কম্পিউটার

আপনার Google মতামত পুরস্কারের ব্যালেন্স খরচ করার সেরা উপায়

Google Opinion Rewards হল Android এবং iOS স্মার্টফোনের জন্য উপলব্ধ একটি জনপ্রিয় অ্যাপ। অ্যাপটি আপনাকে কিছু সমীক্ষার উত্তর দিতে বলে এবং বিনিময়ে আপনাকে পুরস্কার দেয়।

আপনি যদি একজন iPhone ব্যবহারকারী হন, তাহলে আপনি আপনার পেপাল অ্যাকাউন্টে আপনার পুরষ্কারগুলি ভাঙ্গাতে পারেন৷ এটি আপনাকে আপনার ইচ্ছামত অর্থ ব্যয় করার স্বাধীনতা দেয়। যাইহোক, আপনি যদি একজন অ্যান্ড্রয়েড ব্যবহারকারী হন, তাহলে আপনি Google Play ব্যালেন্স আকারে পুরষ্কার পাবেন, যা আপনি শুধুমাত্র Google-এর কিছু পণ্য এবং পরিষেবার জন্য ব্যবহার করতে পারবেন।

চলুন দেখে নেওয়া যাক কিভাবে আপনার Google Play ব্যালেন্স খরচ করবেন।

কিভাবে আপনার Google Play ব্যালেন্স চেক করবেন

আপনি শুরু করার আগে, আপনি কতটা খরচ করেছেন তা পরীক্ষা করে দেখতে পারেন। আপনার স্মার্টফোন থেকে আপনার Google Play ব্যালেন্স চেক করতে, আপনাকে শুধু Opinion Rewards অ্যাপ খুলতে হবে এবং ব্যালেন্স অ্যাপের হোম স্ক্রিনে দেখা যাবে।

একটি PC থেকে আপনার Google Play ব্যালেন্স চেক করতে, Play Store-এ অর্থপ্রদানের পদ্ধতি পৃষ্ঠায় যান এবং আপনার Google অ্যাকাউন্ট দিয়ে সাইন ইন করুন৷ আপনি সেখানে আপনার ব্যালেন্স দেখতে পারেন।

আপনার ব্যালেন্স উন্নত করতে, Google Opinion Rewards দিয়ে কীভাবে আরও অর্থ উপার্জন করা যায় তার জন্য আমাদের টিপস দেখুন। আপনার যদি যথেষ্ট ব্যালেন্স থাকে, তাহলে আমরা আপনাকে দেখাব কিভাবে আপনার Google Opinion Rewards ক্রেডিটগুলি ব্যবহার করতে হয়৷ মনে রাখবেন এমন অনেক জায়গা নেই যেখানে আপনি আপনার ক্রেডিট খরচ করতে পারেন। কিন্তু, আপনার সুবিধার জন্য, আপনি Google Play ক্রেডিট দিয়ে কিনতে পারেন এমন অনেক কিছু আছে।

1. Google Play Store থেকে পেইড অ্যান্ড্রয়েড অ্যাপস এবং গেমস কিনুন

আপনার Google মতামত পুরস্কারের ব্যালেন্স খরচ করার সেরা উপায় আপনার Google মতামত পুরস্কারের ব্যালেন্স খরচ করার সেরা উপায় আপনার Google মতামত পুরস্কারের ব্যালেন্স খরচ করার সেরা উপায়

Google Play Store-এ প্রচুর অর্থপ্রদত্ত গেম এবং অ্যাপ রয়েছে এবং আপনি সেগুলি কেনার জন্য আপনার Google Play ব্যালেন্স ব্যবহার করতে পারেন, যদি তা করার জন্য আপনার যথেষ্ট ব্যালেন্স থাকে। বিভিন্ন দামে বিভিন্ন অ্যাপ এবং গেম উপলব্ধ রয়েছে, তাই আপনার ব্যালেন্স কম থাকলেও আপনি ইনস্টল করার মতো একটি উপযুক্ত অ্যাপ খুঁজে পেতে পারেন।

এখানে কয়েকটি অর্থপ্রদানের অ্যাপ রয়েছে যা আমরা সুপারিশ করি:

বাউন্সার - অস্থায়ী অ্যাপ অনুমতি

বাউন্সার আপনাকে আপনার স্মার্টফোনে ইনস্টল করা অ্যাপগুলির অনুমতিগুলি নিয়ন্ত্রণ করতে সহায়তা করে। এই অ্যাপের সাহায্যে, আপনি অ্যাপগুলি ব্যবহার করার সময় অস্থায়ী অনুমতি দিতে পারেন। সহজ কথায়, আপনি যখন একটি অ্যাপ ব্যবহার করেন, তখন বাউন্সার এটিকে আপনার অনুমতি দেওয়া অনুমতি দেবে, কিন্তু আপনি অ্যাপটি বন্ধ করার সাথে সাথে সেই অনুমতিগুলি প্রত্যাহার করা হবে৷

KWGT কুস্টম উইজেট মেকার প্রো

KWGT একটি জনপ্রিয় অ্যাপ যা আপনাকে আপনার ফোনের হোম স্ক্রিনে কাস্টম উইজেট যোগ করতে দেয়। এটি কিছু প্রয়োজনীয় উইজেটের সাথে আসে যা আপনি বিনামূল্যে ব্যবহার করতে পারেন, তবে প্লে স্টোরে উপলব্ধ অতিরিক্ত উইজেটগুলি ব্যবহার করতে, আপনাকে অ্যাপটির প্রো সংস্করণ কিনতে হবে৷

নোভা লঞ্চার প্রাইম

নোভা লঞ্চারটি সেখানে উপলব্ধ প্রাচীনতম এবং জনপ্রিয় অ্যান্ড্রয়েড লঞ্চারগুলির মধ্যে একটি। এটি পরিষ্কার এবং দ্রুত এবং অনেক বৈশিষ্ট্য সহ আসে। অ্যাপটির প্রাইম সংস্করণে হোম স্ক্রীন অঙ্গভঙ্গি, স্ক্রলিং প্রভাব এবং আপনার স্মার্টফোনে ইনস্টল করা অ্যাপ লুকানোর ক্ষমতার মতো কিছু অতিরিক্ত বৈশিষ্ট্য রয়েছে।

মিনি মেট্রো

মিনি মেট্রো একটি শহরের জন্য একটি পাতাল রেল মানচিত্র তৈরি সম্পর্কে একটি কৌশল খেলা। আপনাকে দুটি স্টেশনের মধ্যে মানচিত্রের উপর লাইন আঁকতে হবে যা ট্রেন চালানোর জন্য ট্র্যাক হিসাবে কাজ করে। গেমটি খেলার জন্য মজাদার, যা Google Play Store-এ এর 5 এর মধ্যে 4.7 রেটিং দ্বারা স্পষ্ট।

গ্র্যান্ড থেফট অটো সিরিজ

গ্র্যান্ড থেফট অটো বিক্রি হওয়া কপির সংখ্যার উপর ভিত্তি করে সবচেয়ে জনপ্রিয় ভিডিও গেম সিরিজের একটি। রকস্টার গেমস, জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজির পিছনের বিকাশকারী, GTA III, চায়নাটাউন ওয়ারস, ভাইস সিটি, লিবার্টি সিটি স্টোরিজ এবং সান আন্দ্রেয়াস সহ Android স্মার্টফোনগুলির জন্য তার 5টি গেম উপলব্ধ করেছে৷

2. সদস্যতা কিনুন এবং অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা করুন

গুগল প্লে স্টোরে অনেকগুলি অ্যাপ রয়েছে যেগুলি বিনামূল্যে ইনস্টল করা যেতে পারে, তবে তাদের সম্পূর্ণ বিষয়বস্তু এবং বৈশিষ্ট্যগুলি আনলক করতে, আপনাকে হয় তাদের সদস্যতা পেতে হবে বা অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা করতে হবে। ধন্যবাদ, Google আপনাকে অ্যাপের মধ্যে কেনাকাটা করতে আপনার Google Play ব্যালেন্স ব্যবহার করার অনুমতি দেয়।

একটি অ্যাপের সাবস্ক্রিপশন কেনার জন্য, আপনাকে নিশ্চিত করতে হবে যে অ্যাপটি Google Play Store-এর মাধ্যমে বিলিংয়ের অনুমতি দেয়। Netflix, Hulu, ইত্যাদির মতো অ্যাপের সদস্যতা কিনতে আপনি আপনার Google Play ব্যালেন্স ব্যবহার করতে পারবেন না।

3. Google Play Movies (Google TV) থেকে সিনেমা কিনুন বা ভাড়া করুন

আপনার Google মতামত পুরস্কারের ব্যালেন্স খরচ করার সেরা উপায় আপনার Google মতামত পুরস্কারের ব্যালেন্স খরচ করার সেরা উপায়

Google Play Movies, Google TV নামেও পরিচিত, বিশ্বের বিভিন্ন দেশের বিভিন্ন ভাষায় প্রচুর মুভি উপলব্ধ রয়েছে। আপনি আপনার Google Play ব্যালেন্স ব্যবহার করে সিনেমা কিনতে বা ভাড়া নিতে পারেন এবং আপনার স্মার্টফোন, পিসি বা স্মার্ট টিভিতে দেখতে পারেন।

সিনেমা দেখার জন্য, আপনাকে Google Play Movies অ্যাপ ইনস্টল করতে হবে যদি এটি আপনার ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ হয়। এটি Android এবং iOS স্মার্টফোন এবং অনেক স্মার্ট টিভির জন্য উপলব্ধ। অ্যাপটি আপনার ডিভাইসের সাথে সামঞ্জস্যপূর্ণ না হলে, আপনি কেবল এটির ওয়েবসাইট খুলতে পারেন এবং যেকোনো ওয়েব ব্রাউজার থেকে মুভি স্ট্রিম করতে পারেন।

4. Google Play Books থেকে ইবুক এবং অডিওবুক কিনুন

আপনার Google মতামত পুরস্কারের ব্যালেন্স খরচ করার সেরা উপায় আপনার Google মতামত পুরস্কারের ব্যালেন্স খরচ করার সেরা উপায়

Google Play Books হল আপনার পছন্দের ইবুক এবং অডিওবুকগুলি খুঁজে পাওয়ার জন্য একটি দুর্দান্ত জায়গা, কারণ সেখানে প্রচুর পরিমাণে উপলব্ধ রয়েছে৷ Google-এর মতে, Play Books-এর "বিশ্বের সবচেয়ে বড় ইবুক সংগ্রহ।"

অ্যাপ থেকে কেনাকাটা করতে আপনি আপনার Google Play ব্যালেন্স ব্যবহার করতে পারেন। Google Play Books অ্যাপটি Android এবং iOS স্মার্টফোনের জন্য উপলব্ধ, এবং অন্যান্য ডিভাইসে এটি ব্যবহার করতে, আপনি যেকোনো ওয়েব ব্রাউজারে Play Store ওয়েবসাইট খুলতে পারেন।

5. একটি YouTube প্রিমিয়াম সদস্যতা কিনুন

আপনার Google মতামত পুরস্কারের ব্যালেন্স খরচ করার সেরা উপায় আপনার Google মতামত পুরস্কারের ব্যালেন্স খরচ করার সেরা উপায়

YouTube হল বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ভিডিও শেয়ারিং এবং স্ট্রিমিং ওয়েবসাইট, যার মাসিক দুই বিলিয়ন ব্যবহারকারী রয়েছে। আপনি বিনামূল্যে ইউটিউবে ভিডিও দেখতে পারেন, তবে বিজ্ঞাপনগুলি শুরুতে এবং কিছু ভিডিও চলাকালীন প্রদর্শিত হয়৷

ধন্যবাদ, YouTube একটি প্রিমিয়াম সদস্যতা প্রদান করে যা আপনাকে বিজ্ঞাপন-মুক্ত সমস্ত ভিডিও দেখতে দেয়৷ এছাড়াও কিছু অতিরিক্ত সুবিধা রয়েছে, যা আপনাকে YouTube প্রিমিয়াম সাবস্ক্রিপশন পাওয়ার উপযুক্ত কিনা তা সিদ্ধান্ত নিতে সাহায্য করতে পারে।

সাবস্ক্রিপশনের খরচ প্রতি মাসে $11.99, অথবা আপনি যদি একজন ছাত্র হন তবে প্রতি মাসে $6.99৷ আপনার নিয়মিত অর্থপ্রদানের পদ্ধতিগুলির পাশাপাশি, আপনি সদস্যতার জন্য অর্থ প্রদান করতে আপনার Google Play ব্যালেন্স ব্যবহার করতে পারেন।

আপনি YouTube প্রিমিয়াম ওয়েবসাইটের মাধ্যমে সাবস্ক্রাইব করতে পারেন, অথবা আপনি যদি মোবাইল অ্যাপ ব্যবহার করেন, তাহলে উপরের ডানদিকে আপনার প্রোফাইল ছবিতে ট্যাপ করতে হবে এবং তারপরে Get YouTube Premium-এ ট্যাপ করতে হবে। .

6. একটি Google One সদস্যতা কিনুন

আপনার Google মতামত পুরস্কারের ব্যালেন্স খরচ করার সেরা উপায় আপনার Google মতামত পুরস্কারের ব্যালেন্স খরচ করার সেরা উপায়

আপনার সমস্ত Google পরিষেবা জুড়ে আপনি শুধুমাত্র 15GB বিনামূল্যের ক্লাউড স্টোরেজ পাবেন (যেমন Google Photos, Drive, Gmail, ইত্যাদি)। আপনার স্টোরেজ স্পেস বাড়াতে, আপনাকে একটি Google One সাবস্ক্রিপশন কিনতে হবে।

আপনার Google One সাবস্ক্রিপশন পাওয়ার অনেক কারণ রয়েছে এবং আপনার যদি পর্যাপ্ত Google Play ব্যালেন্স থাকে, তাহলে আপনি এটি ব্যবহার করতে পারেন। সবচেয়ে সহজ উপায় হল Google One মোবাইল অ্যাপ ইনস্টল করা, আপনার Google অ্যাকাউন্ট দিয়ে লগ ইন করা এবং আপগ্রেড-এ ট্যাপ করা আপনার স্ক্রিনে বোতাম।

আপনার Google Play ব্যালেন্স বুদ্ধিমানের সাথে ব্যয় করুন

এগুলি আপনার Google Play ব্যালেন্স খরচ করার সেরা উপায়গুলির মধ্যে ছিল৷ ক্রেডিট পেতে এবং আপনার পছন্দের গেম, সিনেমা, ইবুক বা সাবস্ক্রিপশন কেনার জন্য আপনাকে শুধুমাত্র আপনার মতামত পুরস্কার অ্যাপে প্রদর্শিত সমীক্ষাগুলি সম্পূর্ণ করতে হবে।

আপনি যদি এটি একটি সাবস্ক্রিপশনের জন্য ব্যবহার করেন, মনে রাখবেন যে আপনার অর্থপ্রদানগুলি একটি সেট শিডিউলে পুনরাবৃত্তি হবে৷ আপনি যদি ভবিষ্যতে আসল নগদ অর্থ প্রদান করতে না চান, তাহলে আপনাকে সেই অ্যাপগুলি থেকে সদস্যতা ত্যাগ করতে হবে।


  1. 10টি সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ গুগল প্লে স্টোরে নেই

  2. অ্যান্ড্রয়েডের জন্য সেরা Google Play বিকল্পগুলির মধ্যে 8টি৷

  3. 5টি সেরা Google Photos বিকল্প

  4. আপনার জীবনকে সংগঠিত করার জন্য সেরা Google ডক্স টেমপ্লেট৷