কম্পিউটার

আপনার অ্যান্ড্রয়েড ফ্ল্যাশলাইট অ্যাক্সেস করার 2টি দ্রুততম উপায়৷

শহরে, সর্বদা কোথাও আলোর উত্স থাকে। এটি খুব কমই কালো হয়। কিন্তু আপনি যদি কখনো দেশে থাকেন বা পর্যাপ্ত ক্যাম্পিং করে থাকেন, তাহলে আপনি ফ্ল্যাশলাইটের প্রয়োজনীয়তা বুঝতে পারবেন।

একটি বাস্তব টর্চলাইটের সাথে, আপনার কাছে একটি বোতাম রয়েছে যা একটি কাজ করে। একটি ফোনের ফ্ল্যাশলাইটের সাহায্যে, এটি চালু করার জন্য আপনাকে তিন বা চারটি অ্যাকশনের মধ্য দিয়ে যেতে হতে পারে।

আপনি যদি ক্রমাগত অ্যান্ড্রয়েডের ফ্ল্যাশলাইট ব্যবহার করে থাকেন, তাহলে এটিকে আরও দ্রুত অ্যাক্সেস করতে সহায়তা করার জন্য এখানে দুটি প্রয়োজনীয় অ্যাপ রয়েছে৷

1. আইকন টর্চ

আপনার অ্যান্ড্রয়েড ফ্ল্যাশলাইট অ্যাক্সেস করার 2টি দ্রুততম উপায়৷

আইকন টর্চ এমন একটি অ্যাপ যা আপনার ফ্ল্যাশলাইট চালু করে। আর এইটুকুই করে—আর কিছু নয়।

এটা কোন ইন্টারফেস আছে. এটা একটি উইজেট না. কোন কনফিগারেশন নেই. আপনি শুধু এটি আলতো চাপুন, এবং আপনার ফ্ল্যাশলাইট চালু হবে. এটি আবার আলতো চাপুন, এবং এটি বন্ধ হয়ে যায়। এটা খুবই সহজ।

আরও ভালো, অ্যাপটির কোনো অনুমতির প্রয়োজন নেই এবং এতে কোনো বিজ্ঞাপন নেই। এটি কেবল শান্তভাবে তার কাজ করে এবং আপনার পথ থেকে বেরিয়ে যায়। আপনি যদি এটি পছন্দ করেন তবে একটি অনুদান সংস্করণও রয়েছে৷

আপনি এটিকে আপনার হোম স্ক্রিনে যেকোনো জায়গায় রাখতে পারেন, শর্টকাট বার সহ এটিকে শুধুমাত্র একটি স্পর্শে অ্যাক্সেস করতে। এটি তিনটি (ডিফল্ট ফ্ল্যাশলাইটের জন্য) থেকে দুটিতে সক্রিয় করার জন্য আপনার প্রয়োজনীয় পদক্ষেপের সংখ্যা হ্রাস করে:আপনার স্ক্রীনটি চালু করুন, তারপর বোতামটি স্পর্শ করুন৷

2. বিজ্ঞপ্তি টগল

আপনার অ্যান্ড্রয়েড ফ্ল্যাশলাইট অ্যাক্সেস করার 2টি দ্রুততম উপায়৷

বিজ্ঞপ্তি টগল অনেক বৈশিষ্ট্য সহ একটি দুর্দান্ত সরঞ্জাম। এটি আপনাকে বিজ্ঞপ্তি তালিকায় বোতাম যোগ করতে দেয় যা ফ্লাইট মোড সক্ষম করা, আপনার সঙ্গীত বিরতি দেওয়া এবং ফ্ল্যাশলাইট চালু করার মতো কাজ করে৷

এই অ্যাপটি ব্যবহার করা সহজ এবং কাজ করে। এটিতে কোনও বিজ্ঞাপন নেই এবং কোনও অনুমতির প্রয়োজন নেই৷ বিক্রয়ের জন্য প্রিমিয়াম বৈশিষ্ট্য আছে, কিন্তু এটি সত্যিই একটি অনুদানের বেশি।

ফ্ল্যাশলাইট সক্ষম করতে, অ্যাপ খুলুন, অন্যান্য-এ স্ক্রোল করুন এবং চেকবক্সগুলির একটিতে ক্লিক করুন। প্রতিটি চেকবক্স এক সারি উইজেটের জন্য। সর্বাধিক দুটি সারি সহ আপনার প্রতি বিজ্ঞপ্তি সারি একাধিক টগল থাকতে পারে৷

আপনার অ্যান্ড্রয়েড ফ্ল্যাশলাইট অ্যাক্সেস করার 2টি দ্রুততম উপায়৷

আপনি এখন শুধুমাত্র একটি ধাপে আপনার ফ্ল্যাশলাইট চালু করতে পারেন। প্রথমে, সেটিংস> ডিসপ্লে> অ্যাডভান্সড> লক স্ক্রীন-এ যান এবং লক স্ক্রিনে বিজ্ঞপ্তি দেখানোর জন্য আপনার ফোন সেট করুন। অবশেষে, ফোন চেক করতে লিফট সক্ষম করুন অথবা জাগানোর জন্য উত্তোলন করুন , আপনি কি ডিভাইস পেয়েছেন তার উপর নির্ভর করে।

দ্রুত আপনার ফ্ল্যাশলাইট অ্যাক্সেস করুন

এই অ্যাপগুলির মধ্যে একটিতে নিজেকে সীমাবদ্ধ করার সত্যিই কোন প্রয়োজন নেই। বিভিন্ন পরিস্থিতি এক বা অন্যের জন্য কল করতে পারে।

আপনি যদি গাড়ি থেকে নামছেন, আপনি আপনার লক স্ক্রীন থেকে আলো জ্বালাতে বিজ্ঞপ্তি টগল ব্যবহার করতে পারেন। আপনি যদি আপনার তাঁবুতে আপনার ফোনের সাথে নুডলিং করেন, আপনি দ্রুত আইকন টর্চ ব্যবহার করে দেখতে পারেন যে সেই শব্দটি ভালুক বা বীভার ছিল।

এবং এটি শুধুমাত্র পৃষ্ঠ স্পর্শ করে। আপনি যদি নতুন অ্যাপ ইনস্টল করতে না চান, তাহলে আপনার ফ্ল্যাশলাইট চালু এবং বন্ধ করার অন্যান্য উপায় রয়েছে।


  1. ম্যাক ওএস এক্স-এ আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসের স্ক্রিন কীভাবে রেকর্ড করবেন

  2. অ্যান্ড্রয়েড পরিচিতিগুলির সর্বাধিক ব্যবহার করার 5 টি উপায়

  3. অ্যান্ড্রয়েড ডিভাইসে ফ্ল্যাশলাইট চালু করার ৬টি উপায়

  4. Android এ আপনার ওয়ালপেপার পরিবর্তন করার ৪টি উপায়