কম্পিউটার

উইন্ডোজ 10 অ্যাকশন সেন্টারে কীভাবে দ্রুত ক্রিয়াগুলি পুনরায় সাজানো যায়

উইন্ডোজ 10 ব্যবহারকারীদের দুটি প্রকার রয়েছে:যারা নিয়মিত অ্যাকশন সেন্টার ব্যবহার করেন (এর দরকারী বিজ্ঞপ্তি এবং দ্রুত অ্যাকশনের জন্য) এবং যারা কখনও অ্যাকশন সেন্টার ব্যবহার করেন না। প্রকৃতপক্ষে, অনেক ব্যবহারকারী শুধু অ্যাকশন সেন্টারকে সম্পূর্ণরূপে অক্ষম করে।

আপনি যদি প্রথম গোষ্ঠীতে পড়েন, তাহলে দ্রুত অ্যাকশনের আদেশে আপনি সম্ভবত অন্তত একবার বিরক্ত হয়েছেন -- এর দ্বারা, আমি নেটওয়ার্ক, উজ্জ্বলতা, ভিপিএন, অবস্থান, বিমান মোড ইত্যাদির বোতামগুলির কথা বলছি৷

আচ্ছা, বার্ষিকী আপডেটের উন্নতির জন্য ধন্যবাদ, আপনি এখন এই বোতামগুলিকে আপনার ইচ্ছামত পুনরায় সাজাতে পারেন৷

উইন্ডোজ 10 অ্যাকশন সেন্টারে কীভাবে দ্রুত ক্রিয়াগুলি পুনরায় সাজানো যায়

আপনাকে যা করতে হবে তা হল সেটিংস চালু করুন৷ অ্যাপ এবং নেভিগেট করুন সিস্টেম> বিজ্ঞপ্তি এবং ক্রিয়া . ডান প্যানেলে, আপনি প্রথম যে জিনিসটি দেখতে পাবেন তা হল দ্রুত অ্যাকশন বিভাগ যেখানে আপনি বোতামগুলিকে চারপাশে সরাতে ক্লিক-হোল্ড-এবং-টেনে আনতে পারেন।

এছাড়াও আপনি দ্রুত অ্যাকশন যোগ করুন বা সরান-এ ক্লিক করতে পারেন আপনি যেগুলি কখনই ব্যবহার করেন না সেগুলিকে নিষ্ক্রিয় করতে, এইভাবে আপনার সম্ভাব্য-বিশৃঙ্খল অ্যাকশন সেন্টারে স্থান খালি করে৷

আপনি কত ঘন ঘন অ্যাকশন সেন্টার ব্যবহার করেন? আপনি কি বিজ্ঞপ্তিগুলিকে দরকারী মনে করেন বা সেগুলি কেবল একটি বিরক্তিকর? মন্তব্যে এটি সম্পর্কে আমাদের বলুন!


  1. উইন্ডোজ 10 এ কীভাবে বিজ্ঞপ্তি এবং অ্যাকশন সেন্টার কাস্টমাইজ করবেন

  2. উইন্ডোজ 10 অ্যাকশন সেন্টারে মিথ্যা বিজ্ঞপ্তিগুলি ঠিক করুন

  3. Windows 10 মে 2019 আপডেটে কীভাবে আপনার দ্রুত অ্যাকশন সেট করবেন

  4. Windows 11-এর অ্যাকশন সেন্টার খুলছে না তা কীভাবে ঠিক করবেন