কম্পিউটার

আইফোন এবং অ্যাপল ওয়াচের সাথে কীভাবে ফিট করা যায়

আপনি যদি স্থির করে থাকেন যে 2020 সেই বছর হবে যেখানে আপনি ওয়ার্কআউটের পক্ষে সোফা ত্যাগ করবেন এবং জীবনধারায় সাধারণত স্বাস্থ্যকর পরিবর্তন করবেন, তাহলে আপনার জন্য মঙ্গল! যদিও আপনি একা নন, কারণ আপনার বিশ্বস্ত অ্যাপল ওয়াচ এবং আইফোন চমৎকার কোচ হতে পারে যা আপনাকে চালিয়ে যেতে দেয় যখন বিস্কুট জার কল শুরু হয়। এখানে কিছু দরকারী উপায় রয়েছে যা তারা আপনাকে এই বছর আকারে আনতে সাহায্য করতে পারে।

আপনার Apple Watch এ অ্যাক্টিভিটি রিং ব্যবহার করুন

অনুপ্রেরণা বজায় রাখা একটি কঠিন জিনিস, কিন্তু আপনি যখন আপনার অগ্রগতি দেখতে এবং কিছু ধরণের পুরষ্কার পেতে পারেন তখন এটি আরও সহজ হয়ে যায়। আপনার অ্যাপল ওয়াচের অ্যাক্টিভিটি রিংগুলি এটি করার একটি দুর্দান্ত উপায়, কারণ এটি প্রদর্শন করে যে আপনি নিজেকে সেট করা বিভিন্ন দৈনিক স্বাস্থ্য লক্ষ্যগুলির কতটা কাছাকাছি।

অ্যাক্টিভিটি রিংগুলি থেকে সর্বাধিক লাভ করার সবচেয়ে কার্যকর উপায় হল আপনার Apple Watch এ একটি হোম স্ক্রীন সেট করা যা প্রদর্শন করে যে আপনি সেগুলি বন্ধ করার কতটা কাছাকাছি (বৃত্তটি সম্পূর্ণ করা)। আপনি আপনার iPhone এ ওয়াচ অ্যাপটি খুলে ফেস গ্যালারি নির্বাচন করে সেটিংস পরিবর্তন করতে পারেন স্ক্রিনের নীচে বিকল্প।

এরপর, ক্রিয়াকলাপ-এ মুখগুলি সন্ধান করুন৷ বিভাগ এবং আপনার পছন্দের একটি নির্বাচন করুন, তারপর যোগ করুন আলতো চাপুন তার নামের অধীনে বোতাম। আপনাকে আমার ঘড়িতে নিয়ে যাওয়া হবে পৃষ্ঠা যেখানে আপনি আবার মুখে আলতো চাপতে পারেন, নিচে স্ক্রোল করুন এবং বর্তমান ঘড়ির মুখ হিসাবে সেট করুন আলতো চাপুন .

আইফোন এবং অ্যাপল ওয়াচের সাথে কীভাবে ফিট করা যায়

এখন আপনি ব্যায়াম করার সময়, ক্যালোরি পোড়ানো এবং প্রতি ঘন্টায় আপনি কতবার উঠে দাঁড়াচ্ছেন তার পরিপ্রেক্ষিতে আপনি বৃত্তের চারপাশে কতটা দূরে তা দ্রুত দেখতে সক্ষম হবেন৷

যদি আপনি লক্ষ্য করেন যে লক্ষ্যগুলি খুব কম, আপনি ক্যালোরি লক্ষ্য পরিবর্তন করতে পারেন, যদিও অন্য দুটি পাথরে সেট করা আছে। আপনাকে শুধু আপনার অ্যাপল ওয়াচের অ্যাপ স্ক্রিনে যেতে হবে (সেখানে যেতে ডিজিটাল মুকুট টিপুন), তারপর ক্রিয়াকলাপ খুলুন অ্যাপ এবং রিংগুলির উপর দৃঢ়ভাবে টিপুন যখন তারা প্রদর্শিত হয়।

আপনি দুটি বিকল্প দেখতে পাবেন – সাপ্তাহিক সারাংশ এবং পরিবর্তন লক্ষ্য পরিবর্তন করুন - যার মধ্যে আপনি পরবর্তীটি নির্বাচন করতে চান। এখন আপনি প্রতিদিন যে ক্যালোরি পোড়াতে চান তার সংখ্যা বাড়ান (বা কমিয়ে দিন) এবং আপডেট এ আলতো চাপুন শেষ করতে।

আপনার বন্ধুদের সাথে প্রতিদ্বন্দ্বিতা করুন

আপনার উদ্যম বজায় রাখার আরেকটি উপায় হল আপনার বন্ধুদের এমন লক্ষ্য নিয়ে চ্যালেঞ্জ করা যা আপনি অর্জনের জন্য প্রতিযোগিতা করতে পারেন। এইগুলি সাত দিন জুড়ে কাজ করে, এই সময়ে আপনি পূরণ করা লক্ষ্যগুলির প্রতি এক শতাংশের জন্য আপনাকে একটি পয়েন্ট পুরস্কৃত করা হয়। সপ্তাহের শেষে পয়েন্ট টোট করা হয় এবং সবচেয়ে বেশি জয়ী ব্যক্তি।

স্পষ্টতই, এই বৈশিষ্ট্যটি আপনার এবং আপনার বন্ধু উভয়কেই কাজ করার জন্য একটি Apple ওয়াচ থাকতে হবে এবং আপনার আইফোনে শেয়ার অ্যাক্টিভিটি সেটিংস সক্ষম করতে হবে।

এটি করতে, আপনার iPhone এ কার্যকলাপ অ্যাপটি খুলুন এবং শুরু করুন এ আলতো চাপুন৷ তারপর শেয়ারিং নির্বাচন করুন৷ ট্যাব একজন বন্ধুকে যোগ করতে, + আলতো চাপুন উপরের ডানদিকে বোতাম এবং তাদের নাম টাইপ করুন। অ্যাপল বলেছে যে আপনি সর্বাধিক চল্লিশজন বন্ধু যোগ করতে পারেন, যা আপনাকে কিছু সময়ের জন্য চালিয়ে যাওয়ার জন্য যথেষ্ট হওয়া উচিত।

আপনি চ্যালেঞ্জ করতে চান এমন সমস্ত বন্ধুদের একত্রিত করার পরে, পাঠান আলতো চাপুন উপরের ডানদিকের কোণায় বিকল্প এবং তারা সম্মত হলে আপনাকে জানানো হবে।

আইফোন এবং অ্যাপল ওয়াচের সাথে কীভাবে ফিট করা যায়

একটি প্রতিযোগিতা শুরু করতে, আপনার Apple ওয়াচের কার্যকলাপ অ্যাপে যান এবং যতক্ষণ না আপনি শেয়ারিং খুঁজে পান ততক্ষণ বাঁদিকে সোয়াইপ করুন পৃষ্ঠা এরপরে, বন্ধুর নাম নির্বাচন করুন, তারপরে ট্যাপ করুন [তাদের নামের সাথে] প্রতিদ্বন্দ্বিতা করুন এবং তাদের চ্যালেঞ্জ গ্রহণ করার জন্য অপেক্ষা করুন।

আইফোন এবং অ্যাপল ওয়াচের সাথে কীভাবে ফিট করা যায়

এটিই, আপনার কাছে যতটা সম্ভব পয়েন্ট অর্জনের জন্য এখন সাত দিন আছে। শুভকামনা!

কৃতিত্ব ব্যাজ সংগ্রহ করা শুরু করুন

আপনি যদি লোকেদের পরিবর্তে সংখ্যার বিরুদ্ধে নিজেকে দাঁড় করাতে চান, তবে সক্রিয় থাকার জন্য আপনি অর্জন করতে পারেন এমন বিস্তৃত কৃতিত্ব ব্যাজ রয়েছে। আপনি যখন মানদণ্ড পূরণ করেন তখন এগুলি স্বয়ংক্রিয়ভাবে পুরস্কৃত হয় এবং Apple আপনাকে চালিয়ে যাওয়ার জন্য প্রচুর পরিমাণে অন্তর্ভুক্ত করেছে।

আপনি ইতিমধ্যেই কোন ব্যাজগুলি সম্পূর্ণ করেছেন তা দেখতে, আপনার অ্যাপল ওয়াচ-এ অ্যাক্টিভিটি অ্যাপ খুলুন এবং আপনি পুরষ্কার-এ না পৌঁছানো পর্যন্ত বাঁদিকে সোয়াইপ করুন। পৃষ্ঠা এখন আপনি বিভিন্ন চ্যালেঞ্জের মধ্য দিয়ে নীচে স্ক্রোল করতে পারেন এবং আপনি কীভাবে সেগুলি অর্জন করেছেন তা দেখতে প্রতিটিতে আলতো চাপুন৷

সমস্ত ধূসর-আউট আইকনগুলি সেই ব্যাজগুলিকে উপস্থাপন করে যা আপনি এখনও আপনার সংগ্রহে যোগ করতে পারেন৷ প্রয়োজনীয় মানদণ্ড দেখতে প্রতিটিতে আলতো চাপুন এবং একবার আপনি যদি নাগালের মধ্যে অনুভব করেন এমন একটি খুঁজে পেলে আপনি লক্ষ্য অর্জনের বিষয়ে সেট করতে পারেন।

কিভাবে সেটটি সম্পূর্ণ করতে হয় তার একটি ব্রেকডাউনের জন্য, আমাদের প্রতিটি অ্যাপল ওয়াচ অ্যাক্টিভিটি অ্যাচিভমেন্ট ব্যাজ গাইডটি পড়ুন।

অ্যাপল ওয়াচ ওয়ার্কআউট অ্যাপ কীভাবে ব্যবহার করবেন এবং আপনার অ্যাপল ডিভাইসের সাহায্যে ফিট হওয়ার আরও উপায়ের জন্য অ্যাপল ওয়াচের সাহায্যে কীভাবে ওজন কমানো যায় তাও আপনার দেখে নেওয়া উচিত।


  1. কিভাবে একটি অ্যাপল ওয়াচ ব্যাক আপ করবেন

  2. কীভাবে আইক্লাউড থেকে আইফোনে সহজে পরিচিতি পাবেন?

  3. নতুন আইফোনে অ্যাপল ওয়াচ কীভাবে স্যুইচ করবেন

  4. কীভাবে আপনার আইফোনে অন্য কারও অ্যাপল আইডি থেকে মুক্তি পাবেন