কম্পিউটার

ফর্টনাইট খেলোয়াড়রা 24 ঘন্টার মধ্যে ইউক্রেনের জন্য $36 মিলিয়ন ডলার সংগ্রহ করেছে

সপ্তাহান্তে Fortnite-এর অধ্যায় 3 সিজন 2 ব্যাচের বিষয়বস্তু চালু করার আগে, Epic Games ঘোষণা করেছিল যে সিজন লঞ্চ থেকে 3রা এপ্রিল পর্যন্ত Fortnite-সম্পর্কিত কেনাকাটার সমস্ত আয় ইউক্রেনের ত্রাণ প্রচেষ্টাকে সমর্থনকারী সংস্থাগুলিতে দান করা হবে।

ঠিক একদিন পরে, অফিসিয়াল ফোর্টনাইট টুইটার অ্যাকাউন্ট প্রকাশ করে যে এই উদ্যোগের প্রথম 24 ঘন্টার মধ্যে, কোম্পানি $36 মিলিয়ন ডলার সংগ্রহ করেছে।

Fortnite গড়ে দিনে গড়ে প্রায় 3 থেকে 8 মিলিয়ন সমবর্তী খেলোয়াড় এবং বড় ইভেন্টের সময় 15 মিলিয়নেরও বেশি খেলোয়াড় সংগ্রহ করতে পারে, এই সংখ্যাটি অনেক অর্থবহ কারণ এই ফোর্টনাইট উত্সাহীদের মধ্যে অনেকেই সিজন 2 ব্যাটল পাস যত তাড়াতাড়ি কিনেছিলেন উদ্যোগটি শুরু হওয়ার দিনেই এটি বিক্রি হয়ে যায়। একটি Fortnite ব্যাটল পাস প্রায় $10-এ খুচরো।

এই সংখ্যাটি সম্ভবত উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে কারণ কিছু খেলোয়াড় লঞ্চ সার্ভার সমস্যার কারণে পরের দিন ব্যাটল পাস কেনার জন্য অপেক্ষা করেছিল যা অনেককে খেলতে বাধা দেয়। আমার মতো এমনও আছে যারা ব্যাটল পাসের বিষয়বস্তু খেলতে ফোর্টনাইট ক্রু সাবস্ক্রিপশন ব্যবহার করে। সেই সমস্ত ক্রু পুনর্নবীকরণ ফি 3রা এপ্রিলের আগে চার্জ করা অ্যাকাউন্টগুলির জন্য তহবিল সংগ্রহের প্রচেষ্টার দিকেও যাবে৷

এবং আসুন সমস্ত অনিবার্য V-Bucks কেনাকাটাগুলি ভুলে যাই না যেগুলি পরের সপ্তাহে বা তার পরের সপ্তাহে কিছু তাজা Fortnite স্টোরের সামগ্রী যোগ করা হলে ঘটবে।

এটি স্পষ্ট নয় যে $36 মিলিয়নের মধ্যে Xbox এর অংশীদারিত্বের উদ্যোগে উত্থাপিত তহবিল অন্তর্ভুক্ত রয়েছে যদিও এটি সম্ভবত অনুমান করা নিরাপদ।

3রা এপ্রিলের মধ্যে মোট কতটা বেড়েছে তা দেখতে আকর্ষণীয় হবে৷

ইউক্রেনের অন্যান্য তহবিল সংগ্রহের খবরে, Microsoft কোম্পানির Microsoft পুরস্কার পয়েন্ট প্রোগ্রামের মাধ্যমে UNICEF-এর জন্য তহবিল সংগ্রহে সহায়তা করছে যখন The Witcher এবং Cyberpunk 2077 ডেভেলপার, CD PROJEKT RED, এই মাসের শুরুতে PAH-কে $240,000 দান করেছে৷


  1. Gears of War হল Fortnite এর সাথে ক্রস ওভার করার জন্য সর্বশেষ ভিডিও গেম সিরিজ

  2. স্পাইডার-ম্যান নো ওয়ে হোম ক্রিসমাসের ঠিক সময়ে ফোর্টনিটে আসে

  3. এপ্রিলের জন্য ফোর্টনাইট ক্রু প্যাক প্রকাশের আগে প্রকাশ করা হয়েছে

  4. Fortnites জুন 2022 ক্রু প্যাক অধ্যায় 3 সিজন 3 এর জন্য স্টেজ সেট করে