কম্পিউটার

আইফোনে কাজ করছে না এওএল মেল কীভাবে ঠিক করবেন:6 সমাধান

আমাদের মধ্যে কেউ কেউ দীর্ঘদিন ধরে AOL ব্যবহার করে আসছে। এমনকি স্মার্টফোনের দিনগুলির আগে, আমরা বন্ধুদের সাথে চ্যাট করতে এবং একে অপরকে ছবি পাঠাতে AOL ব্যবহার করতাম। AOL ইমেল অ্যাকাউন্ট আছে এমন বেশিরভাগ লোকই সেগুলি থেকে পরিত্রাণ পেতে চায় না কারণ তাদের কাছে এতদিন ধরে আছে৷

যখন অন্যান্য লোকেরা Gmail এবং অন্যান্য জনপ্রিয় প্ল্যাটফর্মে চলে যাচ্ছে, তখনও AOL একটি অনুগত গ্রাহক বেস বজায় রাখে। জিমেইলের মতো, AOL এর পরিষেবার জন্য একটি নির্দিষ্ট অ্যাপও রয়েছে। যাইহোক, কিছু ব্যবহারকারী এওএল অ্যাপে সমস্যা থাকার অভিযোগ করেছেন।

যদি আপনার আইফোনে AOL অ্যাপ কাজ না করে, তাহলে এই সমাধানগুলি চেষ্টা করুন৷

1. AOL অ্যাপটি হার্ড রিস্টার্ট করুন

AOL অ্যাপের প্রথম এবং সবচেয়ে সহজ সমাধান হল হার্ড রিস্টার্ট করা। একটি হার্ড রিস্টার্ট মানে অ্যাপ বন্ধ করে দেওয়া, এবং আপনার খোলা অন্য সব অ্যাপ, এবং আবার AOL অ্যাপ খোলা।

কখনও কখনও আমরা অ্যাপটি বন্ধ হয়ে গেছে ভেবে বের হয়ে যাই, কিন্তু এটি এখনও ব্যাকগ্রাউন্ডে চলছে। একটি হার্ড রিসেট করতে, স্ক্রিনের নিচ থেকে উপরে সোয়াইপ করুন এবং অ্যাপটিকে উপরে থেকে সোয়াইপ করুন। আপনার যদি হোম বোতাম সহ একটি আইফোন থাকে, তবে পরিবর্তে হোম বোতামে ডাবল ক্লিক করুন, তারপরে অ্যাপটি সোয়াইপ করুন৷ এটি নিশ্চিত করে যে অ্যাপটি বন্ধ হয়ে যাবে।

একই সময়ে খোলা অন্য সমস্ত অ্যাপের জন্য এটি করতে ভুলবেন না, কারণ কখনও কখনও অন্য অ্যাপ AOL অ্যাপের সাথে বিরোধ করতে পারে।

বিকল্পভাবে, আপনি আপনার ডিভাইস বন্ধ এবং আবার চালু করতে পারেন। এটি ঠিক ততটাই দক্ষতার সাথে পরিষ্কার করবে৷

2. আপনার AOL অ্যাকাউন্ট সরান এবং পুনঃস্থাপন করুন

কখনও কখনও, আপনার AOL অ্যাকাউন্টে একটি সমস্যা হতে পারে। উদাহরণস্বরূপ, আপনি যদি সম্প্রতি আপনার পাসওয়ার্ড পরিবর্তন করেন, তাহলে এটি AOL অ্যাপে আপডেট নাও হতে পারে। এই ক্ষেত্রে, আপনাকে এটিকে ঠিক করতে আপনার AOL অ্যাকাউন্টটি সরিয়ে ফেলতে এবং আপডেট করতে হবে।

এমন কিছু ক্ষেত্রেও রয়েছে যেখানে অ্যাপ ত্রুটির কারণে আপনার অ্যাকাউন্ট লোড হচ্ছে না; আপনার অ্যাকাউন্ট অপসারণ এবং প্রতিস্থাপন এটি সমাধান করতে পারে।

এটি করতে, AOL খুলুন অ্যাপ এবং উপরের-বাম কোণে AOL লোগোতে আলতো চাপুন। তারপর, আপনার নামের নিচে, অ্যাকাউন্ট পরিচালনা করুন নির্বাচন করুন .

আইফোনে কাজ করছে না এওএল মেল কীভাবে ঠিক করবেন:6 সমাধান

এখানে একবার, সম্পাদনা করুন আলতো চাপুন উপরের-ডান কোণায় এবং আপনি আপনার অ্যাকাউন্ট সরানোর একটি বিকল্প দেখতে পাবেন। আপনার অ্যাকাউন্ট সরাতে এখানে আলতো চাপুন৷

আইফোনে কাজ করছে না এওএল মেল কীভাবে ঠিক করবেন:6 সমাধান

একবার এটি সরানো হলে, উপরের-বাম কোণে আপনি আবার সাইন ইন করার একটি বিকল্প দেখতে পাবেন। একই ইমেল এবং আপনার বর্তমান পাসওয়ার্ড ব্যবহার করে এটি করুন৷

3. সেটিংসের মাধ্যমে একাধিক অ্যাকাউন্ট রিসেট করুন

আপনার যদি AOL অ্যাপে একাধিক AOL অ্যাকাউন্ট থাকে, তাহলে প্রতিটিকে পৃথকভাবে সরানো কষ্টকর হতে পারে। সৌভাগ্যবশত, একবারে সব অ্যাকাউন্ট রিসেট করার একটি উপায় আছে। কখনও কখনও, এটি অ্যাপের সাথে আপনার যে কোনও সমস্যাও সমাধান করতে পারে।

এটি করতে, সেটিংস খুলুন এবং আপনি AOL দেখতে না হওয়া পর্যন্ত নিচে স্ক্রোল করুন। এখানে একবার, AOL এ আলতো চাপুন৷ এবং সমস্ত অ্যাকাউন্ট রিসেট করুন নির্বাচন করুন . এটি অ্যাপের মধ্যে আপনার অ্যাকাউন্টগুলি পুনরায় সেট করবে। তারপরে আপনাকে আবার লগ ইন করতে হবে এবং প্রতিটিতে পৃথকভাবে সাইন ইন করতে হবে।

আইফোনে কাজ করছে না এওএল মেল কীভাবে ঠিক করবেন:6 সমাধান

4. AOL অ্যাপ আপডেট করুন

মাঝে মাঝে, সিস্টেম ত্রুটির কারণে AOL অ্যাপটি বগি হতে পারে এবং এটি ঠিক করার জন্য আপনি কিছুই করতে পারেন না। সৌভাগ্যবশত, AOL টিম সফ্টওয়্যার বাগগুলি ধরতে পারদর্শী এবং তাদের প্যাচ করার জন্য অ্যাপের জন্য নিয়মিত আপডেট প্রকাশ করে৷

আপনি যদি কিছুক্ষণের মধ্যে AOL অ্যাপ আপডেট না করে থাকেন, তাহলে একটি আপডেটের ফলে আপনার AOL অ্যাপ কাজ করা বন্ধ করে দেওয়া বাগটি ঠিক করতে পারে।

অ্যাপটি আপডেট করতে, অ্যাপ স্টোরে যান এবং আপনার প্রোফাইল ছবিতে আলতো চাপুন উপরের-ডান কোণে। তারপর, আপডেটে নিচে স্ক্রোল করুন। আপনি যদি তালিকাভুক্ত AOL অ্যাপ দেখতে পান, তাহলে আপডেট এ আলতো চাপুন এবং এটি অ্যাপটি আপডেট করবে।

5. AOL অ্যাপ মুছুন এবং পুনরায় ইনস্টল করুন

যদি আপনার সমস্ত অ্যাকাউন্ট মুছে ফেলা এবং AOL অ্যাপ আপডেট করা এখনও আপনার জন্য কাজ না করে, তাহলে অ্যাপটি মুছে ফেলা এবং পুনরায় ইনস্টল করার কথা বিবেচনা করুন।

কখনও কখনও, আমাদের ফোনগুলি এমন ডেটা সঞ্চয় করে যা অন্য কোথাও মুছে ফেলা যায় না। অ্যাপটি সরানোর মাধ্যমে, আপনি সমস্ত অতিরিক্ত সঞ্চিত ডেটাও সরিয়ে ফেলবেন। এটি করতে, অ্যাপ লাইব্রেরিতে একটি অ্যাপে আলতো চাপুন এবং ধরে রাখুন এবং অ্যাপ সরান বেছে নিন .

একবার আপনি অ্যাপটি সরিয়ে ফেললে, অ্যাপ স্টোরে এটি অনুসন্ধান করে এটি পুনরায় ইনস্টল করুন। একবার আপনি এটি ডাউনলোড করলে, আপনাকে আপনার অ্যাকাউন্টে আবার লগ ইন করতে হবে।

6. আপনার iOS সংস্করণ আপডেট করুন

সরাসরি AOL অ্যাপে সমস্যা না হলেও, এমন কিছু ক্ষেত্রে রয়েছে যেখানে আপনার iPhone-এর অপারেটিং সিস্টেম, iOS-এর বাগগুলি তৃতীয় পক্ষের অ্যাপের মাধ্যমে কীভাবে মেল আনা হয় তা প্রভাবিত করতে পারে। এমন কিছু ক্ষেত্রেও রয়েছে যেখানে iOS-এর একটি পুরানো সংস্করণ নির্দিষ্ট অ্যাপগুলি কীভাবে কাজ করে তাতে হস্তক্ষেপ করতে পারে৷

আপনার iPhone সর্বশেষ সংস্করণে আপডেট হয়েছে কিনা তা পরীক্ষা করতে, সেটিংস> সাধারণ> সফ্টওয়্যার আপডেট-এ যান . যদি এটি বলে যে আপনার iOS আপ টু ডেট, তাহলে আপনাকে কিছু করার দরকার নেই৷

আইফোনে কাজ করছে না এওএল মেল কীভাবে ঠিক করবেন:6 সমাধান

যদি iOS আপডেট করার প্রয়োজন হয়, আপডেটটি সম্পাদন করা আপনার AOL অ্যাপের সাথে সম্ভাব্য সমস্যার সমাধান করতে পারে। আপডেট করার পরে, আপনি AOL অ্যাপটি মুছে ফেলতে এবং পুনরায় ইনস্টল করতে চাইতে পারেন, শুধুমাত্র নিশ্চিত হতে এটি একটি নতুন ইনস্টল।

এখনও AOL অ্যাপটি কাজ করতে পারছেন না? পরিবর্তে এটি চেষ্টা করুন

যদিও AOL মেল অ্যাপটি আপনার ইমেল অ্যাকাউন্টের জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে, কিছু ক্ষেত্রে এটি আপনার জন্য কাজ নাও করতে পারে। এটি iOS এর একটি পুরানো সংস্করণ, একটি পুরানো ফোন বা এমনকি খারাপ ভাগ্যের কারণেও হতে পারে৷

আপনি যদি এখনও আপনার AOL ইমেল রাখতে চান, কিন্তু অ্যাপটির সাথে আর ডিল করতে না চান, তাহলে আপনি স্ট্যান্ডার্ড iPhone মেল অ্যাপ ব্যবহার করতে পারেন এবং পরিবর্তে আপনার AOL অ্যাকাউন্ট যোগ করতে পারেন।

আইফোনে কাজ করছে না এওএল মেল কীভাবে ঠিক করবেন:6 সমাধান

যদিও আপনি সাধারণত AOL অ্যাপের সাথে যে সমস্ত বৈশিষ্ট্যগুলি পেতেন সেগুলি আপনি পাবেন না, তবুও আপনি যেতে যেতে আপনার ইমেল অ্যাক্সেস করতে পারেন৷

AOL অ্যাপটি বগি, তবে এটি সাধারণত সহজে ঠিক করা যায়

AOL অ্যাপটিতে ব্যবহারকারীদের জন্য বিভিন্ন সমস্যা রয়েছে বলে জানা গেছে। সময়ের সাথে সাথে, বেশিরভাগ সমস্যা কমে গেছে, যদিও কিছু এখনও টিকে আছে। আপনার যদি AOL অ্যাপে সমস্যা হয়, উপরের সমাধানগুলি হল সবচেয়ে সাধারণ সমাধান৷

আপনি যদি সেগুলি সব চেষ্টা করেও অ্যাপটি কাজ করতে না পারেন, তাহলে AOL অ্যাপ আপনার জন্য আবার কাজ না করা পর্যন্ত স্ট্যান্ডার্ড মেল অ্যাপ ব্যবহার করার কথা বিবেচনা করুন। এছাড়াও, আপনার সমস্যা সমাধানে কেউ আপনাকে সাহায্য করতে পারে কিনা তা দেখতে AOL সহায়তা দলের সাথে যোগাযোগ করতে ভুলবেন না। সর্বোপরি, আপনি অন্য সব কিছু চেষ্টা করলে AOL সম্ভাব্য সাহায্য করতে পারে।


  1. কিভাবে ঠিক করবেন “আইফোন এবং আইপ্যাডে ফেসটাইম অ্যাপ কাজ করছে না”

  2. আইফোন/আইপ্যাডে কাজ করছে না এয়ারড্রপ ঠিক করুন (2022 সমাধান)

  3. আইফোন স্ক্রিন রেকর্ডিং কাজ করছে না তা কীভাবে ঠিক করবেন

  4. কিভাবে ঠিক করবেন মেল এবং ক্যালেন্ডার অ্যাপ উইন্ডোজ 11 এ কাজ করছে না