কম্পিউটার

Start11 সংস্করণ 1.22 এখন সার্চের উন্নতি সহ, ভিতরের লোকদের জন্য Windows 11 ঘড়ি

Stardock আজ 3 মে স্টার্ট11-এর 1.22 সংস্করণ প্রকাশ করেছে। নতুন আপডেটে কিছু নতুন বৈশিষ্ট্য যুক্ত করা হয়েছে, যার মধ্যে রয়েছে অনুসন্ধানের অভিজ্ঞতার উন্নতি, পাশাপাশি Windows 11-এর Windows Insider সংস্করণে ঘড়িতে সেকেন্ড যোগ করার ক্ষমতা।

স্টার্ট 11 অনুসন্ধান অভিজ্ঞতার উন্নতির সাথে, আপনি যদি আপনার ডিফল্ট ব্রাউজার হিসাবে এজ ব্যবহার করেন, খোলা ট্যাবগুলি এখন অনুসন্ধান ফলাফলে প্রদর্শিত হবে। এছাড়াও, সার্চের ফলাফলের অভিজ্ঞতাকে টুইক করা হয়েছে যাতে আপনার সাম্প্রতিক অ্যাপটি ফলাফলের পৃষ্ঠার সামনে বুস্ট করা হয়।

Start11 সংস্করণ 1.22 এখন সার্চের উন্নতি সহ, ভিতরের লোকদের জন্য Windows 11 ঘড়ি

উইন্ডোজ ইনসাইডার বিল্ডে ঘড়ির সাথে খামচির জন্য, এটি একটি ছোট। আপনি টাস্কবারে ঘড়িতে সেকেন্ড দেখাতে পারবেন, ঠিক যেমন উইন্ডোজ 10-এর মতো, উইন্ডোজ 11-এর ডেভ বা বিটা সংস্করণে। স্টারডক-এর মতে, মাইক্রোসফ্ট একবার উইন্ডোজ 11-কে একটি নতুন বিল্ডে আপডেট করলে, সবাই এটি দেখতে পাবে। বিকল্প, কিন্তু এটি এখনও শুধুমাত্র উইন্ডোজ ইনসাইডার।

"অনুসন্ধানের ফলাফলে আপনার ট্যাবগুলির পৃষ্ঠ দেখানোর মতো সামান্য বৈশিষ্ট্যগুলি যোগ করার মাধ্যমে, অথবা বিভাগগুলি যুক্ত এবং সরানোর জন্য Windows 11 শৈলী মেনু কাস্টমাইজ করার মাধ্যমে, Start11 আপনার নিখুঁত উইন্ডোজ ডেস্কটপে ডায়াল করার জন্য একটি শক্তিশালী নিয়ন্ত্রণ এবং অভিজ্ঞতা প্রদান করে," স্টারডক দল বলেছে। একটি প্রেস বিজ্ঞপ্তিতে৷

আপনি যদি ইতিমধ্যে Start11 ব্যবহার না করে থাকেন তবে আপনি এটি এখানে ডাউনলোড করতে পারেন। অ্যাপটির দাম $6 এবং এটি আপনার Windows 11 অভিজ্ঞতা বাড়ানোর একটি দুর্দান্ত উপায় যাতে Microsoft আপনাকে স্থানীয়ভাবে অনুমতি দেয় না৷


  1. মাইক্রোসফ্ট অভ্যন্তরীণ নির্বাচন করতে Windows 11-এর জন্য নতুন ফটো অ্যাপ রোলআউট শুরু করে

  2. উইন্ডোজ 11 ইনসাইডার বিল্ড 22526 অ্যাপল এয়ারপডের জন্য অডিও উন্নতির সাথে বেরিয়ে এসেছে

  3. Windows 11

  4. Windows 11 এখন রোল আউট হচ্ছে, এখানে নতুন কি আছে (বৈশিষ্ট্য এবং উন্নতি)