কম্পিউটার

অ্যান্ড্রয়েডের জন্য 5টি সেরা রুটিং অ্যাপ

অ্যান্ড্রয়েড বছরের পর বছর ধরে বিকশিত হয়েছে এবং এর দর্শকদেরও ক্ষমতায়িত করেছে। তবে, আপনি আপনার অ্যান্ড্রয়েডকে কতটা পরিবর্তন করতে পারবেন তার একটি সীমা রয়েছে যা ইতিমধ্যে প্রস্তুতকারকের দ্বারা সেট করা হয়েছে। আপনার অ্যান্ড্রয়েড রুট করলে আপনি আপনার ডিভাইসে সীমাহীন অ্যাক্সেস পাবেন। এর মানে আপনি ডেভেলপার লেভেলে ডিভাইসের সফ্টওয়্যার পরিবর্তন করতে পারেন।

একটি অ্যান্ড্রয়েড রুট করা ভাল শোনাতে পারে তবে আপনার জানা উচিত যে এটি আপনার ডিভাইসে ওয়ারেন্টি বাতিল করে। এবং, পুনরুদ্ধারের পরেও আপনি আপনার ফোনটি ভেঙে ফেলতে পারেন এমন একটি সামান্য সম্ভাবনা রয়েছে। যাইহোক, আপনি যদি আপনার মন সেট করে থাকেন এবং অন্বেষণ করতে ভালোবাসেন তবে এটি একটি দুঃসাহসিক কাজ এবং আপনি যে অ্যাক্সেসগুলি পান তার জন্য এটি সম্পূর্ণ মূল্যবান। আজ, আমি Android এর জন্য 5টি সেরা রুটিং অ্যাপ সম্পর্কে কথা বলতে যাচ্ছি যা আপনি বেছে নিতে পারেন:

সেরা অ্যান্ড্রয়েড রুটিং অ্যাপস

1. Kingoapp:

অ্যান্ড্রয়েডের জন্য 5টি সেরা রুটিং অ্যাপ

সর্বাধিক সাফল্যের সাথে যেকোনো অ্যান্ড্রয়েড ডিভাইস রুট এবং আনরুট করার জন্য পিসি টুলগুলির মধ্যে Kingoapp একটি বড় নাম। এটি বড় ব্র্যান্ড বা অ্যান্ড্রয়েড স্মার্টফোন, ট্যাবলেট এবং অন্যান্য ডিভাইসের সাথে নির্বিঘ্নে কাজ করে। Kingoapp ইন্টারনেট অ্যাক্সেস সহ পিসির সাথে আরও ভাল কাজ করে। টুলটি চালু করার আগে কম্পিউটারটিকে একটি সক্রিয় ইন্টারনেট সংযোগের সাথে সংযুক্ত রাখা নিশ্চিত করুন৷ একবার হয়ে গেলে, আপনার Android রুট করতে এই পদক্ষেপগুলি অনুসরণ করুন:

  1. Kingoapp এর সর্বশেষ সংস্করণটি ডাউনলোড করুন
  2. আপনার ফোন বা পিসিতে ইন্টারনেট সংযোগ নিশ্চিত করুন।
  3. Kingoapp বা রুটিং টুল ইনস্টল করুন (আপনি পিসি দিয়ে বা ছাড়া রুট করছেন কিনা তা নির্ভর করে)।
  4. অ্যাপ্লিকেশনটি চালু করুন এবং রুট-এ ক্লিক করুন বোতাম।
  5. কোনও রুট চেকার অ্যাপ দিয়ে রুট করা নিশ্চিত করুন।

    2. ভিরুট সফটওয়্যার:

অ্যান্ড্রয়েডের জন্য 5টি সেরা রুটিং অ্যাপ

VRoot এর কোন পরিচিতির প্রয়োজন নেই কারণ এটি সবচেয়ে বেশি ব্যবহৃত রুটিং সফ্টওয়্যারগুলির মধ্যে একটি। VRooট নিবেদিতভাবে 2.2 (Froyo) থেকে নতুন অপারেটিং সিস্টেমে চলমান প্রায় প্রতিটি অ্যান্ড্রয়েড ডিভাইস রুট এবং আন-রুট করে, যা এটিকে অ্যান্ড্রয়েডের জন্য সেরা রুটিং অ্যাপগুলির মধ্যে পরিণত করে। VRoot অ্যাপ্লিকেশনটি সম্প্রতি পুনরায় ব্র্যান্ড করা হয়েছে এবং iRoot নামকরণ করা হয়েছে। নিশ্চিত করুন যে ব্যাটারি কমপক্ষে 50% পর্যন্ত চার্জ করুন এবং একটি কার্যকরী USB কেবল এবং উইন্ডোজ পিসি প্রস্তুত রাখুন৷ আপনার প্রস্তুতি সম্পন্ন হলে, এই ধাপগুলি অনুসরণ করুন:

  1. ডেটার একটি ব্যাকআপ সম্পূর্ণ করুন (একটি নিরাপদ দিকে থাকতে)।
  2. VRoot ডাউনলোড এবং ইনস্টল করুন .
  3.  সেটিংস à বিকাশকারী বিকল্পগুলির মাধ্যমে USB ডিবাগিং সক্ষম করুন৷
  4. স্টার্ট মেনু বা ডেস্কটপ থেকে VRooট চালু করুন।
  5. আপনার অ্যান্ড্রয়েডকে একটি USB কেবল দিয়ে কম্পিউটারে সংযুক্ত করুন৷
  6. Android-এ যেকোনো প্রম্পট গ্রহণ করুন এবং VRoot-কে আপনার ফোনের মডেল প্রদর্শনের অনুমতি দিন।
  7.  আপনার ডিভাইস রুট করতে সবুজ রঙের রুট বোতামে ট্যাপ করুন। এবং, এটা হয়ে গেছে।

3. SRSRoot সফ্টওয়্যার:

অ্যান্ড্রয়েডের জন্য 5টি সেরা রুটিং অ্যাপ

SRSRoot হল সবচেয়ে সহজ টুল যা আপনার Android রুট করে৷ এটি পরীক্ষিত এবং বিটা এবং নিয়মিত ব্যবহারকারীদের কাছ থেকে অনেক ইতিবাচক পর্যালোচনা এবং প্রতিক্রিয়া বাগান করার জন্য যথেষ্ট দীর্ঘ সময় ধরে বাজারে রয়েছে। এটি একটি এক ক্লিকে রুট করার সমাধান এবং অপ্রয়োজনীয় স্ক্রিন দিয়ে আপনাকে বিরক্ত করে না। আপনাকে শুধু টুলটি ডাউনলোড করতে হবে, ইনস্টল করুন এবং আপনার অ্যান্ড্রয়েডের রুট সম্পূর্ণ করতে অন-স্ক্রীন নির্দেশাবলীর সাথে যান।

4. ফ্রেমরুট অ্যাপ:

অ্যান্ড্রয়েডের জন্য 5টি সেরা রুটিং অ্যাপ

Framaroot৷ একটি কম্পিউটার ছাড়া কাজ করে যে অ্যান্ড্রয়েড জন্য সেরা rooting অ্যাপ্লিকেশন এক. এটি সর্বশেষতম অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম সমর্থন করে এবং একটি রুট করা ডিভাইসকে আনরুট করার প্রস্তাব দেয়। ফ্রেমরুট দিয়ে শুরু করতে, আপনাকে যা করতে হবে তা হল অ্যাপটি ডাউনলোড করুন, এটি চালু করুন এবং উপলব্ধ রুটিং শোষণের তালিকা বেছে নিন। শুধু নিশ্চিত করুন যে আপনি অ্যাপটিকে ফোন মেমরিতে সংরক্ষণ করেছেন এবং সেকেন্ডারিতে নয়৷

5. রুট মাস্টার অ্যাপ:

অ্যান্ড্রয়েডের জন্য 5টি সেরা রুটিং অ্যাপ

রুট মাস্টার প্রায় সমস্ত পুরানো এবং সর্বশেষ অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমকে কভার করে এবং কম্পিউটারের প্রয়োজন ছাড়াই রুট করার অফার দেয়৷ যদি কিছুই আপনার জন্য কাজ করে না, এটা আবশ্যক. সর্বশেষ রুট মাস্টার অ্যাপটি ইতিবাচক ফলাফল সহ বেশ কয়েকটি জনপ্রিয় ব্র্যান্ডের উপর পরীক্ষা করা হয়েছে। আপনার অ্যান্ড্রয়েড রুট করতে আপনি নিচের ধাপগুলো অনুসরণ করতে পারেন:

  1. রুট মাস্টার APK ডাউনলোড করুন অ্যাপ্লিকেশন এবং ইনস্টল করুন।
  2. ট্যাপ টু রুট বিকল্পে ক্লিক করুন এবং সফলতার বার্তার জন্য অপেক্ষা করুন।
  3. রুট করা নিশ্চিত করতে একটি রুট চেকার অ্যাপ দিয়ে আপনার ফোন চেক করুন।
  4. কিছু ​​জায়গা বাঁচাতে রুট করার পর কাঁচা APK ফাইলটি মুছুন।

আপনার Android রুট করা আসলেই একটি বড় সিদ্ধান্ত কিন্তু এই অ্যাপগুলি আপনার জন্য এটিকে সহজ করে তোলে৷ উপরে উল্লিখিত অ্যাপগুলি বিভিন্ন ব্যবহারকারীদের দ্বারা পরীক্ষিত এবং যাচাই করা হয়েছে এবং সর্বোচ্চ ইতিবাচক পর্যালোচনা রয়েছে। কিন্তু নিশ্চিত করুন যে আপনি আপনার ডেটার ব্যাকআপ নিয়ে প্রস্তুত আছেন যদি আপনি এটির জন্য যাওয়ার সিদ্ধান্ত নেন।


  1. Android এর জন্য 4টি সেরা সাইডবার অ্যাপ

  2. অ্যান্ড্রয়েডের জন্য সেরা অভিভাবকীয় নিয়ন্ত্রণ অ্যাপ

  3. অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ক্রীড়া অ্যাপ

  4. Android এর জন্য 10টি সেরা প্রজেক্টর অ্যাপ