কম্পিউটার

সারফেস ল্যাপটপ স্টুডিও এপ্রিলের পরে একটি ভয়েস ক্ল্যারিটি বৈশিষ্ট্য পাচ্ছে

Microsofts এপ্রিল 5 "Windows Powers the Future of Hybrid Work" ইভেন্টে Windows 11 ফ্রন্টে প্রচুর খবর দেখানো হয়েছে। কভার করা হয়েছে কিছু নতুন এআই-চালিত কনফারেন্সিং বৈশিষ্ট্য যা কোয়ালকম সিপিইউ সহ Windows 11 পিসিতে আসবে যা নিউরাল প্রসেসিং ইউনিট বৈশিষ্ট্যযুক্ত। তবুও, মাইক্রোসফটের নিজস্ব ডিভাইস, সারফেস ল্যাপটপ স্টুডিও সম্পর্কে কিছু খবর ছিল যা এই মাসের শেষের দিকে ভয়েস স্পষ্টতা বৈশিষ্ট্য পাবে (নিওউইনের মাধ্যমে।)

ভয়েস ক্ল্যারিটি বৈশিষ্ট্যটি আপনি যেমন ভাবেন তেমন কাজ করে। এটি আপনার টিম কলগুলি পরিষ্কার করতে সারফেস ল্যাপটপ স্টুডিওর স্টুডিও মাইক্রোফোন ব্যবহার করে। এর মানে প্রতিধ্বনি, এবং ব্যাকগ্রাউন্ড নয়েজ, সবই আপনার কল থেকে মুছে ফেলা হবে। উচ্চ-ব্যান্ডউইথ ভয়েস ক্যাপচার এছাড়াও আপনি যখন মিটিং চলাকালীন হাঁটতে হাঁটতে আপনার আওয়াজকে উন্নত করবে।

অন্যান্য উইন্ডোজ 11 পিসি কবে এই বৈশিষ্ট্যটি পাবে সে সম্পর্কে এখনও কোনও শব্দ নেই। সারফেস ল্যাপটপ ব্যবহারকারীরা উইন্ডোজ আপডেটে সরবরাহ করা একটি ফার্মওয়্যার আপডেটের মাধ্যমে এটি খুঁজে পাওয়ার আশা করতে পারে এবং ভবিষ্যতে সারফেস ডিভাইসগুলিও "অচল পদ্ধতিতে" ভয়েস স্পষ্টতা পাবে৷


  1. কিভাবে আপনার Windows 10 বা Windows 11 ল্যাপটপে টাচপ্যাড নিষ্ক্রিয় করবেন

  2. Asus Zenbook 17 Fold লঞ্চ করেছে, Windows 11 এর জন্য একটি ভাঁজযোগ্য ট্যাবলেট

  3. Windows 10 এ অটোরান বৈশিষ্ট্যটি কীভাবে নিষ্ক্রিয় করবেন

  4. উইন্ডোজে উন্নত শেয়ারিং বৈশিষ্ট্য ব্যবহার করা