপের অনুমতি দেওয়ার পাশাপাশি আপনি যেখানে খুশি সংরক্ষণ করতে পারেন, আপনি আপনার ডিভাইস থেকে সোশ্যাল মিডিয়া ফাইলগুলিকে ব্যাক আপ এবং পুনরুদ্ধার করতে পারেন৷ উদাহরণস্বরূপ, একটি পুরানো ফোন থেকে WhatApp ফাইলগুলি বা এমনকি একটি Android ডিভাইস থেকে স্থানান্তরিত করে৷ আপনার কাছে অতিরিক্ত মজাদার বৈশিষ্ট্য যেমন মিডিয়া ডাউনলোডার, অ্যাপ ডাউনলোডার, রিংটোন ক্রিয়েটর এবং অনলাইন ভিডিও ডাউনলোড করার জন্য স্ক্রিন মিররিং, যে স্টোরের জন্য আপনার স্থানীয় ব্যাকআপ আছে সেখানে অ্যাপস ইনস্টল করা এবং পিসিতে আপনার iOS স্ক্রীনগুলিকে মিরর করা এবং রেকর্ড করা। পি> দক্ষতার সাথে আপনার আইফোন পরিচালনা করুন AnyTrans দিয়ে

অ্যাপল ইকোসিস্টেমের মধ্যে (অনেক অবাঞ্ছিত জেলব্রেকিং ছাড়া) এইভাবে মেশিনের অভ্যন্তরে প্রবেশ করা খুব কঠিন। তারা এটিকে সহজ করার জন্য একটি দুর্দান্ত কাজ করেছে এবং - আমি মজা করার সাহস করি - আপনার আইফোনের অ্যাপ এবং ডেটা সম্পর্কে খোঁচা দিতে।

যতদূর পর্যন্ত এই অ্যাপে আপনার যা আছে যা আপনি ইতিমধ্যেই আইটিউনসে নেই, আমার জন্য সবচেয়ে বড় প্লাস হল আপনার সিস্টেমে আপনার ইচ্ছামত ব্যাকআপ এবং ফাইল সংরক্ষণ করার ক্ষমতা, লুকানো Apple ডিরেক্টরিতে সেগুলি সংরক্ষণ করতে বাধ্য না করে। আপনার ড্রাইভে।

দক্ষতার সাথে আপনার আইফোন পরিচালনা করুন AnyTrans দিয়ে

চূড়ান্ত চিন্তা

AnyTrans-এর এই নতুন সংস্করণটি আসলটির একটি সম্পূর্ণ পুনঃপ্রক্রিয়া, এবং এটি এখন সম্পূর্ণ নতুন অ্যাপ:আসলটির চেয়ে বড় এবং ভাল এবং আরও পেশাদার৷ অনেক মজার বৈশিষ্ট্য আছে, যেমন স্ক্রীন মিররিং এবং কিছু খুব সহায়ক ব্যাকআপ কৌশল যা iTunes ব্যবহার করে সম্ভব নয়৷

একটি কম্পিউটারে এক বছরের লাইসেন্সের জন্য অ্যাপটির দাম $39.99 বা একটি কম্পিউটারের জন্য আজীবন লাইসেন্সের জন্য $49.99৷ আপনি চাইলে, ভালোবাসা ছড়িয়ে দিতে পারেন এবং আপনার পরিবারের পাঁচটি কম্পিউটারে লাইসেন্স করার জন্য $69.99 স্টাম্প আপ করতে পারেন। সর্বোপরি, এটি ম্যাক এবং উইন্ডোজ পিসি উভয়ের সাথেই কাজ করে৷


  1. IOTtransfer:Windows এ আপনার iOS ডিভাইস সহজেই পরিচালনা করুন

  2. iCareFone-এর মাধ্যমে Windows 10-এ আপনার iPhone ব্যাক আপ এবং পরিচালনা করুন

  3. ওয়ালির সাথে আপনার ব্যক্তিগত বাজেট পরিচালনা করুন

  4. কিভাবে Microsoft OneDrive-এর মাধ্যমে আপনার ফাইলগুলি পরিচালনা করবেন?