কম্পিউটার

iOS 13:বৈশিষ্ট্য, গুজব এবং আপনার যা কিছু জানা দরকার

তারা নতুন গ্যাজেট চালু করুক বা নতুন সফ্টওয়্যার আপডেট রোল আউট করুক না কেন, অ্যাপল যা কিছু করে তা প্রধান হাইলাইট হয়ে ওঠে। সারা বিশ্ব থেকে অ্যাপলের একটি বিশাল ফ্যান বেস রয়েছে এবং এটি এত বছর ধরে "পরিপূর্ণতা" এর উত্তরাধিকার অনুসরণ করে চলেছে। যতই প্রতিযোগী আসুক এবং এই রেস ছেড়ে চলে যাক না কেন, Apple এখনও উদ্ভাবন এবং প্রযুক্তির অগ্রগামী রয়ে গেছে—একটি ব্র্যান্ড মূল্য যা আমরা অন্ধভাবে বিশ্বাস করতে পারি।

সুতরাং, এটি 2019 লোকে এবং এই বছর অ্যাপল iOS 13 রোল আউট করবে। বেশ উত্তেজিত, তাই না? আমরা ইতিমধ্যেই iOS 13 বৈশিষ্ট্য, প্রকাশের তারিখ, এটি iOS 12 থেকে কতটা আলাদা এবং আরও অনেক কিছু সম্পর্কে গুজব শুনতে শুরু করেছি। iOS 13 বিটা সংস্করণটি আগামী দুই মাসের মধ্যে মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে, তাই আমরা দেখতে পাব যে এটিতে কী কী নতুন বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত থাকবে। সাধারণত, Apple WWDC ইভেন্টে এটি বড় ঘোষণা করে, এবং এটি 3 rd এর জন্য নির্ধারিত হয় এই বছরের জুনের। আমরা এবং অন্যান্য Apple অনুরাগীরা একরকম আশা করছি যে Apple এই মূল ইভেন্টে iOS 13 ঘোষণা করবে যাতে আমরা আগে থেকে এক ঝলক দেখতে পারি এবং দোকানে কী আছে তা দেখতে পারি৷

iOS 13:বৈশিষ্ট্য, গুজব এবং আপনার যা কিছু জানা দরকার

WWDC 2019 থেকে আর কি আশা করা যায়?

আইওএস 13 আত্মপ্রকাশ ছাড়াও, সূত্র আরও জানিয়েছে যে অ্যাপল ইভেন্টে নতুন আইফোন মডেলগুলিও প্রবর্তন করবে। আইফোন 11 থেকে আমাদের অনেক আশা আছে এবং যতদূর iOS 13 ভবিষ্যদ্বাণী উদ্বিগ্ন, এটি একটি সম্পূর্ণ পরিবর্তন হবে। iOS 13 সম্পূর্ণ নতুন হোম স্ক্রীন লেআউট এবং একটি গুজব ডার্ক মোড সহ রোল আউট হবে বলে আশা করা হচ্ছে।

iOS 13 বৈশিষ্ট্য, প্রত্যাশিত প্রকাশের তারিখ, ডিভাইসের সামঞ্জস্য, অনুমান করা গুজব এবং সম্ভবত সংক্ষেপে অন্য সবকিছু সম্পর্কে আপনার যা জানা দরকার তা এখানে রয়েছে৷

কখন iOS 13 রোল আউট হতে পারে?

যেহেতু বেশিরভাগ অ্যাপল ক্যালিফোর্নিয়ার সান জোসে অনুষ্ঠিত WWDC ইভেন্টে সমস্ত বড় ঘোষণা করে, আমরা আশা করছি যে অ্যাপল এই মূল ইভেন্টে বড় খবর ড্রপ করবে। WWDC 2019 3 rd এর জন্য নির্ধারিত হয়েছে৷ জুনের তাই সম্ভবত অ্যাপল এই দিনে iOS 13 উন্মোচন করবে। এবং যতদূর আমরা আগের বছরগুলিতে Apple-এর ট্রেন্ড প্যাটার্ন দেখেছি, বিটা ডেভেলপার সংস্করণটি WWDC ইভেন্টের ঠিক পরেই রোল আউট হয়, তাই শেষ পর্যন্ত শোটাইম না হওয়া পর্যন্ত আপনাকে আরও কিছুক্ষণ অপেক্ষা করতে হবে!

iOS 13 বৈশিষ্ট্যগুলি

iOS 13:বৈশিষ্ট্য, গুজব এবং আপনার যা কিছু জানা দরকার

iOS 13 এর সবচেয়ে উল্লেখযোগ্য হাইলাইটগুলির মধ্যে একটি হল একটি সংস্কার করা হোম স্ক্রীন লেআউট ডিজাইন। আমাদের সত্যিই এটি ঘটতে হবে কারণ অ্যাপল 2007 সাল থেকে হোম স্ক্রীন লেআউট পরিবর্তন করেনি এবং আমরা এটি দেখতে বেশ অভ্যস্ত হয়ে গেছি। আমরা কিছু ভাল পরিবর্তনের আশা করছি যা আমাদের বিদ্যমান ডিভাইসগুলিতেও "নতুন" এর স্পর্শ যোগ করবে৷

এছাড়াও, iOS 13 অবশেষে ডার্ক মোড চালু করবে বলে আশা করা হচ্ছে যার জন্য আমরা সবাই অনেক দিন ধরে অপেক্ষা করছি। এছাড়াও iOS 13 সম্পর্কে আরও কয়েকটি গুজব রয়েছে যা বলে যে ক্যামেরা অ্যাপটি একটি নতুন চেহারা পাবে এবং কিছু বড় আইপ্যাড পরিবর্তন প্রত্যাশিত৷

iOS 13 চারটি নতুন অ্যানিমোজি ফিচার করবে

iOS 13:বৈশিষ্ট্য, গুজব এবং আপনার যা কিছু জানা দরকার

একগুচ্ছ নতুন গুজব ইঙ্গিত দাবি করেছে যে iOS 13-এ একটি গরু, অক্টোপাস, মাউস এবং একটি ইমোজি মুখ সহ চারটি নতুন অ্যানিমোজি অক্ষর থাকবে। মনে হচ্ছে আমাদের iOS অভিজ্ঞতা অনেক বেশি বিনোদনমূলক হতে চলেছে। বন্ধুরা আপনার কি মনে হয়?

iOS 13 ডিভাইস সামঞ্জস্য

যতদূর সামঞ্জস্যতা সম্পর্কিত, এমন একটি ধারণা রয়েছে যে অ্যাপল ডিভাইসের সামঞ্জস্যের তালিকা থেকে iPhone 6, iPhone 6S, iPad Air 2 এবং iPhone SE বাদ দেবে। শুধুমাত্র iPhone 7 থেকে শুরু করে এবং পরবর্তী ডিভাইসগুলি iOS 13 ডাউনলোড এবং ইনস্টল করতে সক্ষম হবে।

যদিও, অন্যদিকে, এমন একটি শিরোনামও শোনা যাচ্ছে যে Apple A8 চিপসেট সহ ডিভাইসগুলি iOS 13 সামঞ্জস্যপূর্ণতা সমর্থন করবে এবং এর মানে আমরা এখনও iPhone 6 এবং 6S-এ iOS 13 ইনস্টল করতে সক্ষম হব। আমরা এখনও নিশ্চিত নই যে কোন খবরের তথ্য সত্য। শুধু সময়ই বলে দেবে!

এখানে iOS 13 বৈশিষ্ট্য, প্রকাশের তারিখ, বৈশিষ্ট্যগুলির প্রত্যাশিত সেট এবং আমরা এখন পর্যন্ত যা শুনেছি তার সম্পূর্ণ মোড়ক ছিল। এই ধরনের আরো আপডেটের জন্য এই স্থান দেখুন. আমরা অবশ্যই আপনাকে পোস্ট করব!


  1. iOS 11-এ 5টি মেল বৈশিষ্ট্য যা আপনি সম্ভবত জানেন না

  2. ব্লুটুথ 5.1:আপনার যা কিছু জানা দরকার

  3. iOS 14:প্রত্যাশিত বৈশিষ্ট্য, প্রকাশের তারিখ এবং যা কিছু জানার আছে

  4. Wi-Fi 6:আপনার যা জানা দরকার!