কম্পিউটার

আপনার জীবনকে সংগঠিত করার জন্য সেরা Google ডক্স টেমপ্লেট৷

আপনার জীবনকে সংগঠিত করার জন্য সেরা Google ডক্স টেমপ্লেট৷

Google ডক্স ব্যবহারকারীদের প্রতিটি প্রয়োজন পরিচালনা করার জন্য বিস্ময়কর বিভিন্ন ধরনের টেমপ্লেট অফার করে। একটি নতুন নথি তৈরি করার জন্য কঠোর পরিশ্রম করার পরিবর্তে, আপনি এই কাস্টমাইজড, ব্যবহারের জন্য প্রস্তুত টেমপ্লেটগুলির মধ্যে একটি ব্যবহার করতে পারেন৷ এগুলি সবই আপনার Google ডক্স ওয়েব ইন্টারফেস থেকে সম্পাদনা এবং অ্যাক্সেসযোগ্য। চলুন এক নজরে দেখে নেওয়া যাক কিভাবে আপনি Google ডক্স টেমপ্লেটগুলি ব্যবহার করে আপনার জীবনকে আরও ভালভাবে সংগঠিত করার পাশাপাশি সেরাগুলির একটি নির্বাচন করতে পারেন৷

Google ডক্স টেমপ্লেট:একটি ওভারভিউ

একটি নতুন নথির ফাঁকা নকশা ছাড়াও, Google ডক্সে সাধারণভাবে ব্যবহৃত নথিগুলির জন্য টেমপ্লেটগুলির একটি পূর্বনির্ধারিত সেট রয়েছে৷ সেগুলি অ্যাক্সেস করার জন্য, আপনাকে শুধুমাত্র যেকোনো Google অ্যাকাউন্ট দিয়ে Google ডক্সে সাইন ইন করতে হবে৷ বিকল্পভাবে, আপনি উপরের ডানদিকে Gmail এর Google Apps উইজেট থেকে Google ডক্স খুলতে পারেন।

আপনার জীবনকে সংগঠিত করার জন্য সেরা Google ডক্স টেমপ্লেট৷

চারটি বিকল্প রয়েছে:ডক্স, শীট, স্লাইড এবং ফর্ম। যেকোনো একটি বেছে নিন এবং উপরের ডানদিকে "টেমপ্লেট গ্যালারী" এ যান। সেখান থেকে আপনি চারটি বিকল্পের জন্য বেশ কয়েকটি অন্তর্নির্মিত টেমপ্লেট দেখতে পারেন।

এই টেমপ্লেটগুলিতে জীবনবৃত্তান্ত, কভার লেটার, ব্যবসায়িক কার্ড, ফ্লায়ার, ব্রোশিওর, ফটো অ্যালবাম, বিবাহের পরিকল্পনাকারী, রেসিপি বই, পোর্টফোলিও এবং আরও অনেক কিছু রয়েছে।

আপনার জীবনকে সংগঠিত করার জন্য সেরা Google ডক্স টেমপ্লেট৷

আপনার Google ডাইভ অ্যাকাউন্টে যেকোনো অনলাইন টেমপ্লেট সংরক্ষণ করতে, "ফাইল -> একটি অনুলিপি তৈরি করুন" এ যান বা কীবোর্ড শর্টকাট Ctrl ব্যবহার করুন। + C . নতুন টেমপ্লেটটি আপনার Google ডক্স টেমপ্লেট গ্যালারিতে সংরক্ষিত হবে।

আপনার জীবনকে সংগঠিত করার জন্য সেরা Google ডক্স টেমপ্লেট৷

Google দস্তাবেজ ডিফল্ট টেমপ্লেটগুলি আপনার জন্য পর্যাপ্ত হতে পারে, তবে আপনার যদি আরও পছন্দের প্রয়োজন হয়, নীচে আমাদের বিনামূল্যের টেমপ্লেট সুপারিশগুলির মধ্যে একটি ব্যবহার করুন৷ এগুলি ওপেন সোর্স ডকুমেন্ট এবং আপনার ইচ্ছামত সম্পাদনা করার জন্য একেবারে বিনামূল্যে৷

1. পুনরায় শুরু করুন

আপনি যদি সত্যিই আপনার সারসংকলনকে আলাদা করতে চান, তাহলে আপনি চাইবেন আপনার কৃতিত্বগুলি একটি চটকদার ডিজাইনের বিভ্রান্তি ছাড়াই নিজেদের জন্য কথা বলুক। রেজিউম রাইটার ডাইরেক্টের এই হার্ভার্ড ব্ল্যাক অ্যান্ড হোয়াইট রেজুমে টেমপ্লেটটি নূন্যতম, পেশাদার এবং দর্শক-বান্ধব। অগোছালো পাঠ্য ব্যবধান আপনাকে যৌক্তিক ক্রমে বিবরণ উপস্থাপন করতে দেয় এবং একটি অনুচ্ছেদ থেকে পরবর্তীতে একটি মসৃণ রূপান্তর প্রদান করে। আপনি উচ্চতর অভিজ্ঞ বা একজন নতুন পেশাদার হোন না কেন, এই ধরনের ক্লাসিক জীবনবৃত্তান্ত কখনই ফ্যাশনের বাইরে যাবে না।

আপনার জীবনকে সংগঠিত করার জন্য সেরা Google ডক্স টেমপ্লেট৷

2. কভার লেটার

যদিও আপনার জীবনবৃত্তান্তটি কালো এবং সাদাতে ছেড়ে দেওয়া একটি ভাল ধারণা, তবে একটি কভার লেটারে সামান্য রঙ যুক্ত করার সাথে কোনও ভুল নেই। GeckoandFly-এর এই সুন্দর টেমপ্লেটটিতে আপনার আবেদনের দিকে নিয়োগকারীর দৃষ্টি আকর্ষণ করার জন্য যা যা প্রয়োজন তা সবই রয়েছে। আপনার ছবি, পুরো নাম, ঠিকানা, ফোন, ইমেল এবং ওয়েবসাইট তাদের নিজ নিজ প্যানেলে বিশিষ্টভাবে প্রদর্শিত হয়। আপনাকে শুধুমাত্র গ্যারামন্ড-স্টাইলের বার্তার উপর ফোকাস করতে হবে যা দেখতে খুব মার্জিত, পরিষ্কার এবং সংক্ষিপ্ত।

আপনার জীবনকে সংগঠিত করার জন্য সেরা Google ডক্স টেমপ্লেট৷

3. চালান

একটি ফাঁকা নথিতে একটি চালান তৈরি করার জন্য অনেকগুলি ক্ষেত্র লিখতে হবে এবং এটি প্রত্যেকের পক্ষে নয়৷ তাই, আমরা Waveapps থেকে এই সম্পূর্ণরূপে কাস্টমাইজযোগ্য চালান নথির সুপারিশ করি, যা আইটেমগুলিকে দ্রুত যোগ করা এবং মুছে ফেলাকে খুব সহজ করে তোলে। সারি এবং কলাম সহজেই আকার পরিবর্তনযোগ্য, এবং নির্বাচিত ফন্ট চোখের উপর সহজ। শীর্ষে থাকা শিরোনামটি একটি লোগো এবং কোম্পানির বিশদ যোগ করার বিকল্প সহ আপনার চালানটিকে পেশাদার চেহারা দেয়। আপনি ব্যাকগ্রাউন্ড পরিবর্তন করতে এবং ফুটার পরিবর্তন করতে পারেন।

আপনার জীবনকে সংগঠিত করার জন্য সেরা Google ডক্স টেমপ্লেট৷

4. ক্যালেন্ডার

একটি ভাল অনলাইন ক্যালেন্ডারে প্রতিটি প্রদত্ত তারিখের জন্য যতটা প্রয়োজন তত বেশি তথ্য যোগ করার নমনীয়তা থাকা উচিত, স্মার্ট সময়সূচীর জন্য জায়গা থাকা উচিত এবং সবকিছু একটি একক স্ক্রিনে দেখার জন্য অনুমতি দেওয়া উচিত। CalendarLabs 2021 এবং 2022 উভয়ের জন্যই দৃশ্যত আকর্ষণীয় ক্যালেন্ডার প্ল্যানারগুলির সাথে এই প্রয়োজনীয়তাগুলি পূরণ করে৷

আপনার জীবনকে সংগঠিত করার জন্য সেরা Google ডক্স টেমপ্লেট৷

পোর্ট্রেট লেআউটের জন্য ধন্যবাদ, আপনি খুব বেশি স্ক্রল না করেই আপনার সমস্ত কার্যকলাপ দেখতে পারেন। প্রতিটি তারিখে আপনি যতটা চান তত বা সামান্য তথ্য মিটমাট করতে পারে। কোনো অবশিষ্ট ইভেন্ট বা ফলো-আপগুলি ক্যাপচার করার জন্য একটি বড় নোট এলাকা রয়েছে৷

5. ব্রোশিওর

আপনি অনলাইনে অনেকগুলি বিনামূল্যের ব্রোশিওর টেমপ্লেট খুঁজে পেতে পারেন, এটি একটি ত্রিগুণ নকশা ("তিন কলাম লেআউট") এর জন্য যেতে আরও সহায়ক, কারণ এটি আপনাকে আপনার ব্রোশার প্রিন্টিং খরচের জন্য সর্বাধিক মূল্য দেবে৷ GooDocs-এর এই সহজ অথচ বিশদ ত্রিগুণে সুন্দরভাবে অনেক শালীন বৈশিষ্ট্য রয়েছে:আকর্ষণীয় শিরোনাম, সুস্পষ্ট ফন্টের আকার, কালো এবং লাল রঙ এবং সামনে এবং পিছনে একটি কাস্টমাইজযোগ্য।

আপনার জীবনকে সংগঠিত করার জন্য সেরা Google ডক্স টেমপ্লেট৷

কলামগুলিকে একত্রিত করে, আপনি ত্রিগুণ নকশাটিকে একটি দ্বি-পার্শ্বযুক্ত ব্রোশিওরে রূপান্তর করতে পারেন। এই নমনীয় টেমপ্লেটটি রেস্টুরেন্ট মেনু, পণ্যের বিজ্ঞাপন বা ইভেন্টের আমন্ত্রণ সহ একাধিক উদ্দেশ্যে ব্যবহার করা যেতে পারে। ব্রোশিওরটি ব্যবহার করার জন্য বিনামূল্যে, তবে বাণিজ্যিক উদ্দেশ্যে GooDocs-এর কিছু অ্যাট্রিবিউশন প্রয়োজন হতে পারে৷

6. ফ্লায়ার

ফ্লায়ার দিয়ে কারো দৃষ্টি আকর্ষণ করার জন্য, আপনার মূল্যবান তথ্যের প্রয়োজন, যেমন সংখ্যা এবং পরিসংখ্যান, লাফ আউট এবং স্পষ্টভাবে দৃশ্যমান হতে। GooDocs-এর একটি কাস্টমাইজযোগ্য ভেগান ফুড ফ্লায়ার রয়েছে যা পেশাদার ডিজাইনারদের দ্বারা তৈরি করা হয়েছে। আপনি পাই চার্ট, সমীক্ষার ফলাফল এবং রেস্তোরাঁর মেনু আইটেম সহ যেকোনো ধরনের ডেটার জন্য নম্বর এবং ফটোগ্রাফ সম্পাদনা করতে পারেন। সবুজ রঙের কম্বিনেশন চোখকে খুব প্রশান্তি দেয়। এছাড়াও QR কোড এবং যোগাযোগের বিশদ বিবরণের জন্য নীচে স্থান রয়েছে।

আপনার জীবনকে সংগঠিত করার জন্য সেরা Google ডক্স টেমপ্লেট৷

7. নিউজলেটার

ফ্লায়ারদের মতো, নিউজলেটারগুলি তথ্যপূর্ণ এবং আকর্ষণীয় হওয়া লক্ষ্য করে কারণ এটি একটি পাঠকের মনোযোগ আকর্ষণ করতে একটি বিভক্ত সেকেন্ডেরও কম সময় নেয়। এই সুন্দর গাঢ় কমলা কর্পোরেট নিউজলেটার একটি কিছুটা দুষ্ট স্পর্শ আছে. এটি এর মসৃণ ডিজাইনের সাথে বিষয়বস্তুর উপর পাঠকের মনোযোগ কেন্দ্রীভূত করতে ব্যর্থ হবে না। সুন্দরভাবে বিভক্ত প্যানেলগুলি পর্যাপ্ত পাঠ্য, ছবি এবং ডেটা ধারণ করতে পারে যা বিশদভাবে সত্যই শিক্ষামূলক হতে পারে। যদিও এটি দেখতে খুব আকর্ষণীয়, আপনি Google ডক্সে সহজেই কালো/কমলা রঙের স্কিম পরিবর্তন করতে পারেন৷

আপনার জীবনকে সংগঠিত করার জন্য সেরা Google ডক্স টেমপ্লেট৷

8. বিজনেস কার্ড

আপনি যদি চান যে আপনার পরিচিতিগুলি ভবিষ্যতের রেফারেন্সের জন্য আপনার ব্যবসায়িক কার্ড রাখতে পারে, তবে এটি অবশ্যই অন্যদের থেকে আলাদা হওয়া উচিত। GooDocs একটি সৃজনশীল বিজনেস কার্ড অফার করে সুন্দর গাঢ় রং এবং ব্যক্তিত্বের ড্যাশ, কিউব ব্লকের জন্য ধন্যবাদ। আপনার ব্যক্তিগতকরণের স্পর্শ যোগ করার জন্য টেমপ্লেটে পর্যাপ্ত স্থান রয়েছে, তা ফটোগ্রাফ, লোগো বা ধারণা/উদ্ধৃতিই হোক। এই ব্যবসায়িক কার্ডটি প্রতিভাবান ডিজাইনারদের দ্বারা ডিজাইন করা হয়েছে তা হল আরেকটি শক্তিশালী স্যুট, কারণ এটি প্রচারমূলক প্রয়োজনের জন্য আপনার খ্যাতি সিমেন্ট করতে সাহায্য করে।

আপনার জীবনকে সংগঠিত করার জন্য সেরা Google ডক্স টেমপ্লেট৷

9. পাঠ পরিকল্পনা

আপনি যদি একজন শিক্ষক হন, তাহলে আপনি চান যে শ্রেণীকক্ষের পাঠের পরিকল্পনা বিশদ এবং তথ্যপূর্ণ হোক, তবুও সহজে সম্পাদনাযোগ্য। এই নো-ফ্রিলস Google পত্রক-ভিত্তিক পাঠ পরিকল্পনা টেমপ্লেটটি যে কোনও বিষয়ের জন্য ব্যবহার করা যেতে পারে, কারণ প্রচুর শ্রেণীকক্ষ অধ্যয়নের তথ্য সরবরাহ করা হয়েছে আপনাকে শুধুমাত্র ঘরগুলি সম্পাদনা করতে হবে এবং আপনার নিজের বিষয়ের মানদণ্ড অনুসারে শীটটি কাস্টমাইজ করতে হবে৷ অন্তর্ভুক্ত হল নির্দেশমূলক ক্রম, নোট, প্রশ্ন, বোঝাপড়ার মূল্যায়ন, এবং একটি বিষয় সম্পর্কিত ক্রিয়াকলাপ বন্ধ করা।

আপনার জীবনকে সংগঠিত করার জন্য সেরা Google ডক্স টেমপ্লেট৷

10. রেসিপি বই

আপনি একটি রান্নার বই একসাথে রাখতে চান? অনলাইনে Google ডক্স-সামঞ্জস্যপূর্ণ ফ্রি রেসিপি বই খুঁজে পাওয়া সহজ নয়। বেশিরভাগই প্রিমিয়াম, এবং বিনামূল্যেরগুলির ভাল নান্দনিকতা নেই৷ একটি ব্যতিক্রম হল GooDocs এর এই সুন্দর রেসিপি বইটি এর মনোরম গ্রীষ্ম-সবুজ পটভূমি, হাইলাইট করা উপাদান এবং দিকনির্দেশ সহ। আপনি সহজেই অন্য কোনো খাদ্য-সম্পর্কিত ছবি যোগ করতে পারেন। আপনি যে রেসিপিই লিখুন না কেন, আপনি নির্দেশের সম্পূর্ণ সেট পেতে অতিরিক্ত লাইন যোগ করা চালিয়ে যেতে পারেন।

আপনার জীবনকে সংগঠিত করার জন্য সেরা Google ডক্স টেমপ্লেট৷

11. প্রকল্প পরিকল্পনা প্রস্তাব

যেকোনো শৃঙ্খলায় প্রকল্পগুলি পরিচালনা করার জন্য, আপনার একটি সঠিক রিসোর্স টাইমশীট প্রয়োজন যা প্রতিটি কাজের জন্য বরাদ্দ করা ঘন্টার পাশাপাশি অন্যান্য উন্নত সম্পদ ব্যবস্থাপনা ফাংশন দেয়। Google পত্রকের জন্য এই বিস্তৃত প্রকল্প বইটি সম্পাদনা করার জন্য বিনামূল্যে এবং নথির মধ্যে অনেক আগে থেকেই বিদ্যমান মানদণ্ড রয়েছে৷ এর মধ্যে রিসোর্স বিলযোগ্যতা, রিসোর্স বাজেটের শতাংশ, নন-বিলিং ঘন্টা, মিটিংয়ে কাটানো ঘন্টা এবং অন্যান্য কার্যক্রম অন্তর্ভুক্ত। সঠিক সম্পদ পরিকল্পনার মাধ্যমে, আপনি সহজেই প্রকল্পের লক্ষ্য অর্জন করতে পারেন।

আপনার জীবনকে সংগঠিত করার জন্য সেরা Google ডক্স টেমপ্লেট৷

12. ব্যয় ট্র্যাকার

পারিবারিক বা অন্যান্য ধরণের খরচ পরিচালনা করতে, একটি সাপ্তাহিক ব্যয় ট্র্যাকার থাকা ভাল। Reddit দ্বারা এই সহজ সাপ্তাহিক বাজেট শীট সমস্ত খরচ কভার করে:ক্রেডিট কার্ড বিল, মুদি, গ্যাস, অনলাইন সাবস্ক্রিপশন, গাড়ি মেরামত, পোষা প্রাণীর যত্ন, চিকিৎসা খরচ, বীমা, ভ্রমণ, এবং অন্য কিছু যা আপনি যোগ করতে চান। সাপ্তাহিক শীট ক্যালেন্ডারের সম্পূর্ণ পরিমাণে প্রসারিত হয়। আপনি ভবিষ্যতের জন্য আরও সারি, সপ্তাহ এবং কলাম যোগ করতে পারেন। আপনি সাপ্তাহিক বাজেটের পরিসংখ্যানগুলিকে একটি বার্ষিক ব্যয়ের ট্যালিতেও একত্রিত করতে পারেন।

আপনার জীবনকে সংগঠিত করার জন্য সেরা Google ডক্স টেমপ্লেট৷

13. ভ্রমণ পরিকল্পনাকারী

আপনার ভ্রমণের পরিকল্পনা করার জন্য, বিশেষ করে কোভিড-পরবর্তী বিশ্বে, আপনাকে টিকা, বিভিন্ন দেশের প্রবেশ/প্রস্থানের মানদণ্ড, বীমা, ফ্লাইট সময়সূচী এবং বাসস্থান পরিকল্পনা সহ অনেকগুলি প্রয়োজনীয় মানদণ্ড পরীক্ষা করতে হবে।

আপনার জীবনকে সংগঠিত করার জন্য সেরা Google ডক্স টেমপ্লেট৷

ভ্রমণ ওয়েবসাইট লাইফহ্যাকার এই ভ্রমণ তথ্য শীটটি ভাগ করেছে যা একটি Google পত্রক নথিতে আপনার সমস্ত ভ্রমণ-সম্পর্কিত উদ্বেগগুলিকে সংগঠিত করে৷ আপনি সহজেই ঘরগুলি পরিবর্তন করতে পারেন এবং আপনার নির্দিষ্ট ভ্রমণের প্রয়োজনীয়তার জন্য যতগুলি সারি প্রয়োজন ততগুলি যোগ করতে পারেন। আপনি যদি এই ধরনের একটি নথির সাথে পদ্ধতিগত হন তবে এটি আপনার সমস্ত ভ্রমণ তথ্য আপনার ডিভাইসে রাখবে, যা যেতে যেতে অ্যাক্সেসযোগ্য করে তুলবে৷

14. বিবাহ এবং পার্টি পরিকল্পনাকারী

আপনি বিবাহ বা একটি বড় পার্টির পরিকল্পনা করছেন না কেন, অনেকগুলি আইটেম রয়েছে যা চূড়ান্ত করা দরকার। Google ডক্সের স্লাইড বিকল্পটি আপনাকে আপনার ইভেন্টের প্রতিটি ছোট দিক পরিচালনা করতে সাহায্য করার জন্য সৃজনশীল ডিজাইনের সাথে আপনার কল্পনাকে প্রসারিত করতে দেয়৷ GooDocs-এর এই ওয়েডিং প্ল্যানার আপনার বিয়ে/পার্টি যাত্রাপথের একটি মার্জিত সারসংক্ষেপ দেয়। ভ্রমণপথে আরও আইটেম যোগ করতে ফুলের নকশাটি একাধিক স্লাইড এবং পৃষ্ঠাগুলিতে প্রতিলিপি করা যেতে পারে। এই থিমটি বিয়ের আমন্ত্রণ কার্ড এবং আরও অনেক কিছুতে ব্যবহার করার জন্য যথেষ্ট আকর্ষণীয়৷

আপনার জীবনকে সংগঠিত করার জন্য সেরা Google ডক্স টেমপ্লেট৷

প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্ন

1. Google ডক্স টেমপ্লেট কি বিনামূল্যে?

এই তালিকার সমস্ত টেমপ্লেটগুলি একেবারে বিনামূল্যে এবং ব্যবহারের জন্য প্রস্তুত৷ যাইহোক, আপনি অনলাইনে অনেক পেইড টেমপ্লেট খুঁজে পেতে পারেন যেগুলোর ডিজাইন এবং পছন্দের ক্ষেত্রে আরও বৈচিত্র্য রয়েছে। Google ডক্সে অন্তর্নির্মিত টেমপ্লেটগুলি সর্বদা বিনামূল্যে।

2. কিভাবে আমি Google ডক্সের জন্য আরও বিনামূল্যের টেমপ্লেট পেতে পারি?

আপনি যদি বিনামূল্যের টেমপ্লেটগুলি খুঁজছেন, তাহলে আপনি আমাদের উপরের সমস্ত বিভাগ জুড়ে Google ডক্সেই বিভিন্ন ধরণের সন্ধান করতে পারেন৷ এই ওয়েবসাইটটি পেশাদার ডিজাইনারদের দ্বারা তৈরি বিনামূল্যের টেমপ্লেটগুলির একটি চমৎকার ভান্ডার। আপনি যদি অনলাইনে টেমপ্লেট ডিজাইন কোম্পানির সোশ্যাল মিডিয়া ফিড অনুসরণ করেন, যেমন ক্যানভা, তারা প্রায়শই তাদের সর্বশেষ ডিজাইন বিনামূল্যে শেয়ার করে, Google ডক্স সহ৷

3. আমার কি Google ডক্স বা Word ব্যবহার করা উচিত?

গুগল ডক্স এবং মাইক্রোসফ্ট ওয়ার্ড উভয়েরই তাদের সূক্ষ্ম পয়েন্ট রয়েছে এবং প্রত্যেকটির সাথে কাজ করার জন্য অনেক সমৃদ্ধ টেমপ্লেট রয়েছে। শব্দটি অফলাইন ব্যবহারের জন্য পছন্দের কারণ এটিতে আরও উন্নত বৈশিষ্ট্য রয়েছে এবং এটি অনেক বেশি সময় ধরে রয়েছে৷ Google ডক্স অনলাইন ব্যবহার করার জন্য সত্যিই খুব সুবিধাজনক, কারণ এটি আপনার ক্লাউড অ্যাকাউন্টগুলির সাথে খুব ভালভাবে সংহত করে এবং যারা Gmail ব্যবহার করে তাদের দ্বারা সমর্থিত৷

উপরন্তু, আপনি সহজেই Google ডক্সকে Word-এ রূপান্তর করতে পারেন এবং এর বিপরীতে। আমাদের কাছে Google ডক্সের জন্য একটি কীবোর্ড শর্টকাট চিটশিট রয়েছে, যা আপনার অনেক সময় বাঁচাবে।


  1. সত্যিই কি Google Photos হল ফটোগুলি সঞ্চয় ও সংগঠিত করার একমাত্র পছন্দ

  2. আপনার বাচ্চাদের জন্য 10টি সেরা Google হোম গেম

  3. 5 সেরা Google ডক্স রিজিউম টেমপ্লেট এবং সেগুলি কীভাবে ব্যবহার করবেন

  4. Google ডক্সে একটি অ্যাড-অন কীভাবে ইনস্টল করবেন? কোনটি সেরা Google ডক্স অ্যাড-অন?