কম্পিউটার

Fortnite এবং Xbox ইউক্রেনের জন্য $144 মিলিয়নেরও বেশি সংগ্রহ করেছে

গত মাসের শেষের দিকে, এপিক গেম ইউক্রেনের জন্য একটি তহবিল সংগ্রহের উদ্যোগ ঘোষণা করেছে যা তাদের এবং Microsoft-এর Xbox 20শে মার্চ থেকে 3রা এপ্রিল পর্যন্ত অর্জিত Fortnite ভিডিও গেম থেকে সমস্ত রাজস্ব দান করবে।

প্রথম 24 ঘন্টার মধ্যে, উদ্যোগটি $36 মিলিয়ন ডলারের বেশি সংগ্রহ করেছে এবং এখন, তহবিল সংগ্রহের সময় শেষ হওয়ার সাথে সাথে, ইউক্রেনের জন্য মোট অর্থের পরিমাণ $144 মিলিয়ন ডলারেরও বেশি। অবশ্যই একটি চিত্তাকর্ষক পরিমাণ।

প্রাথমিক ঘোষণায় প্রতিশ্রুতি অনুযায়ী, সমস্ত সংগৃহীত তহবিল সরাসরি ত্রাণ, ইউনিসেফ, বিশ্ব খাদ্য কর্মসূচি (ডব্লিউএফপি), জাতিসংঘের শরণার্থী সংস্থা এবং ওয়ার্ল্ড সেন্ট্রাল কিচেনের মধ্যে ভাগ করা হবে।

"ইউক্রেনের যুদ্ধে ক্ষতিগ্রস্থ মানুষের জন্য মানবিক ত্রাণ প্রচেষ্টাকে সমর্থন করার জন্য আমাদের সাথে যোগদানকারী প্রত্যেককে আমাদের আন্তরিক ধন্যবাদ," এপিক গেম এই সপ্তাহের শুরুতে তাদের অফিসিয়াল ফোর্টনাইট টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেছে।

মাইক্রোসফ্টের এক্সবক্সের প্রধান, ফিল স্পেন্সার, তার নিজের অ্যাকাউন্টে তহবিল সংগ্রহের প্রচেষ্টার প্রতিক্রিয়াও ভাগ করেছেন। "গেম খেলার বাইরে গেমিং সম্প্রদায় কীভাবে প্রভাব ফেলতে পারে তা দেখতে সত্যিই অবিশ্বাস্য," তার টুইট পড়ে। "ফর্টনাইটকে ধন্যবাদ, এটি একত্রিত করার জন্য, ফলাফলগুলি দেখতে অনুপ্রাণিত করে।"

প্রচারাভিযান শেষ হওয়ার পরে যারা ইউক্রেনকে সাহায্য করার জন্য অর্থ দান করতে ইচ্ছুক তাদের সরাসরি উপরে উল্লিখিত সংস্থাগুলিতে সরাসরি অনুদান দিতে উত্সাহিত করা হচ্ছে৷

ফোর্টনাইটের অন্যান্য খবরে, গেমের এপ্রিল ক্রু প্যাকটি এখন ফোর্টনাইট ক্রু গ্রাহকদের জন্য লাইভ রয়েছে যাতে গেমের মধ্যে দাবি করা যায় এবং একটি প্রধান বিষয়বস্তু আপডেট আজ রোল আউট হতে চলেছে যা বিভিন্ন ধরণের নতুন পোশাক এবং বিশেষ অধ্যায় 3 সিজন 2 ব্যাটল পাস যোগ করবে। আনলক করার জন্য যারা ইতিমধ্যেই 100 স্তরের বেশি তাদের জন্য উপস্থিতি৷


  1. CMOS কি এবং এটি কিসের জন্য ব্যবহৃত হয়?

  2. Xbox এবং Windows Spotify অ্যাপগুলি বিনামূল্যে এবং প্রিমিয়াম ব্যবহারকারীদের জন্য গানের লিরিক্স যোগ করে

  3. Microsoft-এর Xbox Scarlett আনুষ্ঠানিকভাবে Xbox সিরিজ X এবং আমরা এর প্রকাশের জন্য অপেক্ষা করতে পারি না

  4. Xbox ক্লাউড গেমিংয়ের জন্য একটি মাউস এবং কীবোর্ড ব্যবহার করার টিপস