কম্পিউটার

Apple iPhone SE2:বৈশিষ্ট্য, প্রকাশের তারিখ এবং বাকি সবকিছু জানার জন্য

একমত হোক বা না হোক, অ্যাপলের রয়েছে সর্বদা লাইমলাইটে থাকার এক অনন্য আকর্ষণ। প্রযুক্তির শিরোনাম বিভাগটি ইতিমধ্যে আইফোন 12 গুজব, প্রত্যাশিত বৈশিষ্ট্য এবং সম্পর্কিত অনুমানগুলির সাথে বিশৃঙ্খল। এবং এখন কেকের সাথে একটি চেরি যোগ করতে, এই বসন্তে আইফোন SE2 ডিভাইস লঞ্চের সূত্র থেকে আরেকটি সবচেয়ে বড় বাদ পড়েছে। হ্যাঁ, আপনি ঠিক শুনেছেন।

আইফোন SE2? বাস্তবের জন্য?

iPhone SE2 (অথবা আপনি এটিকে iPhone 9ও বলতে পারেন) অ্যাপল দ্বারা ডিজাইন করা একটি বাজেটের ফোন হবে যা দেখতে হবে iPhone 8 এর বডির মতো এবং এতে উন্নত A13 প্রসেসর সহ iPhone 11-এর হাই-এন্ড বৈশিষ্ট্য অন্তর্ভুক্ত থাকবে। গত কয়েক বছর ধরে iPhone SE2 লঞ্চ নিয়ে গুজব চলছে এবং চলছে। কিন্তু এবার দেখা যাচ্ছে বাস্তবে। সুতরাং, আপনি এই বসন্তে iPhone 12 (অবশ্যই) লঞ্চের সাথে iPhone SE2 ভেরিয়েন্টের প্রকাশের আশা করতে পারেন।

Apple iPhone SE2:বৈশিষ্ট্য, প্রকাশের তারিখ এবং বাকি সবকিছু জানার জন্য

iPhone SE2 বৈশিষ্ট্য, মূল্য, প্রকাশের তারিখ, ফাঁস এবং ডিজাইন এবং আপনার অপেক্ষাকে আরও কঠিন করে তোলার আরও সমস্ত কারণ সম্পর্কে আমরা এখন পর্যন্ত যা জানি তা এখানে রয়েছে৷

এছাড়াও পড়ুন:অ্যাপল এয়ারপাওয়ারের সেরা বিকল্প

iPhone SE2:বাজেটের সাথে মানানসই

Apple iPhone SE মনে আছে? আইফোন 5 এর মতো দেখতে যে ডিভাইসটি আইফোন 6 এবং 6S এর বৈশিষ্ট্যগুলি অন্তর্ভুক্ত করেছে? এবং হ্যাঁ, তারপর থেকে আমাদের মধ্যে বেশিরভাগই অ্যাপল দ্বারা একটি অনুরূপ ডিভাইস চালু করার জন্য অপেক্ষা করেছে। iPhone SE2 হবে iPhone SE-এর একটি উন্নত রূপ এবং এটি আপনার বাজেটে ভালোভাবে ফিট হবে বলে আশা করা হচ্ছে। iPhone SE 2 এর সাথে, আপনি আপনার ডিভাইসে বর্ধিত গতি এবং কর্মক্ষমতা অনুভব করতে বিদ্যুত-দ্রুত A13 প্রসেসর এবং RAM সহ iPhone 11-এর সেরা বৈশিষ্ট্যগুলি উপভোগ করতে পারেন। যতদূর নকশা উদ্বিগ্ন, iPhone SE2 দেখতে iPhone 8 এর মতো বা একই রকম হবে বলে আশা করা হচ্ছে৷

Apple iPhone SE2:বৈশিষ্ট্য, প্রকাশের তারিখ এবং বাকি সবকিছু জানার জন্য

অ্যাপল ধর্মান্ধরা আইফোন SE2 এর রিলিজ সম্পর্কে পাগল হয়ে যাচ্ছে এবং ইতিমধ্যে এটিকে আইফোন 9 নামে নামকরণ শুরু করেছে। মনে হচ্ছে ডিভাইসটি ইতিমধ্যেই আঘাত পেয়েছে? ওহ, আপনি কি মনে করেন?

এখানে Apple iPhone SE2 ডিভাইসের কয়েকটি মূল হাইলাইট রয়েছে যা আমরা এখন পর্যন্ত শুনেছি৷

ক্যামেরা

মহাকাশে শোনা বেশিরভাগ গুজব বলে যে iPhone SE 2-এ একটি উন্নত ক্যামেরা রেজোলিউশন থাকবে, iPhone 11-এর 12-মেগাপিক্সেল প্রাথমিক ক্যামেরার মতো।

ডিসপ্লে এবং ডিজাইন

Apple iPhone SE2 আইফোন 8 এর মতো ডিজাইনে মোড়ানো হবে বলে আশা করা হচ্ছে, তাই ডিসপ্লের আকার প্রায় 4.7 ইঞ্চি হবে। ডিজাইনের ক্ষেত্রে, iPhone SE2 সম্ভবত ওয়্যারলেস চার্জিং সমর্থন করার জন্য একটি গ্লাস-ব্যাক ডিসপ্লের সাথে আসছে, পাশাপাশি ফিঙ্গারপ্রিন্ট আইডি সমর্থন করার জন্যও। যতদূর ফেস আইডি উদ্বিগ্ন, আমরা এখনও এটি সম্পর্কে অনেক কিছু শুনিনি৷

RAM, প্রসেসর, এবং কর্মক্ষমতা

Apple iPhone SE2:বৈশিষ্ট্য, প্রকাশের তারিখ এবং বাকি সবকিছু জানার জন্য

পূর্বে লঞ্চ হওয়া আইফোন এসই এর পারফরম্যান্সের দিকে তাকালে, একেবারে হতাশার কিছু নেই। এবং আমরা iPhone SE2 থেকেও একই রকম আশা করছি এবং আমাদের আশা অনেক বেশি। iPhone SE2-এ একটি দ্রুত A13 চিপসেট প্রসেসর থাকবে, যা iPhone 11-এ পাওয়া যায়। RAM এর কথা বললে, iPhone SE2 3 GB-এর কম হবে না যা আপনার ডিভাইসকে বিদ্যুত-দ্রুত গতিতে চালাতে সাহায্য করবে, একটি বিরামবিহীন উচ্চ-সম্পাদনা প্রদান করবে। .

এছাড়াও পড়ুন:iPhone Pro Max বনাম Android ফ্ল্যাগশিপ স্মার্টফোনগুলি

মূল্য এবং প্রকাশের তারিখ

বর্তমান তারিখে, iPhone 8 হল সবচেয়ে সস্তা আইফোন যা আপনি Apple Store থেকে কিনতে পারেন যেটির দাম 449$। যেহেতু iPhone SE2 প্রত্যাশিত এবং ইতিমধ্যেই একটি বাজেট ফোন হিসাবে ট্যাগ করা হয়েছে, দাম 400-500$ রেঞ্জের মতো হবে৷ Apple iPhone SE2 এর রিলিজের তারিখ সম্পর্কে কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি, তবে অনেক জল্পনা-কল্পনা করা হয়েছে যে অ্যাপল এটিকে একটি কম-কী লঞ্চ করবে এবং মার্চের শেষে iPhone SE2 ডিভাইসগুলি প্রকাশ করবে৷

Apple iPhone SE2:বৈশিষ্ট্য, প্রকাশের তারিখ এবং বাকি সবকিছু জানার জন্য

তাই, হ্যাঁ, প্রযুক্তিগত আপডেটগুলিতে আপনার চোখ আটকে রাখুন। iPhone SE 2 খুব শীঘ্রই একটি চমকপ্রদ প্রবেশ করতে পারে! iPhone SE2 ইতিমধ্যেই বেস্ট-সেলারের মতো শোনাচ্ছে, তাই না? অত্যাধুনিক প্রযুক্তি এবং একটি উন্নত ক্যামেরা সহ একটি ডিভাইস কে না চায়, একটি সাশ্রয়ী মূল্যের সহজ আকারে লাগানো হয়?

iPhone SE2 বৈশিষ্ট্য সম্পর্কে আপনার মতামত কি? এটা কি সব অপেক্ষার মূল্য? নীচের মন্তব্য বাক্সে আপনার পরামর্শ শেয়ার করতে দ্বিধা বোধ করুন.


  1. OnePlus 7:সেরা বৈশিষ্ট্য, গুজব, প্রকাশের তারিখ এবং সবকিছুই আশা করা যায়!

  2. iOS 14:প্রত্যাশিত বৈশিষ্ট্য, প্রকাশের তারিখ এবং যা কিছু জানার আছে

  3. iOS 13:বৈশিষ্ট্য, গুজব এবং আপনার যা কিছু জানা দরকার

  4. Windows 12 – প্রকাশের তারিখ, বৈশিষ্ট্য এবং যা আমরা এতদূর জানি