কম্পিউটার

ফর্টনাইটকে অনুসরণ করার জন্য হ্যালো ইনফিনিট এর ব্যাটল পাসে বিনামূল্যে ক্রেডিট যোগ করে

সিজন 2 থেকে শুরু করে, হ্যালো ইনফিনিট ভিডিও গেম তার ব্যাটল পাস সিস্টেমের অংশ হিসেবে খেলোয়াড়দের ইন-গেম ক্রেডিট দিয়ে পুরস্কৃত করা শুরু করবে।

Halo Infinite-এর মাল্টিপ্লেয়ার লঞ্চের পর থেকে সবচেয়ে বড় সমালোচনার মধ্যে একটি হল এর প্রসাধনীগুলির উচ্চ মূল্য পয়েন্ট এবং গেমটি খেলে ক্রেডিট অর্জন করার ক্ষমতার অভাব। Fortnite, এবং অন্যান্য ভিডিও গেম যা নতুন বিষয়বস্তু বিতরণের জন্য ব্যাটল পাস/সিজন মেকানিক প্রয়োগ করে, প্রায়শই খেলোয়াড়দের কিছু নির্দিষ্ট কাজ সম্পন্ন করার জন্য বা সিজনের মাইলফলক পৌঁছানোর জন্য আইটেম সহ ইন-গেম কারেন্সি দিয়ে পুরস্কৃত করে তাই হ্যালো ইনফিনিট ছাড়াই চালু করাটা অদ্ভুত ছিল। বৈশিষ্ট্য।

বেশিরভাগ খেলোয়াড়ই অন্যান্য গেমগুলিতে ব্যবহৃত ব্যাটল পাস সিস্টেম সম্পর্কে সচেতন।

"আপনার ক্রমাগত প্রতিক্রিয়ার জন্য ধন্যবাদ," 343 এর জেরি হুক টুইটারে পোস্ট করেছেন। “আমরা নিশ্চিত করতে পেরে খুশি যে ক্রেডিটগুলি সিজন 2 এর ব্যাটল পাসে উপার্জনযোগ্য হবে। তার মানে আপনি আপনার হ্যালো অসীম অগ্রগতির অংশ হিসাবে ক্রেডিট উপার্জন করতে সক্ষম হবেন। আমরা সিজন 2 এর কাছাকাছি আসার সাথে সাথে এটিতে আরও বেশি কিছু ভাগ করতে হবে।"

Halo Infinite-এর দ্বিতীয় সিজন বর্তমানে মে মাসে শুরু হওয়ার কথা।

2021-এর শেষের দিকে Halo Infinite-এর লঞ্চের পর থেকে বেশ কিছু সামঞ্জস্য ও পরিবর্তন ঘোষণা করা হয়েছে যেমন কসমেটিক দাম কমানো, প্রতারকদের বিরুদ্ধে লড়াইয়ের কিছু কৌশল এবং নতুন প্লেলিস্ট বিকল্প।

Halo Infinite's Battle Pass-এ ক্রেডিট আসতে দেখে আপনি কি স্বস্তি পেয়েছেন? নীচের মন্তব্যে আমাদের জানান এবং তারপর আরও হ্যালো এবং Xbox খবরের জন্য Pinterest, Twitter, এবং Facebook-এ আমাদের অনুসরণ করুন৷

ফর্টনাইটকে অনুসরণ করার জন্য হ্যালো ইনফিনিট এর ব্যাটল পাসে বিনামূল্যে ক্রেডিট যোগ করে ফর্টনাইটকে অনুসরণ করার জন্য হ্যালো ইনফিনিট এর ব্যাটল পাসে বিনামূল্যে ক্রেডিট যোগ করেDownloadQR-CodeHalo InfiniteDeveloper:Xbox Game StudiosPrice:বিনামূল্যে
  1. Fortnites জুন 2022 ক্রু প্যাক অধ্যায় 3 সিজন 3 এর জন্য স্টেজ সেট করে

  2. ফর্টনাইট ব্যাটল রয়্যালসের ৫ম বার্ষিকী উদযাপন এই সপ্তাহান্তে শুরু হয়েছে

  3. ফর্টনাইট ব্যাটল রয়্যাল পিসি বিনামূল্যে ব্যবহার করার নির্দেশিকা

  4. হালো অসীম তোতলানো সমস্যা কিভাবে ঠিক করবেন