কম্পিউটার

কিছু ​​প্রধান Fortnite বিদ্যা লুকিয়ে আছে অধ্যায় 3 সিজন 2 ব্যাটল পাস

দ্য সেভেনের রহস্যটি হতে হবে ফোর্টনাইট ভিডিও গেমের বিদ্যার সবচেয়ে আলোচিত দিকগুলির মধ্যে একটি।

অক্ষরের এই গোপন গোষ্ঠীটি অধ্যায় 1 থেকে Fortnite-এ একটি শক্তিশালী উপস্থিতি রয়েছে যা দ্বীপটিতে দ্য সেভেনের দ্য ভিজিটর এবং দ্য সায়েন্টিস্টের আগমন এবং দ্বীপের প্রকৃতি এবং এর মূল অংশে জিরো পয়েন্ট শক্তি সম্পর্কে বেশ কয়েকটি অস্পষ্ট সূত্র দেখেছে।

ফোর্টনাইটের কাহিনীর পরের মরসুমে অগ্রসর হওয়ার সাথে সাথে দ্য সেভেনের আরেক সদস্য, দ্য ফাউন্ডেশনও ব্যাটেল রয়্যাল দ্বীপে এসেছিলেন এবং "দ্য সিস্টারস" (যারা সম্ভবত গ্রুপের অন্য দুই সদস্য হতে পারে) এবং "জেনো"-এর উল্লেখ করা হয়েছিল। (সম্ভবত দ্য সেভেনের অন্য সদস্য বা এমনকি একটি অবস্থান।)

Fortnite অধ্যায় 3 সিজন 1 ব্যাটল পাস এবং সিজন 2 এর অংশ হিসাবে দ্য ফাউন্ডেশনকে আনলকযোগ্য করা হয়েছে, যা সপ্তাহান্তে লাইভ হয়েছে, দ্য অরিজিন এবং দ্য ইমাজিনড নামে দুটি নতুন সদস্যের সাথে পরিচয় হয়েছে।

যদিও The Imagined হতে পারে "The Sisters"-এর মধ্যে একটি হতে পারে তা মজার, কিন্তু Fortnite খেলোয়াড়রা যে বিষয়ে কথা বলছে তা হল দ্য অরিজিন যেটি কিউব এবং দ্য লাস্ট রিয়েলিটি এলিয়েনদের সাথে বেশ কয়েকটি ভিজ্যুয়াল সংযোগ রয়েছে যারা 2 অধ্যায়ে দ্বীপে আক্রমণ করেছিল এবং তাদের নেতা, কিউব কুইন।

কিউব কুইনের সাথে সংযোগগুলি সারফেস লেভেলের চেয়েও বেশি যদিও দ্য অরিজিন সম্পর্কে বিস্ময়কর পরিমাণে পটভূমি তথ্য সিজন 2 ব্যাটল পাসের বিষয়বস্তুর মধ্যে লুকিয়ে রাখা হয়েছে যা আইটেমগুলি এখনও কেনা বা আনলক না করলেও যে কেউ দেখতে পাবে .

চেক আউট করার মতো প্রথম আইটেমটি হল লোডিং স্ক্রীন (নীচে দেখানো হয়েছে) যা দেখায় যে দ্য অরিজিন তার দুটি প্রধান ফর্ম থেকে রূপান্তরিত হচ্ছে যা দেখতে একরকম কিউব কিং এর মতো।

কিছু ​​প্রধান Fortnite বিদ্যা লুকিয়ে আছে অধ্যায় 3 সিজন 2 ব্যাটল পাস

তার মুখোশহীন আকারে, দ্য অরিজিন ইতিমধ্যেই কিউব কুইনের মতো একই এলিয়েন জাতি বলে মনে হচ্ছে তবে তার কিউব কিং উপস্থিতি, যা শুধুমাত্র এই লোডিং স্ক্রিন ছবিতে দেখানো হয়েছে এবং ফোর্টনাইট-এ আনলক বা কেনার জন্য উপলব্ধ নয়। এই লেখা থেকে বোঝা যায় যে তিনি একধরনের দুষ্ট খলনায়ক এবং সম্ভবত অতীতে কিউব কুইনের সহযোগীও ছিলেন।

দ্য অরিজিনের অতীতের দ্বিতীয় ক্লু হল মিউজিক ট্র্যাক, অরিজিনস অ্যান্থেম, যা প্রায় একটি বিশাল মিউজিক্যাল এক্সপোজিশন ডাম্প যা নিশ্চিত করে যে তিনি "কিউবসের রাজা" ছিলেন যা কিউবের শক্তি দ্বারা দূষিত হয়েছিল। অবশেষে, তিনি কিউবের প্রভাব থেকে মুক্ত হন, দ্য লাস্ট রিয়েলিটি থেকে পালিয়ে যান, শীঘ্রই দ্য ইমাজিনড অর্ডার দ্বারা বন্দী হন এবং তারপর দ্য সেভেনে যোগ দেওয়ার আগে নিজেকে আরও একবার মুক্ত করেন।

কিছু ​​প্রধান Fortnite বিদ্যা লুকিয়ে আছে অধ্যায় 3 সিজন 2 ব্যাটল পাস

উপরেরটি শুধুমাত্র একটি প্রধান চরিত্রের কিছু প্রয়োজনীয় পটভূমির তথ্য দেয় না তবে এটি দ্য লাস্ট রিয়েলিটি/কিউব কুইন/কিউবস, দ্য ইমাজিনড অর্ডার এবং দ্য সেভেনকে এমনভাবে সংযুক্ত করে যা আগে করা হয়নি। বছরের পর বছর এলোমেলো নামের ড্রপ এবং ইঙ্গিতগুলির থেকে এটি একটি সতেজকর পরিবর্তন যা প্রায়শই মনে হয় যে সেগুলি সম্পূর্ণ আলাদা স্টোরিলাইন থেকে নেওয়া হয়েছে৷

Fortnite ভিডিও গেমটি একটি আকর্ষণীয় গেম কারণ এতে একটি আশ্চর্যজনকভাবে ভারী বিদ্যার বৈশিষ্ট্য রয়েছে যা বেশিরভাগই প্রায় সম্পূর্ণভাবে এর অনলাইন মাল্টিপ্লেয়ার ব্যাটল রয়্যাল মোডে বিতরণ করা হয়েছে, একটি একক-প্লেয়ার স্টোরি বা প্রচারাভিযান মোডে নয় যা সাধারণত হয়।

খেলোয়াড়দের প্রায়শই এনপিসি-র সাথে ইন্টারঅ্যাক্ট করে, ম্যাপের অবস্থানগুলি অন্বেষণ করে এবং চরিত্রের সংলাপ আনলক করার জন্য গেমের কাজগুলি সম্পূর্ণ করে গল্পের সাথে সম্পর্কিত সূত্র এবং সংযোগগুলি অনুসন্ধান করতে হয়। এখন দেখে মনে হচ্ছে স্ক্রিন এবং মিউজিক ট্র্যাক লোড করার জন্য সবাইকে আরও মনোযোগ দিতে হবে যদি তারা দ্য সেভেন, দ্য ইমাজিন অর্ডার এবং দ্য লাস্ট রিয়েলিটি কী তা পুরোপুরি বুঝতে চায়।

আপনি যদি Fortnite অধ্যায় 3 সিজন 2 ব্যাটল পাস খেলতে আগ্রহী হন, তাহলে 3রা এপ্রিলের আগে এটি কেনার বিষয়টি নিশ্চিত করুন কারণ আপনার কেনাকাটার 100% ইউক্রেনকে সমর্থন করার দিকে যাবে। প্রকৃতপক্ষে, Fortnite খেলোয়াড়রা ইতিমধ্যেই তাদের খেলার মধ্যে কেনাকাটার মাধ্যমে ইউক্রেনের জন্য $36 মিলিয়ন ডলার সংগ্রহ করেছে।


  1. ব্রুনো মার্স এবং অ্যান্ডারসন .পাক ফোর্টনাইট ভিডিও গেমে আসুন

  2. মার্ভেলস ডক্টর স্ট্রেঞ্জ ফোর্টনাইট ভিডিও গেমে চ্যাপ্টার 3 সিজন 2 নিয়ে আসে

  3. Fortnites জুন 2022 ক্রু প্যাক অধ্যায় 3 সিজন 3 এর জন্য স্টেজ সেট করে

  4. আপনার iPhone এ লুকানো কিছু AirPods Pro সেটিংস এবং বৈশিষ্ট্য