কম্পিউটার

টিনএজ মিউট্যান্ট নিনজা টার্টলসের জন্য প্রি-অর্ডার খোলা:Xbox এবং PC-এ Shredder’s Revenge

অত্যন্ত প্রত্যাশিত টিনেজ মিউট্যান্ট নিনজা টার্টলস:শ্রেডারস রিভেঞ্জ ভিডিও গেমটি অবশেষে Microsoft-এর Xbox One এবং Xbox Series X কনসোল পরিবার এবং Windows 10 বা Windows 11 চালিত PCগুলিতে ডিজিটাল প্রি-অর্ডারের জন্য প্রস্তুত।

টিনেজ মিউট্যান্ট নিনজা টার্টলস:শ্রেডারস রিভেঞ্জ হল একটি আধুনিক বীট'এম আপ শিরোনাম যা 80 এবং 90 এর দশকের ক্লাসিক TMNT ভিডিও গেম এবং আসল টিনেজ মিউট্যান্ট নিনজা টার্টলস কার্টুন সিরিজ থেকে ব্যাপকভাবে অনুপ্রাণিত। OG কার্টুন সিরিজের বেশ কয়েকজন ভয়েস অভিনেতাও এই গেমের জন্য সংলাপ রেকর্ড করতে ফিরে এসেছেন।

গেমটি বেশ কিছুটা বিবর্তিত হয়েছে যেহেতু এটি মূলত ঘোষণা করা হয়েছিল এবং এখন এটি স্থানীয় এবং অনলাইন মাল্টিপ্লেয়ার সমর্থন করে যার সাথে একসাথে ছয়জন খেলোয়াড় খেলতে পারে। স্প্লিন্টার, এপ্রিল এবং কেসি জোনস এখন আইকনিক চারটি কচ্ছপ ভাই ছাড়াও বাছাইযোগ্য চরিত্রের তালিকাও বেড়েছে।

Teenage Mutant Ninja Turtles:Shredder's Revenge আগামীকাল 16ই জুন সমস্ত সমর্থিত প্ল্যাটফর্মে চালু হবে এবং Xbox Play Anywhere সমর্থন করে যার অর্থ হল এটিকে Xbox কনসোলে কেনা একই Microsoft অ্যাকাউন্ট ব্যবহার করে Windows PC-এ বিনামূল্যে আনলক করবে এবং এর বিপরীতে। পি>

এছাড়াও PC এবং Xbox কনসোল জুড়ে মাল্টিপ্লেয়ার গেমের জন্য ক্রস-প্লে সক্ষম করা হয়েছে।

আপনার জীবনে আরো Xbox গেমিং খবর প্রয়োজন? Twitter এবং Facebook-এ আমাদের একটি ফলো করুন৷

টিনএজ মিউট্যান্ট নিনজা টার্টলসের জন্য প্রি-অর্ডার খোলা:Xbox এবং PC-এ Shredder’s Revenge টিনএজ মিউট্যান্ট নিনজা টার্টলসের জন্য প্রি-অর্ডার খোলা:Xbox এবং PC-এ Shredder’s RevengeQR-CodeTeenage মিউট্যান্ট নিনজা কচ্ছপ ডাউনলোড করুন:শ্রেডারস রিভেঞ্জ ডেভেলপার:ডোটেমুপ্রিস
  1. Xbox এবং Windows Spotify অ্যাপগুলি বিনামূল্যে এবং প্রিমিয়াম ব্যবহারকারীদের জন্য গানের লিরিক্স যোগ করে

  2. Protecc, Windows 11 এবং Windows 10 এর জন্য একটি ওপেন সোর্স 2FA ডেস্কটপ ক্লায়েন্ট

  3. Microsoft-এর Xbox Scarlett আনুষ্ঠানিকভাবে Xbox সিরিজ X এবং আমরা এর প্রকাশের জন্য অপেক্ষা করতে পারি না

  4. Xbox ক্লাউড গেমিংয়ের জন্য একটি মাউস এবং কীবোর্ড ব্যবহার করার টিপস