কম্পিউটার

অ্যান্ড্রয়েড ডিভাইসে 6টি সেরা নকল জিপিএস লোকেশন অ্যাপস

যেকোনো স্মার্টফোনের বর্তমান অবস্থান খুঁজে বের করার সেরা উপায় হল GPS। এছাড়াও, বেশিরভাগ অ্যান্ড্রয়েড অ্যাপগুলি আরও ভাল পারফর্ম করার জন্য লোকেশন অ্যাক্সেসের অনুমতি চায়। তাছাড়া, আপনি অনুমতি না দিলে কিছু অ্যাপ্লিকেশান ব্যবহারকারীকে মূল স্ক্রীন পাস করতে দেয় না৷

এইভাবে, তাদের মধ্যে কিছু লোকেশন অ্যাক্সেস প্রদান করা অপরিহার্য। কিন্তু কিছু অ্যাপ দেশের সীমাবদ্ধতা সহ জিপিএস সিস্টেমে কাজ করে। এই ধরনের অ্যাপ ব্যবহার করার জন্য, আপনি আপনার ফোনে নকল জিপিএস লোকেশন অ্যাপ ব্যবহার করতে পারেন। এটি আপনাকে দক্ষতার সাথে অ্যাপটি ব্যবহার করার জন্য একটি জাল অবস্থান পেতে আপনার বর্তমান অবস্থান পরিবর্তন করতে দেবে৷

এছাড়াও, আপনি যখন ওএস জেলব্রেক করতে চান তখন নকল জিপিএস লোকেশন অ্যান্ড্রয়েড অ্যাপগুলি দুর্দান্ত। এটি ফোনটিকে ভাববে যে আপনি একটি নির্দিষ্ট স্থানে আছেন, এমনকি আপনি না থাকলেও। এটি আপনার গোপনীয়তা রক্ষা করতে সাহায্য করে।

এই ব্লগে, আমরা অ্যান্ড্রয়েডের জন্য সেরা 6টি নকল জিপিএস লোকেশন অ্যাপের তালিকা করছি। এই নকল GPS অ্যাপগুলি আপনাকে সহজেই আপনার অবস্থান পরিবর্তন করতে এবং বিশ্বের যে কোনো জায়গা থেকে একটি নতুন অবস্থান দেখাতে দেয়৷

মক লোকেশন অ্যাপটি শুধুমাত্র আপনার লোকেশন লুকিয়ে রাখে না এবং আপনাকে একটি নতুন ভার্চুয়াল সাইট দেয় কিন্তু আপনাকে একটু মজা করতেও সাহায্য করে কারণ আপনি আপনার বন্ধু এবং পরিবারের সাথে মজা করতে পারেন।

সেরা নকল জিপিএস লোকেশন অ্যাপ কি?

এখানে সেরা 6টি নকল জিপিএস লোকেশন অ্যাপ রয়েছে যা আপনাকে অবশ্যই চেষ্টা করতে হবে:

1. নকল জিপিএস গো লোকেশন স্পুফার অ্যাপ –

অ্যান্ড্রয়েড ডিভাইসে 6টি সেরা নকল জিপিএস লোকেশন অ্যাপস

নকল জিপিএস লোকেশন স্পুফার অ্যাপটি সেরা, সহজ এবং ব্যবহারযোগ্য অ্যাপগুলির মধ্যে একটি। এটি ব্যবহারকারীদের জিপিএস অনুসন্ধান করার জন্য দুটি বিকল্প সরবরাহ করে। স্থানের নাম এবং দ্বিতীয় জিপিএস স্থানাঙ্কের মাধ্যমে আপনি পছন্দসই নকল অবস্থান পেয়ে গেলে, শুধু প্লে টিপুন এবং এটি সম্পর্কে মিথ্যা বলা শুরু করুন৷

এছাড়াও পড়ুন: কী ভালো:স্মার্টফোন অ্যাপস নাকি জিপিএস ডিভাইস?

2. Lexa -

দ্বারা জাল GPS অবস্থান

অ্যান্ড্রয়েড ডিভাইসে 6টি সেরা নকল জিপিএস লোকেশন অ্যাপস

নকল জিপিএস অবস্থান Google-এ একটি উচ্চ রেটযুক্ত অ্যাপ। এটি রুট অ্যাক্সেস নির্বিশেষে যেকোনো অ্যান্ড্রয়েড ডিভাইসে কাজ করে। কিন্তু যে ডিভাইসের রুট অ্যাক্সেস নেই সেগুলির ডেভেলপারের দিক থেকে তাদের মক লোকেশন-সক্ষম থাকতে হবে।

যদি, এই অ্যাপটি ব্যবহার করার সময়, আপনি আনইনস্টল করার পরেও নকল GPS অবস্থান মুছে ফেলতে না পারেন, তাহলে এটি চেষ্টা করুন৷

এই অ্যাপটি শুরু করুন এবং আপনার আসল অবস্থান সেট করুন। কিছু ভাল ঘন্টার জন্য এটি ছেড়ে দিন, এবং আপনি সব প্রস্তুত.

3. নকল GPS-

অ্যান্ড্রয়েড ডিভাইসে 6টি সেরা নকল জিপিএস লোকেশন অ্যাপস

ByteRev দ্বারা নকল জিপিএস হল Android ব্যবহারকারীদের জন্য সেরা নকল জিপিএস অ্যাপ যারা ঘন ঘন অবস্থান পরিবর্তন করতে চান। এটি অন্যান্য অ্যাপ্লিকেশনগুলিতে আপনার জাল অবস্থান দেখাতে পারে, তবে প্রথমে নকল জিপিএস চালু করতে ভুলবেন না। এই অ্যাপ্লিকেশনটির জন্য ব্যবহারকারীকে সেটিংস চালু করতে হবে - Android ডিভাইসের ডেভেলপমেন্ট সেটিংসে মক লোকেশনের অনুমতি দিন। এছাড়াও ডিভাইসের জন্য অবস্থান পরিষেবাগুলি বন্ধ করার এবং শুধুমাত্র GPS মোডে কাজ করার পরামর্শ দেওয়া হয়েছে।

4. নকল GPS রান

অ্যান্ড্রয়েড ডিভাইসে 6টি সেরা নকল জিপিএস লোকেশন অ্যাপস

নকল জিপিএস রান আমাদের তালিকায় আরেকটি দুর্দান্ত নকল জিপিএস অবস্থান অ্যাপ। আপনি এটি আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোনে ব্যবহার করতে পারেন এবং বিশ্বের যেকোনো স্থানের অবস্থান দেখাতে পারেন। এটি ব্যবহার করা সহজ এবং যেকোনো স্থানের জিপিএস অবস্থান তৈরি করার জন্য একটি উত্তেজনাপূর্ণ অ্যালগরিদম রয়েছে এবং এটিকে আপনার বর্তমান হিসাবে দেখায়। আপনি এই অ্যাপটি ব্যবহার করার আগে, আপনাকে নকল GPS স্থানাঙ্কগুলি পেতে এটি কনফিগার করতে হবে৷

এছাড়াও পড়ুন: অ্যান্ড্রয়েডের জন্য সেরা ৭টি সেরা ব্যক্তিগত সহকারী অ্যাপ

5. VPNa

অ্যান্ড্রয়েড ডিভাইসে 6টি সেরা নকল জিপিএস লোকেশন অ্যাপস

সর্বশেষ কিন্তু নকল জিপিএস অবস্থান অ্যাপ্লিকেশন VPNa. এটি সর্বশেষ এবং খুব জনপ্রিয় অ্যাপ। ভার্চুয়াল ফোন নেভিগেশন অ্যাপ সহজেই আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসটিকে একটি জাল অবস্থান দিতে পারে। এটি ব্যবহার করা সহজ এবং আপনার বর্তমান অবস্থান আশ্চর্যজনকভাবে লুকিয়ে রাখে। সম্ভবত এর সর্বোত্তম বৈশিষ্ট্য হল এটি সমস্ত নকল অবস্থানগুলিকে সংরক্ষণ করে এবং ব্যবহারকারীকে পরবর্তীতে বিভিন্ন চেহারা এবং মানচিত্রের সাথে সেগুলি ব্যবহার করতে দেয়৷

উপরের নকল জিপিএস অ্যান্ড্রয়েড অ্যাপটি পরীক্ষা করা হয়েছে। তারা ব্যবহারকারীকে সোশ্যাল মিডিয়া এবং হোয়াটসঅ্যাপ, গুগল ম্যাপ ইত্যাদি অ্যাপের মাধ্যমে নকল জিপিএস অবস্থান শেয়ার করতে দেয়।

6. জিপিএস এমুলেটর-

অ্যান্ড্রয়েড ডিভাইসে 6টি সেরা নকল জিপিএস লোকেশন অ্যাপস

জিপিএস এমুলেটর হল আরেকটি সেরা জিপিএস স্পুফিং অ্যাপ, এবং এটি দুর্দান্ত বৈশিষ্ট্য সহ আসে। এই অ্যাপ্লিকেশনটি আপনাকে উচ্চতার সাথে আপনার অবস্থান পরিবর্তন করতে সহায়তা করবে। এটি আপনাকে অ্যাপ্লিকেশনটিতে জাল অবস্থানের সময়ও সরবরাহ করে। বিশ্বের যেকোনো প্রান্তের জন্য Android এ একটি জাল অবস্থান সেট আপ করার এটি একটি সহজ উপায়৷ জিপিএস এমুলেটর তিন ধরনের মানচিত্র নিয়ে গঠিত - ভূখণ্ড, উপগ্রহ এবং নকল স্থানাঙ্ক বাছাই করার জন্য স্বাভাবিক৷

7. মক লোকেশন (জাল জিপিএস পাথ)-

অ্যান্ড্রয়েড ডিভাইসে 6টি সেরা নকল জিপিএস লোকেশন অ্যাপস

Dvaoru দ্বারা মক লোকেশন (ভুয়া জিপিএস পাথ) আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য সেরা নকল জিপিএস অ্যাপ হতে পারে। এটি আপনাকে ডিভাইসে আপনার সমস্ত অ্যাপ্লিকেশনের অবস্থান জাল করার বিকল্প সরবরাহ করে। শুধু অ্যাপের ভিতরে মানচিত্রের একটি অবস্থান বেছে নিন এবং GO নির্বাচন করলে আপনার নকল অবস্থান সবার জন্য উপলব্ধ হবে। ডিভাইসের প্রকৃত অবস্থান উপহাস করতে এটি দক্ষতার সাথে ব্যবহার করা যেতে পারে।

8. জয়স্টিক-

সহ মক জিপিএস

অ্যান্ড্রয়েড ডিভাইসে 6টি সেরা নকল জিপিএস লোকেশন অ্যাপস

জয়স্টিক সহ মক জিপিএস হল আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য আরেকটি সেরা জিপিএস স্পুফার। নকল ডিভাইসের অবস্থান সক্ষম করতে আপনার বিকাশকারী মোডের অনুমতি চালু করার প্রয়োজন হতে পারে। এটি সহজেই অন্যান্য অ্যাপ দেখতে এবং সবার জন্য নকল জিপিএস সেট করার জন্য অবস্থান পরিবর্তন করবে। নাম অনুসারে, এটি আপনাকে অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য আপনার অবস্থান সরানোর জন্য স্ক্রিনে একটি জয়স্টিক প্রদান করে৷

9. নকল জিপিএস অবস্থান – ফ্লোটার –

অ্যান্ড্রয়েড ডিভাইসে 6টি সেরা নকল জিপিএস লোকেশন অ্যাপস

ফেক জিপিএস লোকেশন - র‌্যাপিড ডেভেলপারদের ফ্লোটার অ্যান্ড্রয়েডের জন্য আরেকটি সেরা নকল লোকেশন অ্যাপ। কিন্তু এই ফ্লোটার অ্যাপটিতে আপনার স্ক্রিনে থাকা অ্যাপ্লিকেশনগুলির মধ্যে সহজে নেভিগেশন করার জন্য ভাসমান বৈশিষ্ট্য রয়েছে। এটি ছবিগুলিতে ট্যাগ করার জন্য আপনার জিপিএস অবস্থান জাল করতে পারে এবং এটি আপনাকে বিশ্বের যে কোনও অংশে দেখাতে পারে।

10. হোলা -

দ্বারা নকল জিপিএস অবস্থান

অ্যান্ড্রয়েড ডিভাইসে 6টি সেরা নকল জিপিএস লোকেশন অ্যাপস

অ্যান্ড্রয়েডের জন্য সেরা নকল জিপিএস অ্যাপগুলির মধ্যে একটি হল নকল জিপিএস অবস্থান। এটি Hola দ্বারা বিকশিত এবং বিনামূল্যে ব্যবহার করা হয়. আপনি সহজেই এই নকল জিপিএস অ্যাপটি ব্যবহার করতে পারেন আপনার বর্তমান অবস্থান লুকিয়ে রাখতে বা ভুলের সাথে আপনার বন্ধুদের মজা করতে। অ্যাপটিতে চ্যাটিং অ্যাপ ব্যবহার করে ভিন্ন লোকেশন থেকে নতুন লোকেদের সাথে চ্যাট করার বিকল্পও রয়েছে।

আপনি কিভাবে একটি নকল GPS অবস্থান বলতে পারেন?

কেউ ভুয়া জিপিএস লোকেশন দেখাচ্ছে কিনা তা খুঁজে বের করা সহজ কাজ নয়। For that, you will either need access to their phone location. Just like being connected to the Android phone over Google trusted contacts is one of the tricks.

So, download these apps as they work and hide your true location whenever you want.

Majority of people are okay with providing their location information. But these Fake GPS location apps are a blessing for privacy-conscious people. Others just use it for fun but remember not to prank someone too much!

দ্রষ্টব্য: এই অ্যাপটি বন্ধ করা হয়েছে৷

Frequently Asked Questions –

প্রশ্ন 1. How Do I Set A Fake GPS Location On Android?

If you wish to set a fake GPS location on an Android device, it is easily achievable with any of the best fake location apps listed in the blog. One of the best GPS spoofers will be the best way to fake your location.

প্রশ্ন 2। How Can I Make A Fake GPS Location?

Pick one of the Best GPS spoofing apps for your Android device and make a fake GPS location for yourself. This will help you fake your location on other apps in no time and help you feel safe as well.

প্রশ্ন ৩. What is the best fake GPS app?

Fake GPS location by Hola is the best fake GPS app for Android devices. The best feature is free to use for Android devices to show mock locations on it easily.

প্রশ্ন ৪। How Can I Fake My Location?

To fake a location on your device, it has become relatively easy as several services offer it. You have to pick one of the best fake location apps to be used, which serves your Android purpose.


  1. অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ক্রীড়া অ্যাপ

  2. Android এর জন্য 10টি সেরা প্রজেক্টর অ্যাপ

  3. অ্যান্ড্রয়েডের জন্য 5টি সেরা রুটিং অ্যাপ

  4. প্রোগ্রামিং বা কোডিং শেখার জন্য সেরা অ্যান্ড্রয়েড অ্যাপস