কম্পিউটার

IOTtransfer:Windows এ আপনার iOS ডিভাইস সহজেই পরিচালনা করুন

IOTtransfer:Windows এ আপনার iOS ডিভাইস সহজেই পরিচালনা করুন

এটি একটি স্পনসর করা নিবন্ধ এবং IOTtransfer দ্বারা সম্ভব হয়েছে। প্রকৃত বিষয়বস্তু এবং মতামত হল লেখকের একমাত্র মতামত যিনি সম্পাদকীয় স্বাধীনতা বজায় রাখেন, এমনকি যখন একটি পোস্ট স্পনসর করা হয়।

আপনি যদি আপনার iOS ডিভাইসে আপনার ফাইলগুলিতে অ্যাক্সেসের স্তরে অসন্তুষ্ট হন তবে ক্লাবে যোগ দিন। অনেক অ্যাপল ভক্ত কিটটি পছন্দ করে কিন্তু ইকোসিস্টেমকে ঘৃণা করে। ইকোসিস্টেম থেকে বেরিয়ে আসার অন্যতম সেরা উপায় হল আইটিউনস এড়িয়ে যাওয়া এবং আইওট্রান্সফার 2-এর মতো তৃতীয় পক্ষের আইফোন ট্রান্সফার সফ্টওয়্যার ব্যবহার করা। এটি শুধু ফাইল ট্রান্সফার নয়, যদিও আপনি যেমনটি আবিষ্কার করবেন, তাই আপনার টুপিতে ঝুলিয়ে রাখুন, যেমন আছে অনেক কিছু অতিক্রম করতে হবে।

সবকিছুর সাথে এক

একবার আপনার কাছে সফ্টওয়্যারটি হয়ে গেলে এবং এটি ইনস্টল করলে, স্বাভাবিকভাবেই এটি আপনাকে আপনার iOS ডিভাইসে প্লাগ ইন করতে বলে৷

IOTtransfer:Windows এ আপনার iOS ডিভাইস সহজেই পরিচালনা করুন

একবার বাজ তারের মাধ্যমে সংযুক্ত হয়ে গেলে, আপনার ফোন বা ট্যাবলেটটি স্থানান্তরের জন্য বিষয়বস্তু ক্যাটালগ করতে সফ্টওয়্যার দ্বারা স্ক্যান করা হয়। স্পষ্টতই, যদি আপনার ফোন ফাইলের সাথে র‍্যামড হয়ে থাকে, তাহলে এতে কিছুটা সময় লাগতে পারে, তাই নিজেকে চা বানিয়ে আরাম পান।

IOTtransfer:Windows এ আপনার iOS ডিভাইস সহজেই পরিচালনা করুন

এটি হয়ে গেলে আপনার হোম পেজটি ফটো, মিউজিক, ভিডিও এবং পরিচিতির জন্য চারটি টগল বোতাম সহ প্রদর্শিত হয়। আপনার ফোন স্ক্যান করার পরে, এই সমস্ত বোতামগুলি আলোকিত হয় এবং আপনি সবচেয়ে সহজ এবং দ্রুততম স্থানান্তর করতে পারেন, যা সবকিছুর একটি ব্লক ব্যাকআপ/ট্রান্সফার। আপনি প্রতিটি বিভাগের জন্য বোতামগুলি টগল করে এবং PC বোতামে স্থানান্তর ঠেলে এটি করতে পারেন৷

IOTtransfer:Windows এ আপনার iOS ডিভাইস সহজেই পরিচালনা করুন

অবশ্যই আপনি যদি শুধুমাত্র একটি বিভাগ স্থানান্তর করতে চান, ফটো বলুন, তারপর অন্য সবগুলিকে টগল করুন এবং স্থানান্তর বোতামটি টিপুন। সহজ।

উন্নত বৈশিষ্ট্যগুলি

সংস্করণ 2 এর সাথে নতুন কিছু অতিরিক্ত উন্নত বৈশিষ্ট্য রয়েছে যা ট্যাবের মাধ্যমে ইন্টারফেসের শীর্ষে রয়েছে। তাই পরিচিত ম্যানেজ ট্যাবের পাশাপাশি, আপনার কাছে দুটি নতুন ট্যাব রয়েছে:ক্লিন এবং ভিডিও।

আপনি যা আশা করেন ঠিক তাই পরিচালনা করুন, আপনার সমস্ত ফাইল ফটো, মিউজিক, ভিডিও, iBooks, পডকাস্ট, ভয়েস মেমো এবং অ্যাপের জন্য বাম দিকের অংশে সাজানো। এই বিভাগটি ব্যবহার করে আপনি পৃথক ফাইল নির্বাচন করে এই সমস্ত বিভাগে আপনার ফাইলের আমদানি/রপ্তানি ঠিক করতে পারেন। আপনি যে ফাইলগুলি স্থানান্তর করতে চান তার পাশের চেকবক্সে ক্লিক করুন এবং এক্সপোর্ট ক্লিক করুন৷ এটি অ্যাপস ছাড়াও সমস্ত বিভাগের ক্ষেত্রেই সত্য৷

IOTtransfer:Windows এ আপনার iOS ডিভাইস সহজেই পরিচালনা করুন

iOS-এর প্রায় 9 সংস্করণ থেকে iOS-এর সাম্প্রতিক সংস্করণগুলিতে সীমাবদ্ধতার কারণে, অ্যাপগুলি রপ্তানি করার ক্ষমতা অক্ষম করা হয়েছে, তাই অ্যাপস ট্যাবে এক্সপোর্ট বোতামটি চলে যায়। এটি একটি লজ্জাজনক, কারণ ইচ্ছামত অ্যাপগুলি ইনস্টল এবং আনইনস্টল করা ভাল হবে, তবে এটি এই সফ্টওয়্যারটির দোষ নয়, কারণ পরিবর্তনের পর এখন কেউ এটি করতে পারবে না৷

পরবর্তী ট্যাবটি হল ক্লিন সেকশন, এবং এটি আপনাকে অনেকগুলি অব্যবহৃত ফাইল টাইপ অপসারণ করতে সাহায্য করে যা আপনার সিস্টেমে জায়গা ব্যবহার করে আবর্জনা ফেলতে পারে। আমাদের ক্ষেত্রে প্রায় 167 এমবি মোট 3400 টিরও বেশি ফাইল ছিল, যা অনেক বেশি। এটি একটি অ্যাপের জন্য যথেষ্ট জায়গা খালি করতে পারে!

IOTtransfer:Windows এ আপনার iOS ডিভাইস সহজেই পরিচালনা করুন

পদ্ধতিটি সহজ:শুধু বোতামটি চাপুন এবং এটি সমস্ত ফাইল পরিষ্কার করবে। সূক্ষ্ম টিউনিংয়ের জন্য, আপনাকে বিভিন্ন ধরণের ফাইল টগল করার অনুমতি দেওয়ার জন্য একটি বিশদ বোতাম রয়েছে। আপনি যদি জানেন যে "বিশৃঙ্খল" এর কিছু অংশ আসলে আপনার জন্য উপযোগী, তাহলে আপনি সেগুলি রাখতে পারেন এবং বাকি অংশগুলিকে জ্যাপ করতে পারেন।

উপসংহার

এই পণ্যটি সুপারিশ করা সহজ। IOTtransfer 2 হল iOS ব্যবহারকারীদের জন্য একটি ভাল আইফোন ট্রান্সফার সফ্টওয়্যার, পরিচালনা করা এবং বোঝা সহজ এবং খুব ব্যয়বহুলও নয়। ইন্টারফেসটি পরিষ্কার এবং উজ্জ্বল, অপারেশনটি সহজ, এবং স্থানান্তর গতির সীমাবদ্ধতার মধ্যে, এটি দ্রুত৷

আপনার কেনাকাটার কথা বিবেচনা করার সময়, IOTtransfer বর্তমানে যেটি করছে তা দেখুন। এছাড়াও, ট্রায়াল সংস্করণটি দেখুন যা আপনাকে সাত দিনের জন্য দিনে বিশটি ফাইল দেয়, পণ্যটি আপনার জন্য সঠিক কিনা তা পরীক্ষা করার জন্য সহজেই যথেষ্ট সময়।

পড়ার জন্য ধন্যবাদ, এবং যদি আপনার কোন মন্তব্য বা প্রশ্ন থাকে, অনুগ্রহ করে সেগুলি নীচের মন্তব্য বিভাগে ছেড়ে দিন৷

IOT ট্রান্সফার 2


  1. কিভাবে আপনার উইন্ডোজ ফাইলগুলি ম্যাকে স্থানান্তর করবেন

  2. কিভাবে উইন্ডোজ ফাইল এক্সপ্লোরারে আপনার ফাইল বা ফোল্ডারগুলি অর্ডার এবং পরিচালনা করবেন

  3. Windows 10 PC-এ আপনার অ্যাপস কীভাবে পরিচালনা করবেন?

  4. কিভাবে উইন্ডোজ 10 পিসি থেকে অন্য পিসিতে ফাইল স্থানান্তর করবেন