কম্পিউটার

আপনার iPhone সুরক্ষিত করার জন্য 9টি সেরা নিরাপত্তা অ্যাপ

iPhone শুধুমাত্র অভিনব বৈশিষ্ট্য সহ একটি নিয়মিত স্মার্টফোন নয় বরং ব্যবহারকারীর ডেটা সুরক্ষিত করার জন্য সবচেয়ে শক্তিশালী নিরাপত্তা বৈশিষ্ট্যগুলির একটি দিয়ে তৈরি করা হয়েছে৷ যেহেতু আপনি আপনার ফোনে সংবেদনশীল তথ্য সঞ্চয় করেন, তাই আপনার ডিভাইসকে সুরক্ষিত করাকে সর্বোচ্চ অগ্রাধিকার দেওয়া উচিত।

এই নিবন্ধে, আমরা সেরা নিরাপত্তা অ্যাপের তালিকা করেছি যা শুধুমাত্র আপনার পাসওয়ার্ড এবং মিডিয়াকে সুরক্ষিত করবে না কিন্তু আপনার ডিভাইসটি হারিয়ে গেলে বা চুরি হয়ে গেলে খুঁজে পেতেও সাহায্য করবে। পি>

iPhone 2021-এ সেরা নিরাপত্তা অ্যাপস

1. সেরা ফোন নিরাপত্তা প্রো

আপনার iPhone সুরক্ষিত করার জন্য 9টি সেরা নিরাপত্তা অ্যাপ

সেরা ফোন সিকিউরিটি প্রো অ্যাপটি iPhone এবং iPad উভয়ের জন্য ডিজাইন করা হয়েছে৷ এই অ্যাপটি আপনাকে অ্যালার্ম অ্যাক্টিভেশনের সাথে নোংরা বন্ধু বা পরিবারের সদস্যকে লাল হাতে ধরতে দেয়। আসলে, আপনি এমন লোকদেরও ধরতে পারেন যারা আপনার আইফোনে উঁকি দেওয়ার চেষ্টা করছেন যখন আপনি দূরে থাকবেন। এই অ্যাপটির অন্যতম সেরা বৈশিষ্ট্য হল, এটি সেই ব্যক্তির ফটো ক্যাপচার করবে যে আপনার আইফোনে প্রবেশের চেষ্টায় ভুল পাসওয়ার্ড প্রবেশ করে। এটা কি দারুণ না?

এখানে পান

2. আমার আইফোন খুঁজুন

আপনার iPhone সুরক্ষিত করার জন্য 9টি সেরা নিরাপত্তা অ্যাপ

যদি আপনি আপনার iPhone ভুল জায়গায় রেখে থাকেন, তাহলে Find My iPhone অ্যাপ আপনাকে এটি খুঁজে পেতে এবং আপনার ডেটা সুরক্ষিত করতে যেকোনো iOS ডিভাইস ব্যবহার করতে দেবে৷ Find My iPhone-এর 'লস্ট মোড' বৈশিষ্ট্য রয়েছে যা একটি পাসকোড দিয়ে আপনার iPhone লক করতে সাহায্য করে এবং লক স্ক্রিনে আপনার ফোন নম্বর সহ একটি কাস্টম বার্তা প্রদর্শন করতে পারে।

এটি আপনাকে একই মানচিত্রে আপনার বর্তমান অবস্থান এবং আপনার অনুপস্থিত ডিভাইসের অবস্থান দেখতে দেয়৷ এই অ্যাপটি ডাচ, গ্রীক, সরলীকৃত এবং ঐতিহ্যবাহী চীনা সহ 40টি ভিন্ন ভাষায় পাওয়া যায়।

এখানে পান

3. SpiderOakONE

আপনার iPhone সুরক্ষিত করার জন্য 9টি সেরা নিরাপত্তা অ্যাপ

SpiderOakONE হল এমন একটি অ্যাপ যা আপনার গুরুত্বপূর্ণ ফাইলগুলিকে র‍্যানসমওয়্যার এবং ডেটা ক্ষতি থেকে রক্ষা করে৷ অ্যাপটি আপনাকে আপনার কম্পিউটারে ব্যাক আপ করা আপনার যেকোনো ফাইল অ্যাক্সেস করতে দেয়। তাছাড়া, অ্যাপটি আপনাকে শেয়ার লিঙ্ক বৈশিষ্ট্য তৈরি করে যে কোনো ফাইল পাঠাতে দেয়। এটির জন্য iOS 8.0 বা পরবর্তী সংস্করণ প্রয়োজন এবং এটি iPhone, iPad এবং iPod touch এর সাথে সামঞ্জস্যপূর্ণ৷

দ্রষ্টব্য: এই অ্যাপটি বন্ধ করা হয়েছে৷

4. Google প্রমাণীকরণকারী

আপনার iPhone সুরক্ষিত করার জন্য 9টি সেরা নিরাপত্তা অ্যাপ

Google Authenticator হল Google-এর তৈরি সেরা নিরাপত্তা অ্যাপগুলির মধ্যে একটি৷ আপনি সাইন ইন করার সময় নিরাপত্তার একটি অতিরিক্ত স্তর প্রদান করতে এটি আপনার Google অ্যাকাউন্টের জন্য 2-পদক্ষেপ যাচাইকরণের সাথে কাজ করে৷ যাইহোক, একবার এটি কনফিগার হয়ে গেলে, আপনি কোনও নেটওয়ার্ক বা সেলুলার সংযোগের প্রয়োজন ছাড়াই যাচাইকরণ কোডগুলি পেতে পারেন৷ Google প্রমাণীকরণকারী ভিয়েতনামী এবং থাই সহ 34টি ভিন্ন ভাষায় উপলব্ধ। এর জন্য প্রয়োজন iOS 7.0 বা তার পরের এবং iPhone, iPad এবং iPod touch এর সাথে সামঞ্জস্যপূর্ণ।

এখানে পান

5. নর্টন আইডেন্টিটি সেফ

আপনার iPhone সুরক্ষিত করার জন্য 9টি সেরা নিরাপত্তা অ্যাপ

নরটন আইডেন্টিটি সেফ আপনার পাসওয়ার্ডগুলিকে একটি এনক্রিপ্ট করা ভল্টে সুরক্ষিত করুন যা শুধুমাত্র আপনি অ্যাক্সেস করতে পারেন৷ এটি নিরাপদে আপনার পাসওয়ার্ড পরিচালনা করে এবং আপনাকে আপনার প্রিয় সাইটগুলি দ্রুত অ্যাক্সেস করতে দেয়৷

এটি একটি অন্তর্নির্মিত ব্রাউজার যা স্বয়ংক্রিয়ভাবে এক-ক্লিক লগইন করার জন্য আপনার তথ্য সঞ্চয় করে এবং পূরণ করে৷ নর্টন আইডেন্টিটি সেফ অ্যাপটি দ্রুত অনলাইন চেকআউটের জন্য ঠিকানা এবং ক্রেডিট কার্ডও সংরক্ষণ করে। Norton Identity Safe Symantec দ্বারা তৈরি করা হয়েছে এবং এটি শুধুমাত্র ইংরেজিতে উপলব্ধ৷

এখানে পান

6. লুকআউট

আপনার iPhone সুরক্ষিত করার জন্য 9টি সেরা নিরাপত্তা অ্যাপ

লুকআউট হল একটি নিরাপত্তা এবং পরিচয় চুরি সুরক্ষা অ্যাপ যা Lookout, Inc দ্বারা তৈরি করা হয়েছে৷ যখনই আপনার ব্যবহার করা কোনও কোম্পানি, অ্যাপ বা পরিষেবা লঙ্ঘন হয় তখনই আপনি সময়মত সতর্কতা জানান৷ এটি আপনাকে Lookout.com-এ যেকোনো সময় আপনার ফটোগুলি ব্যাকআপ এবং অ্যাক্সেস করতে দেয়৷

এখানে পান

7. গ্যাজেটট্র্যাক

আপনার iPhone সুরক্ষিত করার জন্য 9টি সেরা নিরাপত্তা অ্যাপ

GadgetTrak হল CTIA E-Tech Awards Top Productivity/Utility Apps এবং Mobile Star Awards "Best Consumer Security Application" এর বিজয়ী৷ এটি জিপিএস, সেল টাওয়ার ট্রায়াঙ্গুলেশন এবং ওয়াই-ফাই পজিশনিং ব্যবহার করে আপনার ডিভাইস সনাক্ত করতে সাহায্য করে। আপনার আইফোন চুরি হয়ে গেলে, আপনি চোরের ছবি তুলতে ডিভাইসের অন্তর্নির্মিত ক্যামেরা ব্যবহার করতে পারেন। অন্যান্য ডিভাইসের বিপরীতে, গ্যাজেটট্র্যাক আপনাকে অতীত অবস্থান এবং বর্তমান অবস্থানগুলিও দেখতে দেয়৷

এখানে পান

8. 1পাসওয়ার্ড

আপনার iPhone সুরক্ষিত করার জন্য 9টি সেরা নিরাপত্তা অ্যাপ

এই অ্যাপটি আপনার জন্য আপনার সমস্ত পাসওয়ার্ড মনে রাখে এবং শুধুমাত্র আপনি জানেন এমন একটি পাসওয়ার্ডের পিছনে সেগুলিকে সুরক্ষিত রাখে৷ এটি আপনাকে আপনার জীবনের বিভিন্ন ক্ষেত্র আলাদা রাখতে এবং ট্যাগ এবং পছন্দের সাথে আপনার তথ্য সংগঠিত করতে একাধিক ভল্ট তৈরি করতে দেয়৷ আপনি যখন কোনও তথ্য খুঁজে না পান তখন এটি দ্রুত খুঁজে পেতে স্পটলাইট অনুসন্ধান ব্যবহার করুন। আপনার ডিভাইসটি হারিয়ে গেলে বা চুরি হয়ে গেলে অ্যাপটিকে স্বয়ংক্রিয়ভাবে লক করুন যাতে আপনার ডেটা সুরক্ষিত থাকে।

এখানে পান

9. আভিরা ভল্ট

আপনার iPhone সুরক্ষিত করার জন্য 9টি সেরা নিরাপত্তা অ্যাপ

Avira Vault হল আপনার iPhone সুরক্ষিত করার জন্য আরেকটি সেরা নিরাপত্তা অ্যাপ৷ এটি আপনার ব্যক্তিগত ছবি, পাসওয়ার্ড এবং ক্রেডিট কার্ডের বিবরণ একটি পাসওয়ার্ড-সুরক্ষিত ডিজিটাল নিরাপদের পিছনে লুকিয়ে রাখে।

Avira Vault আভিরা স্কাউটের সাথে আসে, একটি সর্বদা-ছদ্মবেশী ব্রাউজার যা আপনার গোপনীয়তা রক্ষা করে৷ এটি আপনাকে আপনার পছন্দের পাসকোড যেমন আঙ্গুলের ছাপ, প্যাটার্ন বা পিন দিয়ে অ্যাপটি আনলক করতে দেয়।

এখানে পান

এগুলি হল সেরা নিরাপত্তা অ্যাপ যা অবশ্যই আপনার মূল্যবান ডেটা সুরক্ষিত করতে এবং গোপনীয়তা সংক্রান্ত উদ্বেগগুলি মোকাবেলা করতে সাহায্য করবে৷ তাই, এগুলি চেষ্টা করে দেখতে ভুলবেন না এবং মন্তব্যে আপনার প্রিয় কোনটি আমাদের জানান!


  1. আপনার ঘুম নিরীক্ষণ এবং উন্নত করার জন্য আইফোন অ্যাপস

  2. কিভাবে আপনার iPhone অ্যাপ আপডেট রাখবেন

  3. আপনার আইফোনের জন্য 10টি সেরা ইবুক অ্যাপস যা আপনি মিস করতে পারবেন না

  4. 2022 এর জন্য সেরা আইপ্যাড এবং আইফোন টেলিপ্রম্পটার অ্যাপ