কম্পিউটার

যেকোন আইফোনে অ্যানিমোজিস কীভাবে পাবেন

ফেসিয়াল অত্যাধুনিক আইফোন এক্স-এর বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি স্বীকৃতি ছিল সবচেয়ে আলোচিত। অ্যানিমোজি মূলত ইমোজিগুলির অ্যানিমেটেড সংস্করণ, যা আপনার মুখের অভিব্যক্তি ব্যবহার করে। আপনি পান্ডা, ইউনিকর্ন ইত্যাদির মতো ইমোজিগুলি থেকে বেছে নিতে পারেন এবং যেকোন সময় হাসিখুশিতা নিশ্চিত করতে পারেন।

সুতরাং, আপনি যদি তাদের একজন হন যারা শুধুমাত্র অ্যানিমোজির জন্য iPhone X কিনতে চান, তাহলে অতিরিক্ত নগদ খরচ করার দরকার নেই৷ এখন আপনি iOS11 এ চলমান যেকোনো আইফোনে অ্যানিমোজিস পেতে পারেন। যদিও আপনি খেলার জন্য তুলনামূলকভাবে কম সংখ্যক ইমোজি পাবেন তবে আপনি যদি সেখানে আপনার পছন্দের সন্ধান করতে সক্ষম হন তবে এর মতো কিছুই নেই। সুতরাং আপনার কাছে থাকা আইফোনে আপনি কীভাবে অ্যানিমোজিস পেতে পারেন তা এখানে।

  1. অ্যাপ স্টোরে যান এবং MrrMrr অনুসন্ধান করুন৷ আপনার ডিভাইসের জন্য অ্যাপ্লিকেশন এটি বিনামূল্যে ডাউনলোড করা যায়।
  1. এখন অ্যাপ্লিকেশন চালু করুন। এটি আপনাকে আপনার ক্যামেরা, মাইক্রোফোন অ্যাক্সেস করতে এবং আপনার পুশ বিজ্ঞপ্তি পাঠাতে বলবে। অ্যাপ্লিকেশনটি সুচারুভাবে কাজ করার জন্য আপনাকে অবশ্যই ক্যামেরা এবং মাইক্রোফোনে অ্যাক্সেসের অনুমতি দিতে হবে৷
  2. ক্যামেরা চালু হয়ে গেলে ইমোজি নির্বাচন করুন নীচের স্ট্রিপে দেওয়া বিকল্পগুলি থেকে৷
    যেকোন আইফোনে অ্যানিমোজিস কীভাবে পাবেন
  3. এখন আপনি ইমোজির তালিকা থেকে এটিকে অ্যানিমোজিতে রূপান্তর করতে বেছে নিতে পারেন।
    যেকোন আইফোনে অ্যানিমোজিস কীভাবে পাবেন
  4. আপনার অ্যানিমোজি রেকর্ড করতে রেকর্ড বোতামে পরবর্তী আলতো চাপুন। যেকোন আইফোনে অ্যানিমোজিস কীভাবে পাবেন
    যেকোন আইফোনে অ্যানিমোজিস কীভাবে পাবেন
  5. একবার আপনি স্টপ এ রেকর্ডিং ট্যাপ দিয়ে সম্পন্ন হয়ে গেলে।
    যেকোন আইফোনে অ্যানিমোজিস কীভাবে পাবেন
  6. যখন আপনি রেকর্ডিং বন্ধ করবেন। এটি আপনাকে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে আপনার তৈরি অ্যানিমোজি শেয়ার করার এবং ডিভাইসে ডাউনলোড করার বিকল্পগুলি দেখাবে। আপনার অ্যানিমোজি আপনার ডিভাইসে সংরক্ষণ করা একটি ভাল ধারণা এবং তারপর আপনি ক্যামেরা রোল থেকে এটি ভাগ করতে পারেন৷
    যেকোন আইফোনে অ্যানিমোজিস কীভাবে পাবেন
  7. শুধুমাত্র এটিই নয় অ্যাপ্লিকেশনটির মাধ্যমে আপনি আপনার ফটোতে দুর্দান্ত মাস্ক, আশ্চর্যজনক প্রভাব এবং স্ন্যাপচ্যাটের মতো কিছু ফিল্টার যোগ করতে পারেন।

এইভাবে আপনি আপনার দুর্দান্ত অ্যানিমোজি দিয়ে আপনার বন্ধুদের বিস্মিত করতে পারেন৷ বর্তমানে এই অ্যাপটিতে ছয়টি ইমোজি রয়েছে আসছে আপডেটে ডেভেলপাররা আরও কিছু যোগ করবে তবে আমি আমার প্রিয় ইমোজি খুঁজে পেয়েছি যা পান্ডা। আপনার অ্যানিমোজি তৈরি করার সময় আপনার একটি জিনিস মনে রাখা উচিত যে এটি আপনার সামনের ক্যামেরা ব্যবহার করে আপনার অ্যানিমোজি তৈরি করবে যা আসলে iPhone X-এর মতো সত্যিকারের গভীরতার ক্যামেরা নয়। তাই, আপনার উপযুক্ত আলোর পরিস্থিতিতে একটি অ্যানিমোজি ক্যাপচার করা উচিত এটি অ্যাপটিকে সাহায্য করবে। আপনার অভিব্যক্তি আরও ভাল ক্যাপচার করতে। সুতরাং, যদি এখানে তালিকাভুক্তদের মধ্যে আপনার পছন্দের একজন হয় তাহলে নিজেই একটি অ্যানিমোজি তৈরি করুন।


  1. যেকোন অ্যান্ড্রয়েড ডিভাইস বা আইফোনে কীভাবে গুগল লেন্স পাবেন

  2. আইফোন এক্সে অ্যানিমোজি কীভাবে ব্যবহার করবেন

  3. কিভাবে আপনার আইফোনে যেকোনো স্ক্রীন জুম করবেন

  4. কিভাবে আইফোন এক্সে অ্যানিমোজি কারাওকে তৈরি করবেন