কম্পিউটার

প্লেস্টেশন অ্যাপ এখন আপনাকে বলে আপনার বন্ধুরা কখন গেম খেলতে চায়

সনি সম্প্রতি প্লেস্টেশন মোবাইল অ্যাপে বেশ কিছু আপডেট প্রকাশ করেছে যা প্ল্যাটফর্মের সামাজিক দিক যোগ করার পাশাপাশি অ্যাপটিতে কিছু পুরনো প্রিয় বৈশিষ্ট্য পুনরায় চালু করেছে।

প্লেস্টেশন মোবাইল অ্যাপ বেশ কিছু আপডেট পায়

আপনি যদি আপনার অ্যান্ড্রয়েড বা iOS ডিভাইসে প্লেস্টেশন অ্যাপ পেয়ে থাকেন, তাহলে আপনি হয়ত এটি কীভাবে কাজ করে তাতে কয়েকটি পরিবর্তন লক্ষ্য করেছেন।

এর কারণ হল, প্লেস্টেশন এপ্রিল আপডেটের সময়সূচীর অংশ হিসাবে, Sony অ্যাপটি আপডেট করার পাশাপাশি PS5 কনসোল ফার্মওয়্যার আপডেট করেছে।

কিন্তু এই আপডেটগুলি দেখতে কেমন? তারা কি অ্যাপটিকে আরও ভালো করে তোলে?

প্লেস্টেশন মোবাইল অ্যাপ আপডেট ব্যাখ্যা করা হয়েছে

অ্যাপের নতুন আপডেটগুলি প্লেস্টেশনের মোবাইল সঙ্গীর বিভিন্ন দিক কভার করে৷

প্রথমত, আমাদের কাছে অ্যাপটির সামাজিক দিক রয়েছে। এখন, যখনই আপনার কোনো বন্ধু অনলাইনে আসে আপনি আপনার মোবাইলে বিজ্ঞপ্তি পেতে পারেন। আপনার যদি অনেক বন্ধু থাকে, তবে এটি বেশ বিরক্তিকর হতে পারে, যদিও (সৌভাগ্যবশত, যদি এটি আপনার স্নায়ুতে পড়ে তাহলে আপনি বৈশিষ্ট্যটি বন্ধ করতে পারেন)।

প্লেস্টেশন অ্যাপ এখন আপনাকে বলে আপনার বন্ধুরা কখন গেম খেলতে চায়

আপনি অ্যাপ থেকে আপনার অনলাইন স্থিতি দূরবর্তীভাবে পরিবর্তন করতে পারেন। তাই আপনি যদি আপডেটের জন্য আপনার কনসোল ছেড়ে চলে যান, আপনি আপনার অনলাইন স্ট্যাটাস পরিবর্তন করতে পারেন যাতে আপনার বন্ধুদের জানানো হয় যে আপনি আসলে মাত্র চৌদ্দ ঘন্টার জন্য কল অফ ডিউটি ​​লবিতে বসে থাকেননি৷ এটি আপনার বন্ধুদেরও গেমের আমন্ত্রণ পাঠানোর সময় নষ্ট করা থেকে বিরত রাখতে সাহায্য করে।

দ্বিতীয়ত, অ্যাপটিতে আমাদের একটি স্টোর-ভিত্তিক বৈশিষ্ট্য রয়েছে, যা প্লেস্টেশন স্টোরে আপনার পছন্দের তালিকায় গেম যোগ করছে। এটি আপনাকে যেতে যেতে আপনার তালিকায় গেম যোগ করতে দেয়। এমনকি আপনার পিএস অপারেটিং হলে আপনি সেগুলি কিনতে এবং দূর থেকে ডাউনলোড শুরু করতে পারেন৷

প্লেস্টেশন অ্যাপে কি আর কোনো আপডেট আসছে?

সেগুলি আছে, তবে আমাদের অপেক্ষা করতে হবে এবং দেখতে হবে যে নতুন বৈশিষ্ট্যগুলি এখনও প্রস্তুত না হওয়ায় সনির ডিজিটাল হাতা আর কী রয়েছে৷ সাম্প্রতিক প্লেস্টেশন ব্লগ পোস্ট অনুসারে:

আগামী সপ্তাহগুলিতে, আমরা অ্যাপ থেকে PS5-এ একটি মাল্টিপ্লেয়ার সেশনে যোগদান করার ক্ষমতা, আপনার PS5 কনসোল স্টোরেজ পরিচালনা, বন্ধুদের সাথে ট্রফি সংগ্রহের তুলনা এবং প্লেস্টেশন স্টোরে দেখানো পণ্যগুলিকে সাজানো এবং ফিল্টার করার ক্ষমতা সহ আরও বেশি কিছু নিয়ে আসব। .

তাই দেখে মনে হচ্ছে আমরা PS মোবাইল সহচরের জন্য কিছু ঝরঝরে বৈশিষ্ট্য পাব। সম্ভবত Sony আমাদের অ্যাপ থেকে আরও সহজে একটি সাধারণ PS5 স্ক্রিনশট ডাউনলোড করার অনুমতি দেবে। এটি দরকারী হবে...

প্লেস্টেশন মোবাইল অ্যাপের মাধ্যমে সামাজিক থাকুন

প্লেস্টেশন অ্যাপ এখন আপনাকে বলে আপনার বন্ধুরা কখন গেম খেলতে চায়

এর প্লেস্টেশন সম্প্রদায়গুলি সাম্প্রতিক বন্ধ হওয়ার সাথে সাথে, সনিকে সত্যই তার ব্যবহারকারী বেসকে সমমনা গেমারদের সাথে যোগাযোগ করার একটি উপায় দিতে হবে। এই পদক্ষেপগুলি কেবলমাত্র সেইগুলি, একটি উন্নত সামাজিক অভিজ্ঞতার দিকে পদক্ষেপ, তবে সোনিকে তার ব্যবহারকারীদের সামাজিকভাবে সন্তুষ্ট রাখতে অনেক দূর যেতে হবে৷


  1. ফাইন্ড মাই অ্যাপে যখন আপনার এয়ারপডগুলি দেখা যায় না তার জন্য 10টি সমাধান

  2. সেরা সেগা জেনেসিস গেমগুলির মধ্যে 6টি আপনি আপনার ফোনে খেলতে পারেন৷

  3. 10টি সেরা Android Wear অ্যাপ আপনার স্মার্টওয়াচে ইনস্টল করা উচিত

  4. ফাইন্ড মাই অ্যাপে যখন আপনার এয়ারপডগুলি দেখা যায় না তার জন্য 12টি সমাধান