কম্পিউটার

ফর্টনাইটের একটি অ্যাসাসিনস ক্রিড ভিডিও গেম ক্রসওভার রয়েছে

Fortnite ভিডিও গেমটি গত রাতে Windows PC, Xbox কনসোল এবং এর অন্যান্য সমস্ত সমর্থন প্ল্যাটফর্মে একটি আপডেট পেয়েছে৷

সাধারণ আসন্ন প্রথম পক্ষের ফোর্টনাইট পোশাক এবং আনুষাঙ্গিক ছাড়াও, জনপ্রিয় অ্যাসাসিনস ক্রিড ভিডিও গেম ফ্র্যাঞ্চাইজির উপর ভিত্তি করে একটি পোশাকও বেশ কয়েকটি নির্ভরযোগ্য ফোর্টনাইট লিকার দ্বারা উন্মোচিত হয়েছিল।

ফর্টনাইটের একটি অ্যাসাসিনস ক্রিড ভিডিও গেম ক্রসওভার রয়েছে

এখন পর্যন্ত শুধুমাত্র একটি অ্যাসাসিনস ক্রিডের পোশাক পাওয়া গেছে যদিও মনে হয় যে দুটি চেহারা, মুখোশযুক্ত এবং মুখোশহীন, বেছে নেওয়ার জন্য। ত্বকের জন্য একটি প্রকাশের তারিখ এখনও আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়নি যদিও খেলোয়াড়দের সম্ভবত আগামী দিনে এটি লাইভ হওয়ার আশা করা উচিত।

Fortnite বিগত বছরে ভিডিও গেম ফ্র্যাঞ্চাইজির উপর ভিত্তি করে আশ্চর্যজনকভাবে বিপুল সংখ্যক পোশাক, ব্যাক ব্লিংস, পিকক্স এবং গ্লাইডার যোগ করেছে যার মধ্যে কিছু উল্লেখযোগ্য সহযোগিতা হল টম্ব রাইডার, হ্যালো ইনফিনিট, গড অফ ওয়ার, রেসিডেন্ট ইভিল এবং স্ট্রিট ফাইটার। .

কোবরা কাই, স্টার ওয়ার্স এবং ব্রুনো মার্সের মতো অন্যান্য ব্র্যান্ড এবং সেলিব্রিটিদের সাথেও বেশ কয়েকটি সহযোগিতা করা হয়েছে। নাওমি ওসাকার দ্বারা অনুপ্রাণিত বিষয়বস্তুর একটি ব্যাচ আগামীকাল ফোর্টনাইট-এ লাইভ হতে চলেছে৷

এটি বিরতি হিসাবে আরো ভিডিও গেম খবর চান? টুইটার এবং ফেসবুকে আমাদের অনুসরণ করুন৷

ফর্টনাইটের একটি অ্যাসাসিনস ক্রিড ভিডিও গেম ক্রসওভার রয়েছে ফর্টনাইটের একটি অ্যাসাসিনস ক্রিড ভিডিও গেম ক্রসওভার রয়েছেDownloadQR-CodeFortniteDeveloper:Epic Games Inc. মূল্য:বিনামূল্যে
  1. আসাসিন্স ক্রিডস ইজিও এবং ইভর এখন ফোর্টনাইট এ লাইভ রয়েছে

  2. Windows Clippy আনুষ্ঠানিকভাবে Microsofts Halo Infinite ভিডিও গেমে আসে

  3. স্টার ওয়ার্স ওবি-ওয়ান কেনোবি এই সপ্তাহে ফোর্টনাইট ভিডিও গেমে এসেছে

  4. X-Mens Wolverine Fortnite ভিডিও গেমে নতুন চেহারা নিয়ে ফিরেছে