কম্পিউটার

আপনার চারপাশে ঘটতে থাকা ইভেন্টগুলি আবিষ্কার করার জন্য 10টি সেরা অ্যাপ৷

বন্ধুদের সাথে একটি ইভেন্টের বাইরে যাওয়া এবং উপভোগ করা আজীবন স্মৃতি তৈরি করার সেরা উপায়গুলির মধ্যে একটি। আপনার বাজেট যাই হোক না কেন, সবসময়ই কিছু না কিছু বিনোদন পাওয়া যায়—এটি খুঁজে পাওয়া সবসময়ই কঠিন ছিল।

আজ, আপনার স্মার্টফোন ছাড়া আর কিছুই ব্যবহার না করে, আপনি আপনার কাছাকাছি ঘটতে থাকা স্থানীয় ঘটনাগুলির সাথে সংযোগ করতে পারেন৷ আপনি বাড়িতে আরাম করছেন বা একটি নতুন শহরে সময় উপভোগ করছেন না কেন, সেরা স্থানীয় ইভেন্টগুলি খুঁজে পেতে এই স্মার্টফোন অ্যাপগুলি ব্যবহার করুন৷

1. Eventbrite

ইভেন্টব্রিট হল সব ধরনের স্থানীয় ঘটনা খোঁজার জন্য সবচেয়ে বড় ইভেন্ট অ্যাপগুলির মধ্যে একটি। মিউজিক ফেস্টিভ্যাল, ক্রাফট শো, এমনকি বার ক্রলও আপনার নখদর্পণে।

আপনার চারপাশে কী ঘটছে তা দেখতে আপনার অবস্থানে অ্যাক্সেস সক্ষম করুন, বা শহর অনুসারে অনুসন্ধান করুন৷ অ্যাপটি তারপরে আপনাকে তারিখ, সময়, অবস্থান, মানচিত্র এবং অনুরূপ ইভেন্ট দেয়। এছাড়াও আপনি টিকিটের মূল্য চেক করতে পারেন এবং যেগুলি উপলব্ধ তা অর্ডার করতে পারেন৷

আপনি বিভাগ দ্বারা ইভেন্ট ব্রাউজ করতে পারেন বা নির্দিষ্ট কিছু অনুসন্ধান করতে পারেন। এছাড়াও, আপনি আপনার বন্ধুদের সাথে ঘটনাগুলি ভাগ করতে পারেন বা একটি বিনামূল্যের অ্যাকাউন্টের মাধ্যমে আপনার পছন্দগুলি সংরক্ষণ করতে পারেন৷ এটি আপনার বাচ্চাদের জন্য ক্রিয়াকলাপগুলি সন্ধান করার জন্য এমনকি দুর্দান্ত৷

2. শহরের সমস্ত ইভেন্ট

এছাড়াও আপনি শহরের সমস্ত ইভেন্ট সহ আপনার এলাকার ইভেন্টগুলি খুঁজে পেতে পারেন৷ খেলাধুলা এবং শিল্প থেকে কর্মশালা এবং সেমিনার পর্যন্ত, আপনি আপনার জন্য সঠিক উপলক্ষ খুঁজে পেতে পারেন। এটি ডিজিটাল যাযাবরদের জন্য একটি অপরিহার্য মোবাইল অ্যাপ।

শুরু করতে আপনার বর্তমান শহরে পপ করুন এবং তারপর বিভাগ অনুসারে তালিকাভুক্ত ইভেন্টগুলি ব্রাউজ করুন। আপনি একটি বিভাগের মধ্যে সমস্ত ইভেন্ট দেখতে ট্যাপ করতে পারেন, যেমন বিনোদন৷ অথবা আসন্ন . তারপর, কনসার্ট এর মতো উপশ্রেণিগুলির দ্বারা আপনার ফলাফলগুলিকে সংকুচিত করুন৷ অথবা কমেডি .

শহরের সমস্ত ইভেন্ট আপনাকে তারিখ, সময় এবং অবস্থানের পাশাপাশি বিবরণ, মানচিত্র এবং টিকিটের লিঙ্ক দেয়। এই অ্যাপটির সবচেয়ে ভালো বিষয় হল আপনি উপস্থিত থাকলে চিহ্নিত করার ক্ষমতা, সংগঠকের সাথে যোগাযোগ করুন, এটি আপনার ক্যালেন্ডারে যোগ করুন এবং বন্ধুদের সাথে শেয়ার করুন—সবকিছুই এক জায়গা থেকে।

3. ঐক্য

ইউনেশন আপনাকে ইভেন্টগুলি আবিষ্কার করতে বা সহজেই সেগুলি অনুসন্ধান করতে দেয়। একটি বিনামূল্যে অ্যাকাউন্ট সেট আপ করুন এবং তারপর অবস্থান দ্বারা ব্রাউজ করুন. আপনি কর্মী বাছাই, সম্প্রতি যোগ করা, আগ্রহ, অবস্থান, তারিখ বা নির্মাতার জন্য ফিল্টার দিয়ে আপনার বিকল্পগুলিকে সংকুচিত করতে পারেন৷

আপনি যদি শুধুমাত্র ফ্যাশন, পরিবার বা ফিটনেস ইভেন্টের জন্য খুঁজছেন, আপনি দ্রুত খুঁজে পেতে ট্যাপ করতে পারেন। তারপর তারিখ, সময়, অবস্থান, বিবরণ পর্যালোচনা করুন এবং ব্যবহারকারী গোষ্ঠী থেকে অন্য কে উপস্থিত হচ্ছে তা দেখুন। আপনি যদি যাওয়ার পরিকল্পনা করেন তবে আপনি চিহ্নিত করতে পারেন, যা ইউনেশন ব্যবহার করে এমন বন্ধুদের সাথে একত্রিত হওয়া সহজ করে তোলে।

যদি কোনো ইভেন্টের জন্য টিকিটের প্রয়োজন হয়, আপনি মূল্য চেক করতে পারেন এবং সরাসরি অ্যাপ থেকে অর্ডার দিয়ে এগিয়ে যেতে পারেন।

4. টিকপিক:কোন ফি টিকিট নেই

টিকপিকের সবচেয়ে বড় সুবিধা হল অ্যাপের সহজবোধ্য মূল্যের মডেল। ঐতিহ্যবাহী টিকিট সাইটগুলি থেকে টিকিট কেনার বিষয়ে সবচেয়ে খারাপ জিনিসগুলির মধ্যে একটি হল পরিষেবা ফি। যদিও কনসার্টের টিকিট $40-এর নিচে তালিকাভুক্ত হতে পারে, পরিষেবা ফি পরে প্রায়শই তাদের খরচ $50-এর বেশি হয়।

TickPick সরাসরি প্রদর্শিত খরচের মধ্যে সমস্ত ফি এবং বিচিত্র মূল্য গণনা করে যাতে আপনি জানেন যে স্থানীয় ইভেন্টগুলিতে যোগ দিতে আপনার কত খরচ হবে। এটি স্থানীয় ইভেন্টগুলি খুঁজে বের করার একটি দুর্দান্ত উপায় এবং অবিলম্বে আপনার উপস্থিতি সামর্থ্য আছে কিনা তা খুঁজে বের করার৷

আপনি শেষ মুহূর্তের স্থানীয় ইভেন্টগুলিতে ডিল খুঁজে পেতে অ্যাপটি ব্যবহার করতে পারেন এবং প্রবেশের জন্য আপনার টিকিট স্ক্যান করতে সরাসরি এটি ব্যবহার করতে পারেন।

5. Ticketmaster

স্থানীয় আর্ট শো বা ব্যবসায়িক কর্মশালার চেয়ে আপনার পছন্দের ইভেন্টের ধরন কিছুটা বড় হতে পারে। খেলাধুলা, থিয়েটার এবং লাইভ মিউজিক ইভেন্টের জন্য, টিকিটমাস্টার সুপরিচিত। আপনার ইভেন্টগুলি খুঁজুন, আপনার টিকিট কিনুন এবং আপনি একটি মজার দিন বা সন্ধ্যায় যাওয়ার পথে রয়েছেন৷

আপনি যদি অনলাইনে টিকিটমাস্টার ব্যবহার করেন, আপনি অ্যাপে আপনার অ্যাকাউন্টে লগ ইন করতে পারেন। তারিখ, সময়, অবস্থান, অ্যাক্সেসযোগ্যতা, পার্কিং এবং একটি মানচিত্র সহ ইভেন্টের বিবরণ পান। তারপর ভেন্যু, টিকিটের মূল্য এবং আপনি যেতে প্রস্তুত থাকলে কেনার জন্য বসার জায়গা দেখুন।

টিকিটমাস্টারের সুপরিচিত দিকটি অন্যান্য তালিকাভুক্ত বিকল্পগুলির তুলনায় অর্থ ফেরত এবং বাতিলকরণকে কিছুটা নিরাপদ করে তোলে৷

6. মিটআপ

2002 সালে এর প্রতিষ্ঠার পর থেকে, Meetup উপলব্ধ সবচেয়ে জনপ্রিয় ইভেন্ট ফাইন্ডার অ্যাপে পরিণত হয়েছে।

ব্র্যান্ডটি অসাবধানতাবশত 2019 সালের WeWork ঝড়ের মাঝামাঝি সময়ে রিয়েল এস্টেট কোম্পানির 2017 কেনাকাটার পরে নিজেকে খুঁজে পেয়েছিল। যাইহোক, 2020 সালের মার্চ মাসে, এটি আবার হাত পরিবর্তন করে এবং এর দীর্ঘমেয়াদী ভবিষ্যত নিরাপদ বলে মনে হয়।

অ্যাপটি স্থানীয়ভাবে ব্যক্তিগত বৈঠক এবং ইভেন্টগুলিতে ফোকাস করে৷ সারা বিশ্বে 225,000 টিরও বেশি মিটআপ গ্রুপ 130টি দেশে স্থানীয় ইভেন্ট তালিকাভুক্ত করতে অ্যাপটি ব্যবহার করে।

7. খেলার সময়

স্থানীয় ইভেন্টের জন্য খেলাধুলা আপনার প্রথম পছন্দ হলে গেমটাইম একটি দুর্দান্ত অ্যাপ বিকল্প। যদিও অ্যাপটি সব ধরনের ইভেন্টও অফার করে, এটি বিশেষভাবে স্পোর্টস গেমের জন্য ডিজাইন করা হয়েছে।

অ্যাপটি গ্রাহকদের শেষ মুহূর্তের টিকিট কিনতে সহায়তা করার উপর দৃষ্টি নিবদ্ধ করে। খেলা বা পারফরম্যান্স কাছাকাছি আসার সাথে সাথে টিকিটের দাম কমে যায়। গেমটাইম আপনাকে এই মূল্য হ্রাসের সুবিধা নিতে সাহায্য করে এবং আপনাকে সর্বনিম্ন মূল্যের সেরা টিকিট পেতে সাহায্য করে। আপনি এমনকি খুব কম দামের জন্য শুরুর সময়ের 90 মিনিট পর পর্যন্ত টিকিট কিনতে পারেন যদি আপনি শুরুটি মিস করতে আপত্তি না করেন।

গেমটাইম একটি চমত্কার ফেরত নীতি নিয়েও গর্ব করে। যাইহোক, এটি লক্ষ করা উচিত যে বেশ কয়েকটি পর্যালোচনা অন্যথায় দাবি করছে। সমস্ত অনলাইন টিকিট রিসেলারদের মতো, ক্রেতারা সাবধান।

8. Facebook

আপনার চারপাশে ঘটতে থাকা ইভেন্টগুলি আবিষ্কার করার জন্য 10টি সেরা অ্যাপ৷

Facebook ইভেন্টগুলি নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়ার গল্পগুলি প্রত্যেকেই শুনেছে, হাজার হাজার লোক জন্মদিনের পার্টিতে উপস্থিত হয়েছে এবং এর মতো (আমরা এটি সুপারিশ করি না!) শুধুমাত্র এই গল্পগুলিই আপনার কাছাকাছি ঘটতে থাকা ঘটনাগুলি খুঁজে পাওয়ার জন্য Facebook এর ক্ষমতার প্রমাণ। .

এমনকি আপনি একজন সক্রিয় Facebook ব্যবহারকারী না হলেও, মনে রাখবেন যে আপনার এলাকার শত শত রেস্তোরাঁ, ব্যবসা এবং কার্যকলাপ গোষ্ঠী একটি সক্রিয় প্রোফাইল বজায় রাখে। এমনকি একটি নির্দিষ্ট পোস্টের উল্লেখ করে এমন লোকেদের জন্য তাদের ডিসকাউন্ট এবং প্রচারের প্রস্তাব দেওয়া মোটামুটি সাধারণ। এবং মানচিত্র, অংশগ্রহণকারীদের তালিকা এবং ইভেন্ট ম্যানেজমেন্ট টুল সহ, Facebook একটি আশ্চর্যজনকভাবে দরকারী ইভেন্ট অ্যাপ৷

9. StubHub

আপনি যদি বৃহত্তর ইভেন্টের ধারণা পছন্দ করেন এবং একটি অ্যাপে টিকিট কেনাকাটা করেন, কিন্তু একটি টিকিটমাস্টার বিকল্প চান, তাহলে StubHub ব্যবহার করে দেখুন। এটি আপনাকে স্পোর্টস, থিয়েটার বা সঙ্গীতের মতো অবস্থান বা বিভাগ অনুসারে কী ঘটছে তা অন্বেষণ করতে দেয়৷

টিকিটমাস্টারের মতো, আপনি সমস্ত ইভেন্টের বিবরণ দেখতে পারেন, বসার মানচিত্র দেখতে পারেন, টিকিটের দাম দেখতে পারেন এবং একটি ক্রয় করতে পারেন। আপনি যদি একটি বিনামূল্যের অ্যাকাউন্টের জন্য সাইন ইন করেন বা সাইন আপ করেন তবে আপনি মূল্য সতর্কতা বৈশিষ্ট্যটি ব্যবহার করতে পারেন৷

আপনি উত্সব বা প্যারেডের মতো ছোট ইভেন্টগুলি খুঁজে নাও পেতে পারেন, তবে আপনি যদি বড় হতে চান তবে অ্যাপটি পরীক্ষা করার মতো।

10. Snapchat

আপনি যদি বিনামূল্যে এবং স্বতঃস্ফূর্ত স্থানীয় ইভেন্টগুলি খুঁজছেন তবে স্ন্যাপচ্যাট একটি দুর্দান্ত বিকল্প। এটিও একটি চমত্কার পছন্দ কারণ সোশ্যাল নেটওয়ার্কিং এর উদ্দেশ্যে এটি ডাউনলোড করার একটি ভাল সুযোগ রয়েছে৷

আপনার দ্বারা ইভেন্টগুলি পরীক্ষা করার সবচেয়ে সহজ উপায়গুলির মধ্যে একটি হল কেবল আপনার বন্ধুদের পৃথক গল্পগুলি দেখা। এটি ভিতরের স্কুপ পেতে এবং আপনার নিকটতম বন্ধুরা কোথায় আড্ডা দিচ্ছে তা দেখার একটি দুর্দান্ত উপায়৷

স্থানীয় ইভেন্টগুলি খোঁজার জন্য স্ন্যাপচ্যাটের চূড়ান্ত টুল হল স্ন্যাপ ম্যাপ। আপনি মানচিত্রের মাধ্যমে স্ক্রোল করতে পারেন এবং জিওট্যাগযুক্ত সর্বজনীন গল্প বা হট অবস্থানগুলির জন্য অনুসন্ধান করতে পারেন। বর্তমানে যে অবস্থানগুলি লাল জ্বলছে সেগুলিতে প্রচুর ব্যবহারকারী এবং কার্যকলাপ রয়েছে৷ বর্তমানে শহরের চারপাশে কী ঘটছে তা দেখতে আপনি এই হট স্পট এবং অবস্থানগুলিতে প্রেস করতে পারেন এবং কিছু ভাল মজার জন্য সেখানে যেতে পারেন৷

বাইরে যাওয়া বা থাকা?

এই অ্যাপগুলির যে কোনও একটি ব্যবহার করা একটি রাতের জন্য কিছু স্থানীয় মজা খুঁজে বের করার একটি দুর্দান্ত উপায়। আপনি যত বড় বা ছোট ইভেন্টে আগ্রহী হন না কেন, আপনার স্থানীয় বিনোদনের জন্য একটি অ্যাপ রয়েছে।

কখনও কখনও এমনকি স্থানীয় বারে রাস্তার নিচে যাওয়া ঠিক "স্থানীয়" যথেষ্ট নয়। আপনি যদি বাড়িতে থাকতে চান এবং বাইরে যাওয়া এড়াতে চান—কিন্তু তারপরও কিছু দুর্দান্ত শো এবং ইভেন্টগুলি উপভোগ করতে চান—আপনার বসার ঘরের আরাম থেকে একটি ভার্চুয়াল কনসার্টে যোগ দেওয়ার চেষ্টা করুন।


  1. অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা অ্যালার্ম ক্লক অ্যাপ

  2. সঙ্গীত উৎপাদনের জন্য 6টি সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ

  3. অ্যান্ড্রয়েডের জন্য 8টি সেরা বাইনোরাল বিটস অ্যাপ

  4. 6টি সেরা ক্যাশব্যাক অ্যাপ যা আপনাকে কেনাকাটার জন্য পুরস্কৃত করে