কম্পিউটার

আইফোনে কীভাবে ফোর্টনাইট পাবেন

কি জানতে হবে

  • iOS-এ Fortnite পুনরায় ডাউনলোড করতে, অ্যাপ স্টোর খুলুন, আপনার অ্যাকাউন্ট আইকনে আলতো চাপুন> কেনা হয়েছে এবং Fortnite নির্বাচন করুন।
  • ফ্যামিলি শেয়ারিং ব্যবহার করে Fortnite ডাউনলোড করতে, সেটিংস এ যান> অ্যাপল আইডি > পরিবার ভাগ করা এবং ক্রয় শেয়ারিং চালু করুন।
  • Nvidia GeForce Now-এর জন্য সাইন আপ করুন এবং Safari ওয়েব ব্রাউজারের মাধ্যমে Fortnite খেলুন।

Fortnite iOS অ্যাপ স্টোরে আর উপলব্ধ নেই। এই নিবন্ধে, আমরা আপনাকে আপনার iPhone এ Fortnite খেলার বিকল্প উপায় এবং প্রক্রিয়ায় কী কী সন্ধান করতে হবে তা দেখাব।

আমি কীভাবে আমার আইফোনে ফোর্টনাইট ডাউনলোড করব?

আপনি যদি প্রথমবার আপনার আইফোনে Fortnite ডাউনলোড করার চেষ্টা করছেন, তাহলে আমাদের কাছে আপনার জন্য খারাপ খবর আছে। জনপ্রিয় ব্যাটেল রয়্যাল গেমটি iOS অ্যাপ স্টোরে আর উপলব্ধ নেই। যেমন, প্রথমবার এটি ডাউনলোড করার কোনো উপায় নেই। আপনি যদি এটি আপনার iPhone এ ডাউনলোড করে থাকেন, তবে, আপনি এটি পুনরায় ডাউনলোড করতে আমার কেনাকাটা ট্যাব থেকে এটি দখল করতে পারেন৷

  1. প্রথমে, অ্যাপ স্টোর খুলুন আপনার আইফোনে।

  2. স্ক্রিনের শীর্ষে আপনার অ্যাকাউন্ট আইকনে আলতো চাপুন৷

  3. কেনা হয়েছে নির্বাচন করুন .

  4. অ্যাপের তালিকায় Fortnite খুঁজুন। আপনি এই iPhone এ নয় এর মাধ্যমেও ফিল্টার করতে পারেন৷ আপনি এখনও ইনস্টল করেননি এমন অ্যাপগুলি খুঁজে পাওয়া সহজ করার বিকল্প।

    আইফোনে কীভাবে ফোর্টনাইট পাবেন

2020 এর নিষেধাজ্ঞার পরে আপনি কীভাবে iOS এ Fortnite পাবেন?

আপনি যদি 2020 সালে অ্যাপল নিষিদ্ধ করার আগে Fortnite ডাউনলোড করার জন্য যথেষ্ট ভাগ্যবান না হন, তাহলে আপনি অ্যাপলের ফ্যামিলি শেয়ারিং বৈশিষ্ট্যের মাধ্যমে অ্যাক্সেস পাওয়ার চেষ্টা করতে পারেন। আপনাকে Fortnite-এ অ্যাক্সেস সহ ফোনে এবং যে ফোনে আপনি এটি ডাউনলোড করতে চান সেই ফোনে এই বৈশিষ্ট্যটি সক্ষম করতে হবে।

  1. সেটিংস খুলুন Fortnite সহ iPhone এ অ্যাপ।

  2. আপনার অ্যাপল আইডি আলতো চাপুন৷

  3. ফ্যামিলি শেয়ারিং এ আলতো চাপুন এবং আপনার পরিবারে অন্য ডিভাইসের অ্যাপল আইডি যোগ করুন।

    আইফোনে কীভাবে ফোর্টনাইট পাবেন

ফ্যামিলি শেয়ারিং সেট আপ হয়ে গেলে এবং পরিবারে দ্বিতীয় আইফোন যোগ করা হলে, আপনি সেই নতুন ডিভাইসেও Fortnite পুনরায় ডাউনলোড করতে পারবেন।

Nvidia GeForce এর মাধ্যমে Fortnite পান এখন

অবশ্যই, এই বিকল্পটির জন্য আপনার কাছে ইতিমধ্যেই Fortnite অ্যাপে অ্যাক্সেস সহ আরেকটি আইফোন থাকা প্রয়োজন। আপনি যদি তা না করেন তবে আপনি সর্বদা Nvidia-এর GeForce Now প্রোগ্রাম ব্যবহার করে যুদ্ধ রয়্যাল খেলতে পারেন৷

GeForce Now একটি ক্লাউড গেমিং পরিষেবা যা বিনামূল্যে এবং অর্থপ্রদানের স্তরগুলি অফার করে৷ সাবস্ক্রাইব করা হলে, আপনি Safari ব্রাউজারের মাধ্যমে আপনার iPhone বা iPad-এ Fortnite-এর সর্বশেষ সংস্করণ চালাতে সক্ষম হবেন।

শুরু করতে, Nvidia GeForce Now ওয়েবসাইটে যান এবং একটি সাবস্ক্রিপশন বিকল্প বেছে নিন। আপনার ইন্টারনেট আপনাকে মসৃণভাবে খেলতে দেবে তা নিশ্চিত করতে আমরা প্রথমে বিনামূল্যের সংস্করণটি চেষ্টা করার পরামর্শ দিই। একবার সাইন আপ হয়ে গেলে, আপনাকে যা করতে হবে তা হল পরিষেবাটিতে Fortnite খুঁজে বের করুন এবং তারপর শুরু করতে এটি চালু করুন। আপনাকে আপনার এপিক গেমস অ্যাকাউন্টে সাইন ইন করতে হবে, কিন্তু তারপরে আপনি ঝাঁপিয়ে পড়তে এবং আপনার পরবর্তী বিজয় রয়্যালের জন্য লড়াই শুরু করতে সক্ষম হবেন।

FAQ
  • Fortnite কেন আমার আইফোনে ক্র্যাশ হচ্ছে?

    বাগ এবং সফ্টওয়্যার দ্বন্দ্বের কারণে অ্যাপস ক্র্যাশ হয়। যখন একটি iPhone অ্যাপ ক্র্যাশ হতে থাকে, তখন এটিকে আপডেট করুন বা পুনরায় ইনস্টল করুন, তারপর আপনার ফোনটি আপডেট করুন এবং পুনরায় চালু করুন৷

  • আমি কিভাবে একটি iPhone এ আমার Fortnite অ্যাকাউন্ট মুছে ফেলব?

    আপনি Safari ব্রাউজারে Epic Games ওয়েবসাইটে গিয়ে আপনার Fortnite অ্যাকাউন্ট মুছে ফেলতে পারেন। (Fortnite অ্যাপ মুছে দিলে আপনার Fortnite অ্যাকাউন্ট মুছে যাবে না।)

  • ফর্টনাইট একটি আইফোনে কতটা স্টোরেজ নেয়?

    Fortnite মোবাইল অ্যাপটি আপনার iPhone এ প্রায় 3GB জায়গা নেয়। আপনার যদি রুম না থাকে, আপনার আইফোনে জায়গা খালি করুন।


  1. কিভাবে আইফোনে iOS 13 ডাউনলোড ও ইনস্টল করবেন

  2. কিভাবে আইফোনে iOS 13 ডেভেলপার বিটা ডাউনলোড করবেন

  3. আইফোনে কীভাবে YouTube ভিডিও ডাউনলোড করবেন

  4. কিভাবে iOS 16 ডাউনলোড এবং ইনস্টল করবেন