কম্পিউটার

সেরা পোকেমন গো টিপস এবং কৌশল:80টি নতুন পোকেমন এসেছে!

90 এর দশকে আসল গেম এবং টিভি শো থেকে শুরু করে নিন্টেন্ডো 3DS-এর জন্য অতি-আধুনিক পোকেমন সান অ্যান্ড মুন গেম যা এখন কিনতে এবং খেলার জন্য উপলব্ধ পোকেমন সবসময়ই ব্যাপক জনপ্রিয়। যাইহোক, এটি পোকেমন গো যা গত গ্রীষ্মে সবচেয়ে বেশি প্রচার করেছিল। Pokémon Go হল এমন একটি অ্যাপ যা ভক্তদেরকে বিশ্বজুড়ে জিমে যুদ্ধ করার জন্য পোকেমনকে খুঁজে পেতে এবং ধরার জন্য বাস্তব জগতকে অন্বেষণ করতে দেয়।

গেমটি চালু হওয়ার পর থেকে কয়েক মাস ধরে নতুন এবং উন্নত বৈশিষ্ট্য সহ বেশ কয়েকটি আপডেট দেখেছে, তবে সর্বশেষ আপডেটটি আমরা নতুন বেরি প্রবর্তনের সাথে দেখেছি সবচেয়ে উত্তেজনাপূর্ণ বলে সেট করা হয়েছে এবং আরও ভাল, পোকেমনের সম্পূর্ণ নতুন সেট। যেমনটি 90 এর দশকে গেমবয়-এর জন্য গোল্ড এবং সিলভার গেমগুলিতে দেখা গিয়েছিল৷

পোকেমন গো, অ্যাপল ওয়াচের জন্য পোকেমন গো এবং পোকেমন গো-এর সর্বশেষ আপডেট সম্পর্কে আপনার যা জানা দরকার তার জন্য পড়ুন৷

অ্যান্ড্রয়েডের জন্য পোকেমন গো খুঁজছেন? এখানে ক্লিক করুন।

আপনিও পছন্দ করতে পারেন৷ :জ্ঞানীদের জন্য সেরা সাবস্ক্রিপশন বক্স | শীর্ষ ফ্রি আইফোন এবং আইপ্যাড গেম | সর্বকালের সেরা আইপ্যাড এবং আইফোন গেম | ম্যাকের জন্য সেরা বিনামূল্যের ওয়েব ব্রাউজার গেম

পোকেমন গো গাইড:সর্বশেষ আপডেট

আপনি যদি এখানে থাকেন কারণ আপনি একজন উত্সাহী পোকেমন গো প্লেয়ার এবং পরবর্তী আপডেট সম্পর্কে উত্তেজিত হন তবে আমরা আপনাকে পূরণ করতে চলেছি৷ আপনি যদি গেমটিতে সম্পূর্ণ নতুন হয়ে থাকেন তবে আমরা এখানে ক্লিক করে এড়িয়ে যাওয়ার পরামর্শ দেব প্রথম থেকেই শুরু করুন।

ডিসেম্বরে ফিরে, Niantic প্রথম ইঙ্গিত দিয়েছিল যে এটি অ্যাপটিতে জেনারেশন 2 পোকেমন যুক্ত করবে এবং ডিমগুলিতে নতুন শিশু পোকেমন যোগ করার মাধ্যমে এটি করা শুরু করে। এর মধ্যে রয়েছে পিকাচুর পূর্বসূরি পিচু, সেইসাথে ক্লেফা, ইগ্লিপাফ, টোগেপি, ম্যাগবি, স্মুচাম এবং ইলেকিড।

এখন, যদিও, Niantic আপনার পোকেডেক্সে যোগ করার জন্য অ্যাপটিতে গোল্ড এবং সিলভারের জোহটো অঞ্চল থেকে 80টি পোকেমনের সম্পূর্ণ সেট চালু করেছে। আপডেটটি আপনার ইতিমধ্যে থাকা কিছু পোকেমনে নতুন বিবর্তন নিয়ে আসে এবং সেগুলিকে বিবর্তিত করার জন্য আপনাকে পোকেস্টপ থেকে আইটেম সংগ্রহ করতে হতে পারে। দুটি নতুন বেরিও চালু করা হয়েছে:নানব বেরি এবং পিনাপ বেরি দানবকে ধীর করার জন্য বা আপনি যখন এটি ধরবেন তখন আপনার ক্যান্ডিকে দ্বিগুণ করুন। এছাড়াও, আপনার অবতার, নতুন আইটেম ক্যারোসেল এবং কিছু ছোট গেমপ্লে টুইকগুলিও কাস্টমাইজ করার জন্য আপনার পোশাকে নতুন বিকল্প রয়েছে৷

আমরা আশা করি যে পোকেমনের GO নতুন আপডেট কিছু খেলোয়াড়কে উৎসাহিত করবে যারা গত বছর প্রাথমিক প্রচারের পরে খেলা বন্ধ করে দিয়েছিল আবার গেমটি শুরু করতে, তাই আগামী সপ্তাহগুলিতে আরও প্রশিক্ষক দেখার আশা করি৷

পোকেমন গো গাইড:পোকেমন গো কি?

Pokémon Go হল এমন একটি গেম যার জন্য খেলোয়াড়দেরকে পোকেমন ধরার জন্য ভৌত জগতে যেতে হবে এবং স্পষ্টতই, এমন সেরা হতে হবে যা আগে কেউ ছিল না।

গেমটি আপনার স্মার্টফোনের জিপিএস ব্যবহার করে আপনার অবস্থান নির্ণয় করে, ব্যবহারকারীদের তারা সাধারণত যেটা করবে তার চেয়ে বেশি অন্বেষণ করতে উৎসাহিত করে। Niantic, গেমটির নির্মাতারাও বেশ স্মার্ট, পার্ক এবং খোলা জমির কাছে ঘাস পোকেমন স্থাপন করে, নদী এবং সৈকতের কাছে জলের পোকেমন ইত্যাদি।

Pokémon Go 'Pokestops' হিসেবে ল্যান্ডমার্ক, দোকান এবং আরও অনেক কিছু ব্যবহার করে যা খেলোয়াড়দের এলোমেলোভাবে সরবরাহ করে, অত্যধিক প্রয়োজনীয় পোকেবল থেকে শুরু করে ডিম পর্যন্ত যা ইনকিউব করা দরকার। ট্রেন স্টেশন, পুলিশ স্টেশন এবং পর্যটক আকর্ষণের মতো বড় ল্যান্ডমার্কগুলি পোকেমন জিম হিসাবে কাজ করে, তবে খেলোয়াড়দের একটিতে যাওয়ার আগে লেভেল 5 হতে হবে।

আপনি যখন শেষ পর্যন্ত একটি পোকেমন ধরতে চান, তখন আপনি অগমেন্টেড রিয়ালিটি (AR) মোডে পরিবর্তন করতে পারেন যা আপনার শারীরিক পরিবেশে আপনার সামনে দাঁড়িয়ে থাকা পোকেমন দেখতে আপনার স্মার্টফোন ক্যামেরা ব্যবহার করে। এটি একটি চমত্কার বৈশিষ্ট্য, যদিও আপনাকে মনে হচ্ছে আপনি অপরিচিতদের ছবি তোলার চেষ্টা করছেন যখন সত্যিই, আপনি একটি জুবাত ধরার চেষ্টা করছেন৷

পরবর্তী পড়ুন :iPhone, iPad এবং Mac এর জন্য সেরা বেতার হেডফোন।

পোকেমন গো গাইড:অ্যাপল ওয়াচের জন্য পোকেমন গো

সেপ্টেম্বরে, অ্যাপল আইফোন 7 এবং পোকেমন সহ প্রচুর নতুন উন্নয়ন ঘোষণা করার জন্য একটি ইভেন্টের আয়োজন করেছিল। কিন্তু এই অনুষ্ঠানে Niantic Labs-এর সিইও জন হ্যাঙ্কের দ্বারা একটি চমক দেওয়া হয়েছিল, যিনি মঞ্চে এসে ঘোষণা করেছিলেন যে Pokémon Go অ্যাপল ওয়াচ এবং অ্যাপল ওয়াচ 2-এ আসবে৷

Pokémon Go-কে Apple Health-এ ডেটা লেখার অনুমতি দেওয়ার জন্য প্রথমবার iPhone অ্যাপ চালু করার সময় আপনাকে অনুরোধ করা হবে এবং এটি সঠিকভাবে কাজ করার জন্য আপনাকে এটি করতে হবে। আপনার ঘড়িতে মিনি অ্যাপ চালু করার আগে আপনার আইফোনে অ্যাপটি খুলতে ভুলবেন না কারণ এটি প্রাথমিক জুড়িতে সহায়তা করবে।

একবার সেট আপ হয়ে গেলে, আপনি অ্যাপল ওয়াচ অ্যাপটি ব্যবহার করে সেশনগুলিকে ওয়ার্কআউট হিসাবে লগ করতে পারবেন এবং আপনার অ্যাক্টিভিটি আপনার দৈনন্দিন অ্যাক্টিভিটি রিংগুলিতে গণনা করার সময় বাজানো হবে৷ এছাড়াও আপনি আপনার ঘড়ির মুখের জন্য একটি সংকলন বেছে নিতে সক্ষম হবেন যাতে দেখা যায় আপনার ডিম ফুটে ওঠার কতটা কাছাকাছি।

কিন্তু যেটা সত্যিই সুবিধাজনক তা হল আপনি আপনার কব্জিতে কাছাকাছি পোকেমন সম্পর্কে বিজ্ঞপ্তি পাবেন, সেইসাথে আশেপাশের Pokestops (যেগুলো থেকে আইটেম সংগ্রহ করার জন্য আপনি আপনার iPhone এ অ্যাপ না খুলেই ঘুরতে পারবেন), ডিম ফুটানো, মেডেল বা মিছরি। এছাড়াও, হাঁটা দূরত্ব আপনার বন্ধু পোকেমনের জন্য ডিম এবং ক্যান্ডি বের করার জন্য গণনা করা হবে (যা আপনি ট্রেলার প্রোফাইল> মেনু> বাডিতে গিয়ে বেছে নিতে পারেন)।

অ্যাপল ওয়াচ অ্যাপের জন্য পোকেমন গো পোকেমন গো প্লাস ব্যান্ডের সাথে মিল রয়েছে, যেটি সম্পর্কে আপনি এখানে আরও জানতে পারেন।

টিপস এবং কৌশলগুলির একটি সম্পূর্ণ, গভীর তালিকার জন্য, আমরা আমাদের বোন শিরোনাম পিসি উপদেষ্টার নির্দেশিকাটি পরীক্ষা করে দেখার সুপারিশ করব। সেখানে আপনি অ্যান্ড্রয়েড এবং iOS প্লেয়ার উভয়ের জন্যই টিপস পাবেন যাতে পোকেমন স্থানান্তর করা থেকে শুরু করে ইভলভিং, পাওয়ার আপ, লুরস ব্যবহার করা এবং সেরা পোকেমন কোথায় পাওয়া যায়।


  1. পাওয়ারপয়েন্টের জন্য 5টি সেরা টিপস এবং কৌশল

  2. সেরা ব্লুটুথ পেয়ারিং অভিজ্ঞতার জন্য টিপস এবং কৌশল

  3. ৭টি সেরা Chromebook টিপস এবং ট্রিকস এর সর্বোচ্চ সুবিধা পেতে!

  4. ফটোগ্রাফি করার জন্য সেরা টিপস এবং কৌশল