কম্পিউটার

আপনাকে ভালো অবস্থায় রাখার জন্য ৮টি সেরা ফিটনেস অ্যাপ

স্বাস্থ্য আগে আসে! হ্যাঁ, অবশ্যই আমরা আমাদের বন্ধু এবং পরিবারের কাছ থেকে এটি অনেক শুনেছি। কিন্তু একমাত্র যখন আমরা এই ওয়ান লাইনার ড্যামকে গুরুত্ব সহকারে গ্রহণ করি তখনই যখন আমরা অসুস্থ থাকি এবং কাজ থেকে একদিন ছুটির প্রয়োজন হয়, তাই এটিই একমাত্র অজুহাত যার ভিত্তিতে আমরা সারাদিন আমাদের হুডিতে আরাম করার জন্য "স্বাস্থ্য প্রথমে আসে" এবং পায়জামা। আচ্ছা, জোকস অ্যাপার্ট! স্বাস্থ্য আসলে অপরিহার্য, এবং এটি নিয়ে ভাবা শুরু করার জন্য এখনকার চেয়ে ভাল সময় আর নেই।

আমরা আপনার বোঝা কমিয়েছি এবং আপনার ওয়ার্ক আউট সেশনগুলিকে আরও অ্যাড্রেনালিন রাশ দিয়ে পূরণ করার জন্য আপনার স্মার্টফোনের জন্য সেরা ফিটনেস অ্যাপগুলিকে একক করেছি৷

চলুন!

সেরা ফিটনেস অ্যাপস:-

এই নিন!

1. নাইকি+ ট্রেনিং ক্লাব (iOS এবং Android)

আপনাকে ভালো অবস্থায় রাখার জন্য ৮টি সেরা ফিটনেস অ্যাপ

আপনার ওয়ার্কআউট সেশনগুলি পাম্প করার জন্য একটি নিখুঁত ফিটনেস অ্যাপ৷ অ্যাপটি পুঙ্খানুপুঙ্খভাবে ব্যাখ্যা করে যে কীভাবে আপনার ওয়ার্ক আউট সেশনটি একগুচ্ছ ভিডিওর সাথে নির্ভুলভাবে চালানো যায় এবং এমনকি আপনাকে সামাজিক নেটওয়ার্কগুলিতে আপনার অর্জনগুলি ভাগ করতে দেয়৷ অ্যাপটি এখানে পান।

2. এটি হারান (iOS এবং Android)

আপনাকে ভালো অবস্থায় রাখার জন্য ৮টি সেরা ফিটনেস অ্যাপ

আপনি যদি ফুড জাঙ্কি হন যিনি প্রচুর আমেরিকান খাবার খেতে ভালোবাসেন, তাহলে এটি আপনার জন্য। অ্যাপটি দিনে আপনার গ্রহণ করা ক্যালোরি গণনা করতে সক্ষম এবং এটির জন্য একটি লগ বজায় রাখে। হারান এর লক্ষ্য হল নিষ্ক্রিয় রেসিপি নির্মাতা এবং ব্যায়াম পরিকল্পনাকারী, আপনাকে আপনার দৈনিক ক্যালোরি বাজেটের মধ্যে থাকতে সাহায্য করে। অ্যাপটি এখানে পান।

3. ম্যাপ আমার ফিটনেস (iOS এবং Android)

আপনাকে ভালো অবস্থায় রাখার জন্য ৮টি সেরা ফিটনেস অ্যাপ

আপনার অ্যাথলেটিক পারফরম্যান্সের সম্পূর্ণ চিত্রের আভাস শেয়ার করতে 600টিরও বেশি বিভিন্ন ফিটনেস ক্রিয়াকলাপ আমার ফিটনেস লগ ম্যাপ করুন৷ অ্যাপটি আপনার ভ্রমণের রুটগুলিকে ট্র্যাক করতে GPS ব্যবহার করে এবং আপনার কাজ শেষ হয়ে গেলে আপনি কভার করা মাটির একটি মানচিত্র দেখায়৷ অ্যাপটি এখানে পান।

4. ফিটোক্রেসি (iOS এবং Android)

আপনাকে ভালো অবস্থায় রাখার জন্য ৮টি সেরা ফিটনেস অ্যাপ

আপনি যদি প্রতিযোগিতামূলক প্রকৃতির হন, তাহলে আপনার ওয়ার্কআউট সেশনগুলিকে বাড়ানোর জন্য এটি একটি সেরা ফিটনেস অ্যাপ হতে পারে৷ ব্যক্তিগত প্রশিক্ষক আপনাকে ওয়ার্কআউটগুলি ট্র্যাক করতে দেয় এবং বাস্তব জীবনের লক্ষ্যগুলির দিকে কাজ করতে উত্সাহিত করে৷

5. ওয়ার্কআউট প্রশিক্ষক (অ্যান্ড্রয়েড)

আপনাকে ভালো অবস্থায় রাখার জন্য ৮টি সেরা ফিটনেস অ্যাপ

ওয়ার্কআউট প্রশিক্ষক আপনাকে ভালো অবস্থায় পেতে হাজার হাজার সেশন অফার করে৷ আপনি সিক্স প্যাক অ্যাবস তৈরি করতে চান বা সেই পরবর্তী রেসের জন্য আপনার কন্ডিশনার উন্নত করতে চান না কেন, ওয়ার্কআউট প্রশিক্ষকের আপনার জন্য একটি রুটিন রয়েছে। অ্যাপটি এখানে পান।

6. ভি-ট্রেনিং (iOS এবং Android)

আপনাকে ভালো অবস্থায় রাখার জন্য ৮টি সেরা ফিটনেস অ্যাপ

মানচিত্রে কাছাকাছি ফিটনেস প্রশিক্ষক খোঁজার জন্য এটি একটি অনন্য বৈশিষ্ট্যের কারণে সেরা ফিটনেস অ্যাপের মধ্যে রেট করা হয়েছে৷ আপনি অ্যাপের মাধ্যমে অনুরোধ করতে এবং সময় বুক করতে পারেন এবং একের পর এক মিথস্ক্রিয়া করতে পারেন। ভি-ট্রেনিং আপনাকে ক্যালেন্ডারে অ্যাক্সেসও দেয় যেখানে আপনি পরবর্তী ওয়ার্কআউট সেশন বা মিটিং এর জন্য অনুস্মারক সেটআপ করতে পারেন।

দ্রষ্টব্য- এই অ্যাপ্লিকেশনটি বন্ধ করা হয়েছে

এছাড়াও দেখুন:iPhone থেকে স্থায়ীভাবে মুছে ফেলা ফটো এবং ভিডিওগুলি কীভাবে পুনরুদ্ধার করবেন

7. ওজন পর্যবেক্ষক (ওয়েব, iOS এবং অ্যান্ড্রয়েড)

আপনাকে ভালো অবস্থায় রাখার জন্য ৮টি সেরা ফিটনেস অ্যাপ

ওয়েট ওয়াচার্স-এর একটি অফিসিয়াল অ্যাপ রয়েছে যা আপনাকে স্বাস্থ্যকর জীবনযাত্রায় সাহায্য করার প্রতিশ্রুতি দেয়। অ্যাপল ওয়াচের সাথেও সামঞ্জস্যপূর্ণ, তবে আপনি যদি এর সবচেয়ে বেশি সুবিধা পেতে চান তবে আপনাকে ওয়েট ওয়াচার্স অনলাইনে সদস্যতা নিতে হবে।

8. JEFIT (iOS এবং Android)

আপনাকে ভালো অবস্থায় রাখার জন্য ৮টি সেরা ফিটনেস অ্যাপ

শেষ কিন্তু অন্তত নয়, এটি হার্ড কোর ওয়ার্কআউট জাঙ্কিদের জন্য অ্যাপ যাদের প্রধান মনোযোগ ওজন কমানো নয়, কিন্তু আসলে সিক্স প্যাক অ্যাবি সেট অর্জন করা। অ্যাপটি একটি বিস্তারিত নির্দেশাবলীর নিয়মপুস্তক, একটি ওয়ার্কআউট প্ল্যানার, ব্যায়াম লগ, অগ্রগতি ট্র্যাকার, অসংখ্য টাইমার এবং বিকল্পগুলি অফার করে। অ্যাপটি এখানে পান।

তাই এখানে আপনার স্মার্টফোনের জন্য সেরা ফিটনেস অ্যাপ ছিল৷ অ্যাপস্টোরগুলি ফিটনেস অ্যাপ্লিকেশনের আধিক্যে প্লাবিত হয়েছে, তবে আপনার প্রয়োজন অনুসারে অ্যাপটি বেছে নেওয়া আপনাকে আরও ভাল এবং দ্রুত ফলাফল অর্জনে সহায়তা করবে৷

ফিট থাকুন এবং সেই ৮টি প্যাক অ্যাবস পান যা আপনি সবসময় চেয়েছিলেন!


  1. আপনাকে ভালো অবস্থায় রাখার জন্য ৮টি সেরা ফিটনেস অ্যাপ

  2. আপনার আইফোনের জন্য 10টি সেরা ইবুক অ্যাপস যা আপনি মিস করতে পারবেন না

  3. Android এর জন্য 10টি সেরা স্বাস্থ্য এবং ফিটনেস অ্যাপ

  4. 9টি সেরা বিনামূল্যের অ্যান্ড্রয়েড অ্যাপ আপনার 2022 সালে থাকা আবশ্যক